ছোটখাটো কাজ করে ইনকাম করুন আনলিমিটেড !

ছোটখাটো কাজ করে ইনকাম করুন আনলিমিটেড :
কেমন আছেন আপনার আশা করছি সকলেই ভাল আছেন আজকে আপনাদের কাছে নিয়ে যান নতুন আরেকটি ইনকাম সাইট যার মাধ্যমে আপনারা সহজেই ছোট ছোট কাজ করে ইনকাম করতে পারবেন আনলিমিটেড ভাবে। তাই দেরি না করে এখনি রেজিস্ট্রেশন করুন। এই সাইটে রেজিস্ট্রেশন করতে এইখানে ক্লিক করুন। আপনি রেজিস্ট্রেশন করার পর দেখবেন যে এই সাইটে অনেকগুলো ছোটখাটো কাজ আছে যেমন অন্য কোন সাইটে কারো রেফারেন্স এ সাইন আপ করা অথবা তার ফেসবুক আইডিতে লাইক বা কমেন্ট করা অথবা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করা এবং সেই ভিডিওটি দেখা। এই কাজগুলো খুবই সহজ এবং ছোটখাটো কাজ আরেক সামান্য কাজগুলোর জন্য আপনার এই সাইটের সব থেকে বেশি পরিমাণ পেমেন্ট পাবেন। মাত্র সাড়ে 5 ডলার হলেই আপনি এ সাইট থেকে উইথড্র করতে পারবেন স্ক্রিল, পেপাল ইত্যাদি সহ আরো অনেক অনেক ওয়ালেট দ্বারা। আমরা যারা স্টুডেন্ট আছি তারা এই মুহূর্তে চলমান করোনাভাইরাস পরিস্থিতির কারণে বাসায় অবসর সময় যাপন করছি। আর এই সময়টা বেকার বসে না থেকে যদি আমরা ছোটখাটো কিছু কাজ করার মাধ্যমে ইনকাম করতে পারে তাতে মন্দ কি?
কিভাবে রেজিস্ট্রেশন করবেন?
আমার দেওয়া লিংকে ক্লিক করলে একটি নতুন ওয়েবপেইজ ওপেন হবে। সেই ওয়েব পেইজে একটি রেজিস্ট্রেশন ফরম শো করবে। সেখানে আপনার নাম, ইমেইল, নিকনেম, পাসওয়ার্ড ইত্যাদি দিয়ে ফরমটি পূরণ করতে হবে এবং অবশ্যই খেয়াল রাখতে হবে আপনার নিক নেম টা যাতে অন্য কারো নিক নেম এর সাথে না মিলে। এরপর সবশেষে কান্ট্রিতে বাংলাদেশ সিলেক্ট করুন। এরপর সাইন আপ করলেই আপনার ইমেইলে একটি ভেরিফিকেশন লিঙ্ক যাবে। আপনার জিমেইল আইডিতে পাঠানো ভেরিফিকেশন লিংকটিতে ক্লিক করলে আপনার এই সাইটে আইডিটি একটিভ হয়ে যাবে।

কিভাবে কাজ করব?

এখানে কাজ করা অন্যান্য সাইট থেকে কিছুটা কঠিন কিন্তু 2 -3 টা কাজ করলে আপনি এখানে কাজ করার সকল সিস্টেম অতি সহজেই বুঝে যাবেন এরপর আপনাকে আর কোনো কষ্ট করতে হবে না। যেমন যদি আপনাকে বলা হয় ওদের রেফার আইডি ইউজ করে কোন একটি সাইটে রেজিস্ট্রেশন করতে, তবে আপনাকে সে রেফার আইডি টি কপি করে আপনার ব্রাউজারের পেস্ট করে সেই লিংকে প্রবেশ করতে হবে। এরপর সেই আইডিতে আপনার থেকে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করা হয়ে গেলে আপনার থেকে আপনার প্রোফাইলে একটি স্ক্রিনশট নিতে হবে এবং সেই সাথে আপনার ইউজারনেম টা কপি করে রাখতে হবে। এরপর আপনার থেকে এগুলো আগের সাইটে ঢুকে প্রুফ হিসেবে আপনার ইউজার নেইম এবং স্ক্রিনশটটি সেখানে দিতে হবে। ব্যাস হয়ে গেল এরপর আপনার দেওয়া ইউজারনেম এবং স্কিনশর্টটি ভেরিফাই করে আপনাকে আপনার টাকাটা দেওয়া হবে। ধন্যবাদ।

Related Posts

15 Comments

মন্তব্য করুন