জাতীয় পরিচয়পত্র বা এনআইডি কার্ড ১৮ বছর পূর্ণ না হলেও সহজে বের করুন!

আশা করি অনেক ভাল আছেন। আজ আমি আপনাদের দেখাবো যাদের বয়স 18 বছরের নিচে তারা কিভাবে অনলাইনের মাধ্যমে, তাদের এনআইডি কার্ড বের করে নিতে পারবে এবং আপনাদের আশেপাশে যারা ছোটখাটো ভাই বোন রয়েছে তারা যদি অনলাইন কপি অর্থাৎ ভোটার আইডি কার্ড বের, করতে না পারে অনলাইন থেকে আপনারা চাইলে তাদের ভোটার আইডি কার্ড বের করে দিতে পারবেন। আমরা যারা এনআইডি কার্ডের জন্য রিকোয়েস্ট করেছি 2019 সালে তারা সবাই এনআইডি কার্ড পেতে চায় কিন্তু অনেক সময় বয়সের কারণে সীমা হারাবে অনলাইন কপি পাইনা তাই আপনারা নিচে তথ্য অনুযায়ী বের করে নিবেন।
তাদের বয়স যদি 18 বছর 18 বছরের নিচে তাহলেও তাদের বের করতে পারবেন সব থেকে বেশি সমস্যা হয় যাদের বয়স 18 নিচে তাদের অনলাইন কপি বের করতে পারা যায় না কারণ ওখানে আপনার এনআইডি জন্য 18 বছর লাগে সেজন্য ।।
তো আজ আমি আপনাদের এমন একটি প্রসেস দেখাবো যার মাধ্যমে আপনাদের বয়স যদি 18 বছর পূর্ণ না হয় তাহলেও কিন্তু আপনারা আপনাদের এনআইডি কার্ড অনলাইন কপি বের করে নিতে পারবেন। শুধুমাত্র কয়েকটি তথ্য দিয়ে ফেসবুক পেইজ থেকে আপনারা যেই দিন রিকুয়েষ্ট করবেন তার এক থেকে দুই দিনের ভিতর আপনার ভোটার নাম্বারটা দিয়ে দিবে এবং বা এনআইডি নাম্বার টা দিয়ে দিতে পারে। তখন আপনার ওয়েবসাইটে গিয়ে আপনার এনআইডি নম্বর দিয়ে কিভাবে ভোটার এনআইডি অনলাইন কপি বের করবেন সেটা হয়তো আপনারা অনেকেই জানেন। যদি না জেনে থাকেন তবে youtube-এ গিয়ে সার্চ করবেন কিভাবে এনআইডি নাম্বার দিয়ে অনলাইন কপি বের করতে হয় তাহলে একদম সোজা সাপ্টা বুঝে যাবেন।
সবকিছু বিস্তারিত দেখে নিন যেভাবে 18 বছরের নিচে এনআইডি বের করবেন নিচে লিংকে ক্লিক করুন।।

 

ক্লিক করুন এখানে ✪✪➤

Thanksss all

 

 

Related Posts

11 Comments

মন্তব্য করুন