ঘুমিয়ে ঘুমিয়ে টাকা আয় করুন কোন কাজ ছাড়াই।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা? আশা করি আল্লাহর অশেষ রহমতে আপনারা সবাই ভালো এবং সুস্থ্য আছেন। বন্ধুরা, আমরা যারা অনলাইনে কাজ করি তাদের কিন্তু সব-সময় কাজ করতে ভালো লাগে না। তাই আমি আজ আপনাদের মাঝে এমন একটি ওয়েবসাইট নিয়ে এসেছি যার মাধ্যমে আপনারা ঘুমিয়ে ঘুমিয়ে মাস শেষে ভালো পরিমান টাকা আয় করে নিতে পারবেন। কিভাবে কি করবেন সব আমি এই পোষ্টে বলে দিচ্ছি। তো আর কথা না বলে আজকের পোষ্ট টি লেখা শুরু করছি।

 

 

 

 

 

বন্ধুরা আপনাদের কোন কাজ ছাড়াই এখানে অমকাম হবে। কারণ এ-টি একটি মাইনিং সাইট যার মাধ্যমে আপনারা কোন কাজ ছাড়াই ফ্রি বিটকয়েন আয় করতে পারবেন। এবং সেই বিট-কয়েন এক্সেঞ্জ করে আপনাদের বিকাশে নিতে পারবেন।

 

 

 

 

কিভাবে এই কাজটি করা যায়?
বন্ধুরা, এই কাজ টি করার জন্য আপনার একটি কয়েনবেজ একাউন্ট অথবা ব্লকচেইন একাউন্ট অবশ্যই থাকতে হবে।

প্রথমে কয়েনবেজ অথবা ব্লকচেইন একাউন্ট এ প্রবেশ করবেন। প্রবেশ করার পর আপনাদের বিট-কয়েন এড্রেস টি কপি করবেন। কপি করার পর নিচের দেওয়া লিংকে ক্লিক করবেন। ক্লিক করার পর আপনাদের সামনে একটি ওয়েবসাইট আসবে।

Website Link:https://freemining.co/55897

আপনাদের যখন এই ওয়েবসাইট এ প্রবেশ করবেন তখন। আপনাদের একটি একাউন্ট করতে হবে। আর এখানে একাউন্ট করা একদম সহজ প্রথমে আপনি আপনার বিট-কয়েন এড্রেস টি এখানে এসে পেস্ট করবেন। আপনার বিট -কয়েন এড্রেস টি দেখতে পাবেন। এবার ৪ ডিজিটের অথবা ৬ ডিজিটের একটি পিন কোড সেট করবেন। পিন কোড টি আপনি এধরনের দিতে পারেন যেমনঃ১২৩৪ অথবা ৯৮৭৬৫৪ অথবা আপনি আপনার পছন্দমতো একটি পিন কোড সেট করে নিবেন। এবার সাইন আপে ক্লিক করবেন।

 

 

 

আপনার একাউন্ট ক্রিয়েট করা হয়ে যাবে। আপনি যদি উপরের লিংক কে ক্লিক করেন তাহলে তিন টি স্পিন ফ্রি- তে পেয়ে যাবেন। আপনি যদি ৩ স্পিন করেন তাহলে আপনার উয়িদ্র দেওয়ার সম্ পরিমান টাকা আয় হয়ে যাবে। আর আপনার যদি ওয়িদ্র দেওয়ার সম পরিমান টাকা না হয় তাহলে কিছু দিন অপেক্ষা করবেন। দেখবেন ০.০০২ বিটিসি আয় হয়ে গেছে। আর এখাব থেকে সর্বনিম্ন ওয়িদ্র হচ্চে ০.০০২। আপনার যখন ০.০০২ বিটিসি হয়ে যাবে তখন আপনি আপনার বিট কয়েন এড্রেসে ওয়িদ্র দেওয়ার ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্য আপনার একাউন্টে টাকা চলে যাবে।

এই ছিল আজকের পোষ্ট। আমি আশা করবো এই পোষ্ট টি পড়ে আপনার কাছে অনেক ভালো লেগেছে। আর যদি বেশি ভালো লেগে থাকে তাহলে আপনি আপনার বন্ধুদের সাথে শেয়ার করে আময়াদের পরবর্তী পোস্টর জন্য অপেক্ষা করতে পারেন।

 

 

 

ধন্যবাদ আপনাকে আপনি এই পোষ্ট টি অনেক মনোযোগ দিয়ে পড়েছেন।

Related Posts

23 Comments

মন্তব্য করুন