ঘূর্ণিঝড় হতে পারে ৪৮ ঘণ্টার মধ্যে আবহাওয়া অধিদপ্তর !

বর্তমানে কোন ভাইরাসের কারণে দিন দিন মৃত্যুর পরিমাণ বেড়ে যাচ্ছে এদিকে ভাইরাসে আক্রান্ত পরিমাণ লোকের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে ।
গেল কিছুদিন আগেও ঘূনিঝড়ের আম্ফান এর কারণে আমাদের দেশে সবকিছুই প্রায় লন্ডভন্ড করে দিয়েছিল অনেক লোকের ঘর বাড়ি ধ্বংস করেছিল
এবং দেশে প্রায় 15 জনের মতো মৃত্যুবরণ করেছিল তারা নানা ধরনের ফসলের ক্ষতি সাধন করেছিল ।

তারপরে ঝড়টি হয়েছিল নিসর্গ এই নিসর্গ ঝড়ের কারণে ভারতে প্রায় লন্ডভন্ড করে দিয়েছিল অনেক কিছু এবং বেশ কিছু সংখ্যক লোক মারা গিয়েছিল কিন্তু এই নিসর্গ ঝড়টি বাংলাদেশে আঘাত হানায় বাংলাদেশের ততটা ক্ষয়ক্ষতি হতে পারেনি তবে সামান্য পরিমাণে কিছু ক্ষয়ক্ষতি হয়েছিল এর কারনে।

কিন্তু বর্তমানে আবহাওয়া অধিদপ্তর বলছে 48 ঘন্টা অর্থাৎ তারা দুই দিনের ভিতর কনফার্ম হয়ে যাবে যে একটি ঘূর্ণিঝড়।

বর্তমানে বঙ্গোপসাগরে সৃষ্টি হচ্ছে সেটা সেটা কখন উঠবে এবং কোন দিকেই মোড় নিবে তা দুইদিন পরে এই বিষয়টি আবহাওয়া অধিদপ্তর কনফার্ম হয়ে যাবে।

তবেই এই ঝড় নিয়ে ভয়ের কোনো সৃষ্টি করা বা ভয় পাওয়ার কোন দরকার নেই কারণ আগামি 48 ঘন্টার ভিতরে এটা বোঝা যাবে যে এটি ঝড় হবে কিনা।

আজ বৃহস্পতিবার ২৫ জুন সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে এসব তথ্য জানিয়েছে আবহাওয়া অধিদফতর। ।

তবে আজকের আবহাওয়া বলা হয়েছে যে দেশের কয়েকটি বিভাগে কোথাও কোথাও এই 48 ঘণ্টার মধ্যে তো এটাই ছিল সর্বশেষ আবহাওয়া অধিদপ্তরের খবর।।

বর্তমান করোনাভাইরাস পরিস্থিতির জন্য আমরা নিজ নিজ দায়িত্বে সেভ থাকি সেই সাথে আমাদের পরিবার এবং আশেপাশের লোকজন কেউ সতর্ক করে বিনা কারণে বাইরে বের হওয়া থেকে বিরত রাখে এবং যদি কোন দরকার বের হই তাহলে মুখে মাক্স ব্যবহার করি কারণ সচেতনতাই আমাদের এই করোনাভাইরাস থেকে দূর হতে পারে

Related Posts

9 Comments

    1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন