জীবন পাতা থেকে ইনকাম করুন লাইক কমেন্ট করে আয় । আইডি ভেরিফাই ও পেমেন্ট নিন নগদ এ।

 

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে জীবন পাতা সোশ্যাল সাইটে শেয়ার করব। এই সাইট নিয়ে আমি একটা পোস্ট করেছি। আজকের সম্ভবত এই সাইটি নিয়য়ে আমার সর্বশেষ পোস্ট। আজকের পোস্টটি শেয়ার করার একটা বিশেষ কারণ হচ্ছে আজকের পোস্টের মাধ্যমে আপনারা কিভাবে এখান থেকে পেমেন্ট পাবেন সেই বিষয়টা আমি শেয়ার করব।

এখানে কি রকম কাজ এটা সংক্ষেপে বলবো। মূল উদ্দেশ্য হচ্ছে আপনাদের এখান থেকে পেমেন্ট পাওয়ার জন্য কি করতে হবে সেটা। আমি আগের পোস্টগুলো শেয়ার করিনি সেটা আজকে শেয়ার করব। সবার প্রথমে আমি এখানে সাইট লিংক দিয়ে দিচ্ছি।

সাইট লিংকঃ- https://www.jibonpata.com/register?ref=Jahidullove57

আপনার এই লিংকে ক্লিক করে একাউন্ট করতে পারবেন। একাউন্ট করা একদম সহজ আপনারা রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন। সবগুলো ইনফরমেশন দিয়ে সাবমিট করলে আপনার একাউন্টে যাবে। তারপর ফেসবুকের মত আপনাকে ইনফরমেশন গুলো এড করলে আপনার একাউন্টে যাবে।

তো এখানে কাজের একটু বিস্তারিত বলি আগে। এখানে হচ্ছে আপনারা লাইক কমেন্ট এবং পোস্ট করে ইনকাম করতে পারবেন। প্রতি পোষ্টের জন্য 5 পয়েন্ট এবং লাইক এর জন্য ৫ পয়েন্ট এবং কমেন্ট এর জন্য ১ পয়েন্ট করে। 10 হাজার পয়েন্ট এর জন্য আপনাকে এক ডলার দেওয়া হবে। এবং 3 ডলার হলে আপনার নগদ এ পেমেন্ট নিতে পারবেন।

এখন যে বিষয়টি আপনাদের সাথে শেয়ার করব সেটা হচ্ছে যে। এখান থেকে আপনারা যদি আপনাদের আইডি ভেরিফাই না পারেন তাহলে আপনার এখান থেকে পেমেন্ট নিতে পারবেন না। এই বিষয়ে আপনাদের সাথে আমি মূলত শেয়ার করার জন্য এই পোস্ট করছি। আইডি ভেরিফাই করা একদম সহজ।

সবার প্রথমে আপনার সেটিংস এ চলে যাবেন সেটিংসে যাও একটা অপশন দেখতে পাবেন ভেরিফিকেশন। সেটাতে ক্লিক করলে আপনার সেখানে আপনার নাম দিতে হবে, আমি দেওয়ার পর আপনি একটা মেসেজ করবেন মেসেজটা তো আপনি ভাল একটা ইনফরমেশন বা আপনার কিছু ইনফরমেশন লিখে দিবেন, এবং আপনি জানাবেন যে আপনি জীবন পাতার ভেরিফাই মেম্বার হতে চান, সেটা লিখে নিচে আপনার ন্যাশনাল আইডি কার্ড কিংবা আপনার জন্ম নিবন্ধন অথবা পাঁচ ফুটের 2 সাইটের ছবি তুলে সেগুলো আপলোড করে সাবমিট করবেন।

আপনার সেটা পেন্ডিং এ চলে যাবে এবং এডমিন এগুলো যাচাই করে আপনাকে ভেরিফাই দিয়ে দেওয়া হবে আপনি ভেরিফাই করা ছাড়া এখান থেকে পেমেন্ট নিতে পারবেন না তাই আপনাদের সাথে আমি এই বিষয়টা শেয়ার করছি।

আশা করি কুভাব জীবন পাতা তে কাজ করবেন সবাই বুঝতে পারছেন। এখন এটা শেয়ার করার কিছু কারনন আছে। এই সাইট এ আমি ভেরিফাই মেম্বার। এখানে থেকে আমি ৩ বার পেমেন্ট পাইছি। তাই গুরুত্ব নিয়ে পোষ্ট করছি। কারো কোন কিছু জানার থাকলে ফেসবুক এ সুখী মানুষ লিখে সার্চ করে পেজ অপশন এ যাবেন। তারপর মেসেজ করবেন। আল্লাহকে হাফেজ

কিওয়ার্ড

online income site
online income social site
লাইক কমেন্ট করে ইনকাম
ফেসবুক থেকে ইনকাম

Related Posts