ঘুমিয়ে ঘুমিয়ে ইনকাম করুন প্রতিদিন ১০০-২০০ টাকা।

হ্যালো বন্ধুরা, আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভাল আছেন।

বন্ধুরা, আজকে আমি আপনাদের জন্য খুবই নতুন একটি সাইট নিয়ে হাজির হলাম আপনারা এখান থেকে ঘুমিয়ে ঘুমিয়ে ইনকাম করতে পারবেন।
প্রতিদিন চাইলে ১০০-২০০ টাকা ইনকাম করতে পারবেন আর যদি রেফার করতে পারেন তাহলে তো কোন কথাই নেই।মাত্র ৪ দিন হলো এই সাইটটা লাঞ্চ হয়েছে। মানে সাইটটা শুরু হয়েছে তাই এখান থেকে সবাই পেমেন্ট পাবেন।
এখানে কাজ করতে হলে সর্বপ্রথম আপনাদের একটি কয়েনবেস অ্যাকাউন্ট লাগবে কয়েনবেজে থেকে আপনাদের বিটকয়েন এড্রেস টি কপি করতে হবে। একটি অ্যাকাউন্ট আপনারা খুলে নিবেন Coinbase লিখে প্লে স্টোরে গিয়ে সার্চ করলেই পেয়ে যাবেন অথবা অ্যাপসটি সরাসরি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

অ্যাপসটি ডাউনলোড করে তারপর একটি একাউন্ট খুলে নিয়ে তারপর বিটকয়েন এড্রেসটি কপি করে নিয়ে আসুন এবং সেই সাইটটি ভিজিট করুন। সাইটটিতে ভিজিট করতে এখানে ক্লিক করুন

তারপর বিটকয়েনের দিতে বলছে সেখানে বিটকয়েন এড্রেস দিয়ে স্টার্ট মাইনিং এর উপর ক্লিক করবেন তারপর আপনার ইনকাম শুরু হয়ে যাবে এবং তার থেকে একটু নিচে যাবেন তারপর দেখবেন আপনার রেফারেল লিংক থাকবে যদি আপনি শেয়ার করে কাউকে দিয়ে অ্যাকাউন্ট করাতে পারেন তাহলে আপ্নি তার কাছে থেকে ১৫% কমিশন পাবেন।
আর তারপর উপড়ে গেলে আপনারা দেখতে পারবেন যে আপনাদের ইনকামটা অটোমেটিক হচ্ছে আপনাদের কয়েনটা অটোমেটিক বারছে যখনই আপনাদের উইথড্র দেয়ার মত অ্যামাউন্ট হয়ে যাবে।মানে ০.০০১৫ যখনই হবে তখন আপনারা ওইখান থেকে সরাসরি বিটকয়েনের মাধ্যমে টাকাটা নিতে পারবেন সেখান থেকে এক্সচেঞ্জ করে আপনাদের বিকাশের মাধ্যমে টাকাটা তুলতে হবে।
কোন কিছু বুঝতে সমস্যা হলে নিচের ছবিগুলো লক্ষ্য করুন ↓↓↓↓

এভাবে মূলত আপনার প্রতিদিন ঘুমিয়ে ঘুমিয়ে থেকে ১০০-২০০ টাকা ইনকাম করতে পারবেন।

তো বন্ধুরা, আজকে এ পর্যন্তই। আসসালামুআলাইকুম।

Related Posts

5 Comments

মন্তব্য করুন