ছোট ছোট কাজ করে অনলাইনে ইনকাম করার ওয়েবসাইট?

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। বন্ধুরা আজকে আপনাদের সাথে খুবই দারুণ একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। এই ওয়েবসাইট থেকে আপনারা প্রতিদিন টাকা ইনকাম করতে পারবেন হাতে থাকায় স্মার্ট ফোন এর মাধ্যমে।

এই ওয়েবসাইটে মাত্র 25 সেন্ট অর্থাৎ বিশ টাকা হলেই বিকাশ নগদ রকেট একাউন্টে টাকা উত্তোলন করা যায়। তাছাড়া এই ওয়েবসাইটে কাজ কতটা কঠিন নয় খুবই সহজ। আজকের এই আর্টিকেলটি তাদের জন্য যারা অনলাইন থেকে মোবাইল ফোনের মাধ্যমে আয় করতে চাই। যদি আপনি আর্টিকেলটি পড়তে ইচ্ছুক থাকেন তাহলে মনোযোগ সরকারের শেষ পর্যন্ত পড়তে থাকুন।

ছোট ছোট কাজ করে মোবাইল ফোন দিয়ে টাকা আয় করার ওয়েবসাইট?

ওয়েবসাইটের নাম কি : ওয়েবসাইটের নাম হল পেয়ার চ্যাট। হয়তোবা আপনারা এর আগে এ নামটি শুনে থাকতে পারেন। বর্তমানে এই প্লাটফর্মে দিনদিন ইউজার সংখ্যা বাড়তে আছে। এমনকি এ প্লাটফর্ম থেকে অনেক ইউজার ইনকাম করে। আসল কথা এই প্লাটফর্ম টি অনলাইনে ইনকাম করার জন্যই তৈরি করা হয়েছে।

কিভাবে এই ওয়েবসাইট থেকে টাকা আয় করা যায়?

টাকা আয় : এই ওয়েবসাইট থেকে সাধারণত ফেসবুকের মত লাইক কমেন্ট ডিসলাইক পোষ্ট করেই আয় করা যায়। আপনি একটি পোস্ট লিখলে পাবেন 1 পয়েন্ট। অন্য কারোর পোস্টে কমেন্ট করলে পাবেন 2 পয়েন্ট। কারুর পোস্টে লাইক অথবা ডিসলাইক দিলে পাবেন 1 পয়েন্ট। আপনার পোস্ট ভাইরাল হলে বোনাস হিসেবে আপনার একাউন্টে 1 থেকে 100 ডলার যোগ করা হবে।

এই ছোটখাটো কাজ আপনারা এই ওয়েবসাইটে করে ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটে আপনারা চাইলে আনলিমিটেড কাজ করতে পারেন। তবে ডেইলি আর্নিং লিমিট করা রয়েছে।অর্থাৎ প্রতিটা কাজের জন্য আপনি 24 ঘন্টা কাজ করলেই 24 ঘন্টার জন্য পয়েন্ট পাবেন না।

এই ওয়েবসাইটে যেহেতু পয়েন্ট সিস্টেম এবং টাকা ডলার হিসেবে ধরা হয় পয়েন্টের মাধ্যমে। এই ওয়েবসাইটে 3 হাজার পয়েন্ট হলেই এক ডলার। যার বাংলাদেশ মূল্য 90 টাকা মত। আপনারা চাইলেই এই ওয়েবসাইট থেকে ইনকাম লাইক কমেন্ট এবং পোস্ট করে আনলিমিটেড করতে পারেন।

এই ওয়েবসাইটে কিভাবে টাকা ইনকাম শুরু করা যায়?

টাকা ইনকাম কিভাবে করবেন: আপনি যদি এই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে চান তাহলে আপনাকে এই ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করতে হবে।কখনোই রেজিস্ট্রেশন ছাড়া আপনি এই ওয়েবসাইট থেকে টাকা আর্নিং করতে পারবেন না।এই ওয়েবসাইটের সরাসরি রেজিস্ট্রেশন পেজে যেতে এখানে ক্লিক করুনLink। লিংকের এখানে ক্লিক করলেই সরাসরি ওয়েবসাইটে নিয়ে যাবে।এবং আপনারা আপনার নাম ফোন নাম্বার পাসওয়ার্ড এবং জিমেইল ইত্যাদি ইনফরমেশন গুলো দিয়ে খুব সহজে রেজিস্ট্রেশন করে ইনকাম শুরু করে দিতে পারেন।তবে অবশ্যই তাদের নিয়ম নীতি ও গাইডলাইন মেনে আপনাকে এখানে কাজ করতে হবে তাহলে আপনি খুব সহজেই আর্নিং করতে পারবেন এই ওয়েবসাইট থেকে।

এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন কিভাবে করা যায়?

এই ওয়েবসাইটটি কয়েকদিন আগে আপডেট করে রিলিজ করা হয়েছে। এবং বিশ্বস্ততার সাথে পেমেন্ট করছে। তবে তাদের কিছু নিয়ম-নীতি রয়েছে এই নিয়ম-নীতি মেনে কাজ করলে অবশ্যই আপনি পেমেন্ট পাবেন। আজেবাজে এবং একই পোস্ট অথবা উল্টোপাল্টা কমেন্ট করলে পেমেন্ট পাবেন না।

পেমেন্ট রিকুয়েস্ট দেওয়া আর মাত্র এক থেকে সাত দিনের ভিতরে আপনার একাউন্ট এ টাকা তারা দিয়ে দিবে। আর মাত্র 25 সেন্ট হলে টাকা উত্তোলন করতে পারবেন। 25 সেন্টার মূল্য 20 টাকা। যেটা আপনারা সরাসরি বিকাশ নগদ রকেট অথবা আরো অন্যান্য একাউন্টে টাকা উত্তোলন করতে পারবেন।

আর্টিকেল এর শেষ কথা

পরিশেষে বন্ধুরা আজকের আর্টিকেলটি এ পর্যন্তই। আর্টিকেল সম্পর্কিত কোন প্রশ্ন অথবা মতামত থাকলে কমেন্টের মাধ্যমে জানাবেন অবশ্যই। সেইসাথে আজকের আর্টিকেলটি এখানে শেষ করছি তার আগে বলবো, সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Related Posts