ঘুমিয়ে ঘুমিয়ে অনলাইন থেকে ইনকাম করুন। অনলাইন থেকে আয় এর সেরা মাইনিং অ্যাপ।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ ঘুমিয়ে ঘুমিয়ে অনলাইন থেকে ইনকাম করুন। অনলাইন থেকে আয় এর সেরা মাইনিং অ্যাপ।

আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে অনলাইন থেকে ইনকাম করার অনেক ভালো একটা অ্যাপ শেয়ার করব। এখানে থেকে আপনি pht কয়েন ইনকাম করতে পারবেন। এই কয়েন গুলো আপনি অনেক কনভার্ট মাধ্যম থেকে যেকোনো মাধ্যমে কনভার্ট করে নিতে পারবেন। আপনি যদি এই কয়েন গুলো সহ যেকোনো কয়েন সেল দিতে চান সেক্ষেএে আপনি আমার সাথে যোগাযোগ করতে পারেন। 01874886553

অ্যাপ লিংক: ডাউনলোড করুন রেফার কোড: 8ht4c7bk

প্রথম এ আপনাকে উপরে দেওয়া লিংক থেকে অ্যাপ ডাউনলোড করতে হবে। লিংক এ ক্লিক করলে আপনাকে প্লে স্টোর এ নিয়ে যাবে। সেখানে থেকে অ্যাপ ডাউনলোড করতে হবে। এছাড়াও প্লে স্টোর এ গিয়ে cloud earning pht লিখে সার্চ করলে অ্যাপ টা পেয়ে যাবেন। ডাউনলোড করার পর অ্যাপ টা অপেন করবেন। তারপর আপনার গুগল একাউন্ট বা জিমেইল দিয়ে একাউন্ট করবেন। এখানে এক ক্লিক এ একাউন্ট করতে পারবেন। কোন সমস্যার সম্মুখীন হতে হবে না।

একাউন্ট করার পর আপনার কাজ হচ্ছে রেফার কোড এড করা। এখানে রেফার কোড এড করলে আপনাকে সাথে সাথে 200 pht পেয়ে যাবেন। রেফার কোড উপরে দেওয়া আছে। এটা কপি করে ব্যবহার করবেন যদি আপনি সাইন আপ বোনাস নিতে চান। এখানে কাজ আপনি ফ্রী + পেইড দুইভাবে করতে পারবেন। এখানে প্রথম অবস্থায় আপনি ফ্রী তে কাজ করতে পারেন। আপনার কাজ শুধু সাতদিন পর পর মাইনিং টা চালু করে দেওয়া। এরপর আর কিছু করতে হবে না অটোমেটিক আপনার ইনকাম বাড়তে থাকবে । সাতদিন হয়ে গেলে আপনাকে এই কয়েন গুলো কালেক্ট করতে হবে। কালেক্ট করার পর পুনরায় মাইনিং টা চালু করে দিতে হবে।

আপনি যদি ফ্রী তে ইনকাম করেন সেক্ষেত্রে আপনার ইনকাম টা একটু কম হবে। আর যদি আপনি পেইড মাইনিং করেন আপনার ইনকাম বেশি হবে এছাড়াও আপনি এখানে থেকে রেফার করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। এখানে আপনি রেফার কোড পাবেন এটা শেয়ার করলে আপনার ইনকাম হবে। এখন আসি কয়েন গুলো কিভাবে টাকা তে নিব। অনেক এক্সচেঞ্জ সাইট রয়েছে যেগুলো থেকে আপনি এই কয়েন গুলো এক্সচেঞ্জ করতে পারবেন। তার মধ্যে পপুলার একটা এক্সচেঞ্জ অ্যাপ এর লিংক এই অ্যাপ এ কানেক্ট করা আছে। আপনি সেখানে থেকে অ্যাপ টা ডাউনলোড করে এক্সচেঞ্জ করতে পারেন। এখানে আপনি খুব দ্রুত কাজটা করতে পারবেন।

এছাড়াও আপনি চাইলে এগুলো আমার কাছে সেল করতে পারেন। আপনি সেল করে বিকাশ/ নগদে টাকা নিতে পারবেন। যদি কোন কিছু জানার থাকে জানাবেন। অভষ্যই এই অ্যাপ এ কাজ করবেন। এখানে থেকে কোন কাজ ছাড়াই ভালো ইনকাম করা যাচ্ছে। বর্তমান সময় এই কয়েন গুলোর মান একটু কম। আপনি এগুলো জমিয়ে রাখেন ভবিষ্যতে আরো ভালো প্রফিট পাবেন। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্ট এ। আল্লাহ হাফিজ

Related Posts