জনপ্রিয় earning application এর মধ্যে এটি সবথেকে মানসম্মত এবং ট্রাসটেড!!

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগন। কেমন আছেন আপনারা সবাই?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে করোনা কালীন সময়ে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই ব্যক্ত করি সবসময়। আজকে আপনাদের সকলের সামনে একটি গুরুত্বপূর্ণ টপিক নিয়ে আলোচনা করার চেষ্টা করবো

বন্ধুরা আমি আজকে আপনাদের সামনে এমন একটি এপ্লিকেশন নিয়ে হাজির হয়েছি যেটি বর্তমান সময়ে ট্রাসটেড অ্যাপ্লিকেশন এর মধ্যে সর্বপ্রথম।

আপনি চাইলে এখানে বিভিন্ন মাধ্যম ব্যবহার করে ইনকাম করতে পারেন যেমন স্পিন করে ট্যাক্স পুরন করে এবং প্রশ্নের উত্তরের মাধ্যমে আপনি এখানে ইনকাম করতে পারেন।
এবং ভিডিও দেখার মাধ্যমে আপনি ইনকাম করতে পারবেন খুব সহজে। যদি সারাদিন আনলিমিটেড ইনকাম করতে চান তাহলে আপনার জন্যই এই অ্যাপ্লিকেশন টাই সব থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

আমার দেওয়া লিংকে ক্লিক করে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে ওপেন করলেই আপনি এখানে দিতে পারবেন লগইন এবং রেলস্টেশন অপশন।যেহেতু আমরা এখানে আগে কখনো রেজিস্ট্রেশন করিনি সেজন্য আমাকে প্রথম ক্রিয়েট একাউন্ট এ ক্লিক করে রেজিস্ট্রেশন করে নিতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য আপনার বেশি কিছু ইনফরমেশন এর দরকার হবে না।একটি ইউজার নেম দিবেন এবং ইউজারনেমের সাথে অবশ্যই 3 থেকে 4 টা সংখ্যা যোগ করে দিবেন।

এরপরে একটি ইমেইল অ্যাকাউন্ট যোগ করবেন তারপরে একটি পাসওয়ার্ড দিবেন এবং নিচের বক্সটিতে আবার এই একই পাসওয়ার্ড দিয়ে কনফার্ম করবেন। তবে একটা জিনিস খুব সতর্কতার সাথে মনে রাখবেন যে পাসওয়ার্ডটা যেন খুব স্ট্রং হয়।
নরমাল কোন পাসওয়ার্ড ব্যবহার করলে এলাও করবেন না কিন্তু।তাই যতটা সম্ভব স্ট্রং পাসওয়ার্ড দিয়ে লগইন করার চেষ্টা করবেন।

লগইন করার পর আপনি খুব সিম্পল ভাবে দেখতে পারবেন অনেকগুলো অপশন রয়েছে ট্রাক্স পূরণ করে এবং স্পিন করে পাশাপাশি আপনি প্রশ্নের উত্তরের মাধ্যমে ও এখানে ইনকাম করতে পারবেন প্রতিদিন 400 থেকে 500 টাকা।

তাই আর দেরি না করে আমার দেওয়া লিংকে ক্লিক করে ফ্রিতে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে সাইন আপ করে কাজ শুরু করে দিন।প্রতিদিন 4 থেকে 500 টাকা ইনকাম করার জন্য এই অ্যাপ্লিকেশনটি আপনার সবথেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে

Linkkkk..https://play.google.com/store/apps/details?id=io.testla.qten
Thanks

সবাইকে অসংখ্য ধন্যবাদ। মনোযোগ সহকারে পোস্টটি পড়ার জন্য। পোস্টটি আপনাদের ভাল লাগলে শেয়ার করতে পারেন।

সকালে করোণাকালীন সময়ে অবশ্যই হ্যন্ডস্যানেটাইজার এবং মাষ্ক ব্যাবহার করবেন,,নিজে সুস্থ থাকুন,,পরিবারকে সুস্থ রাখুন,, আল্লাহ হাফেজ

Related Posts

9 Comments

মন্তব্য করুন