ঘুমিয়ে ঘুমিয়ে ইনকাম করুন কোন ইনভেস্ট ছাড়া। অনলাইন ইনকাম এর সেরা মাইনিং সাইট।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

অনেকে হয়ত জানেন যে অনলাইন থেকে মাইনিং করে ইনকাম করা যায়। আর মাইনিং হচ্ছে এমন কাজ যেখানে আপনাকে পেমেন্ট দেয় কি দেয় না এটা নিয়ে মাথা ঘামাতে হবে না। কারণ এখানে আপনাকে কোন কাজই করতে হবে না। শুধু পাঁচ মিনিট কাজ করলে আপনার হয়ে যাবে। তাই আপনারা যদি প্রেমেন্ট নাও পান সর্বোচ্চ 5 মিনিট সময় নষ্ট হবে এর বেশি কিছু হবে না।

gh/s এর মানে হচ্ছে গিগাহার্জ / সেকেন্ড। এটা ধারা আপনার মাইনিং টা কত দ্রুত হবে তার একটা সংকেত দেয়া হয়। আপনার যত বেশি গিগাহার্জ হবে আপনার মাইনিং টা তত দ্রুত হবে। তো আমি আপনাদের সাথে অলরেডী বেশ কিছু মাইনিং সাইট শেয়ার করেছি। তার মধ্যে এই সাইটটা গিগাহার্জ স্পিড সবচেয়ে বেশি। তাই এই সাইডটা নিয়ে একটা রিভিউ আপনাদের দিচ্ছি।

সাইট লিংক:https://minex.world/?ref=myblogger57

আমি আপনাদের জন্য উপরের সাইটের লিংকটি দিয়ে দিচ্ছি। আপনারা যখন সেই লিঙ্কে ক্লিক করবেন আপনাদের সরাসরি সাইটে নিয়ে যাবে। আপনারা সেখান থেকে প্রথম registration এ ক্লিক করবেন। রেজিস্ট্রেশনে ক্লিক করলে আপনাদের সামনে নতুন একটা পেজ ওপেন হবে। যেখানে আপনাদের রেজিস্ট্রেশন ফর্ম টা দেখতে পাবেন আপনারা সেই ফর্ম ফিলাপ করে সাবমিট করবেন। এখানে আপনার একটা ইমেইল দিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন।

আমি আপনাদের সাথে সব সময় একটা কথা বলি এবং এই পোস্টে আমি আপনাদের বলছি। আপনারা কিন্তু এরকম যতগুলো সাইট আমি শেয়ার করি কিংবা যেই শেয়ার করুক কিান আপনারা এই সাইট গুলোতে কখনো ইনভেস্ট করবেন না। ইনভেস্ট করলে হয় আপনাদের যদি সাইটে পেমেন্ট না করে কিংবা যে কোন মুহূর্তে বন্ধ হয়ে যা আপনাদের কিন্তু ইনভেস্ট ব্যালেন্সটা একদম নিজের পকেট থেকে খরচ হবে। আমি আপনাদের এর আগে একটা পোস্টে শেয়ার করেছিলাম। যেখানে একটা সাইট শেয়ার করেছিলাম এবং সেখানে বলেছিলাম যে আপনারা কখনো সাইটে ইনভেস্ট করবেন না। ইনভেস্ট করার আগে অবশ্যই কয়েক বার চিন্তা করে তারপর ইনভেস্ট করবেন।

আমি এখন যেই সাইট টা শেয়ার করছি সেটা কিন্তু ইনভেস্ট করতে হবে এরকম কোন শর্ত নেই। আমি কিন্তু ইনভেস্ট ছাড়াই এখানে মাইনিং টা অন করে রেখেছি। আপনারও কিন্তু ইনভেস্ট ছাড়াই মিনিং টা অন করে রাখবেন আর এই সাইটের আর কি কি সুবিধা আছে সেগুলো তো আমি আপনাদের সাথে শেয়ার করছি।

এই সাইটে আপনার অবশ্যই লাইট কয়েন মাইনিং করবেন। কারণ যদি আপনি লাইট কয়েন মাইনিং করেন। তাহলে মাত্র 200 টাকা যখন মাইনিং হয়ে যাবে আপনারা কিন্তু এখান থেকে পেমেন্ট টা নিয়ে নিতে পারবেন। আর আপনি চাইলে যদি কিছু রেফার করতে পারেন সেক্ষেত্রে আপনার স্পিড বৃদ্ধি পাবে। তো আমি আপনাদের বলব যে আপনারা শুধু মাইনিং টা অন করে রাখেন কেউ ইনভেস্ট করবেন না। ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

Related Posts