জিমেইল ফেসবুক আইডি সেল করে ইনকাম সম্পর্কিত পোস্ট লেখা হল।

আসসালামুআলাইকুম ভিউয়ার্স। আশা করি আপনারা সবাই ভাল আছেন। আল্লাহর অশেষ রহমতে আমি অনেক ভালো আছি। আপনারা হয়তো জানেন না যে অনলাইনে বিভিন্ন কাজ করে ইনকাম করা যায়। শুধু তাই নয় অনলাইন অনেক মার্কেটপ্লেস রয়েছে যেখানে আপনি ফেসবুক আইডি, জিমেইল আইডি, সহ অন্যান্য অনেক কিছু সেল করতে পারবেন খুব সহজে। কেননা এসব মার্কেটপ্লেস কাজ করে আপনাদের সিদ্ধান্ত অনুসারে।

এখানে খুব কম খরচে আপনারা অনেক কিছু কিনতে পারবেন এবং খুব বেশি দাম অনেক কিছু শেয়ার করতে পারবেন বলে আমি আশাবাদী।

আপনারা জানেন সিপিএ বলে একটা মার্কেটপ্লেস রয়েছ।

যেখান থেকে আপনারা অনেক ধরনের  কাজ করে ইনকাম করতে পারবেন।

যদি জিমেইল সেল দিতে চান তাহলে এখানে ক্লিক করুন

এর সাথে সিপিএ মার্কেটে বিভিন্ন ধরনের মার্কেটিং করে ইনকাম করতে পারবেন।

তো চলুন আমরা জেনে নেই কিভাবে ফেসবুক আইডি জিমেইল আইডি সেল দিয়া যায়।

আপনারা যদি সিপিএ মার্কেটিং খুঁজে না পান তাহলে ফেসবুকে পোস্ট দিবেন যে জিমেইল আইডি বিক্রি করা হবে বা ফেসবুক আইডি বিক্রি করা হবে কেউ যদি সেই জিমেইল আইডি ফেসবুক আইডি কিনতে চাই তাহলে অবশ্যই আপনাকে ইনবক্সে জানাবে যে আমি ফেসবুক আইডি কিনতে চাই বা আমি জিমেইল আইডি কিনতে চাই।

সে যদি উত্তর দেয় যে আমি ফেসবুক আইডি বা জিমেইল আইডি কিনতে চাই তাহলে আপযে নীতিমালাগুলো মেলে সকল কাজ করতে হয় আর এই নীতিমালা গুলো না মানলে কোন কাজই সফলভাবে করতে পারবেন না সকল কাজে আপনার ব্যর্থ হয়ে যাবে আপনারা যদি এই নীতিমালা গুলো মেনে সকল কাজকে সুবিধাজনক মনে করে আপনারা যদি জিমেইল অথবা ফেসবুক আইডি দিয়ে চান তাহলে অবশ্যই অবশ্যই অবশ্যই সকলের সাথে যোগাযোগ রাখবেন যে নীতিমালাগুলো মেলে সকল কাজ করতে হয় আর এই নীতিমালা গুলো না মানলে কোন কাজই সফলভাবে করতে পারবেন না সকল কাজে আপনার ব্যর্থ হয়ে যাবে আপনারা যদি এই নীতিমালা গুলো মেনে সকল কাজকে সুবিধাজনক মনে করে আপনারা যদি জিমেইল অথবা ফেসবুক আইডি দিয়ে চান তাহলে অবশ্যই  অবশ্যই সকলের সাথে যোগাযোগ রাখবেন।

আমাদের পোস্ট দেখবেন এবং লাইক করবেন কমেন্ট করবেন শেয়ার করবেন। নিজে দেখুন এবং সকলকে দেখার সুযোগ করে দিন এটা আমাদের একান্ত ইচ্ছা এবং এটা আমাদের একান্ত অনুরোধ।

ইচ্ছার বাইরে মানুষ কোন কাজে করতে পারে না আপনার যদি ইচ্ছা হয় তাহলে আপনি ফেসবুক আইডি ডিলিট করে কিছু ফ্রেন্ড তৈরি করে তা আপনি সেল দিতে পারেন আর আপনার যদি ইচ্ছা না হয় তাহলে আপনাকে জোর করে কোন কিছু করানো সম্ভব হবে না।

তাই আপনাদেরকে বলে রাখছি আপনার যদি অনলাইন থেকে কোন ইনকাম প্লেসে যাওয়ার কোন ইচ্ছা থাকে তাহলে আপনারা এটি থেকে কাজ শুরু করতে পারে।

সকলে ভাল থাকুন সুস্থ থাকুন সকলের সুস্থতা কামনা করে আমি আমার বক্তব্য এখানেই শেষ করছি।

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতু।

ধন্যবাদ , ধন্যবাদ সকলকে।

 

 

 

 

Related Posts

10 Comments

মন্তব্য করুন