জীবন পাতা থেকে ইনকাম করে পেমেন্ট নিন।এখন সরাসরি পেমেন্ট নিতে পারবেন।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই ভাল আছেন। আজকে পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। আজকে আমি আপনাদের সাথে একটি আর্নিং সোশ্যাল সাইট নিয়ে আলোচনা করব।

সবার প্রথমে আমি আপনাদেরকে একটা কথা বলে রাখতে চাই যে, আমি ইতিমধ্যে এই সাইট শেয়ার করেছি। কিন্তু আমি যখন এই সাইট শেয়ার করেছি তখন এখান থেকে ইনকাম করে সরাসরি টাকা পেমেন্ট নেওয়া যেত না। কিন্ত এই সাইটে বর্তমানে একটা আপডেট নিয়ে এসেছে। এখন আপনারা যা ইনকাম করবেন সেগুলো আপনারা পেমেন্ট নিতে পারবেন। আগে এখান থেকে ইনকাম করে শপিং করতে হতো। কিন্তু এখন আপনি সরাসরি পেমেন্ট নিতে পারছেন তাই আপনাদের জন্য এই সাইটটি অনেক ভাল হবে। আপনার যাতে এখানে কাজ করতে পারেন তাই আজকে আমি আবারও আপনাদের সামনে এই সাইটে শেয়ার করতে চলে এসেছি।

এই সাইটটা সম্পর্কে প্রথমে কিছু কথা বলে রাখতে চাই যে এটা হচ্ছে একটা সোশ্যাল সাইট মূলত এটা হচ্ছে ফেসবুকের মত একটা সাইট এখানে আপনি লাইক কমেন্ট পোষ্ট এবং ব্লগ তৈরি করে ইনকাম করতে পারবেন

সাইট লিংকঃ-https://www.jibonpata.com/register?ref=Jahidullove57

লিংকে ক্লিক করার পর সরাসরি আপনাদের সাইটে নিয়ে যাবে। তারপর আপনি এখানে খুব সহজে একাউন্ট করতে পারবেন। আপনার যদি পূর্বে অ্যাকাউন্ট থেকে থাকে তাহলে আর আপনাকে একাউন্ট করতে হবে না। কিন্তু আপনার যদি একাউন্ট না থাকে তাহলে রেজিস্ট্রেশন এ ক্লিক করে একাউন্ট করে নিবেন।

পূর্বে আপনি এখানে লাইক কমেন্ট করে যে ইনকাম করতে সেগুলো দিয়ে এদের শপ থেকে আপনাকে শপিং করতে হতো। কিন্তু আপনি বর্তমানে এখানে পেমেন্ট মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

বর্তমানে এখানে আপনি প্রতি লাইকের জন্য পাবেন 5 পয়েন্ট করে। এবং প্রতি কমেন্টের জন্য পাবেন 1 পয়েন্ট করে  পোস্ট তৈরী করে আপনি এখান থেকে পয়েন্ট আয় করতে পারবেন। এছাড়াও আপনি এখানে প্রতি ব্লগ তৈরি করে 15 পয়েন্ট জিতে নিতে পারবেন। 10000 পয়েন্টের জন্য এখানে আপনাকে 85 টাকা দেওয়া হবে।

এখান থেকে আপনি রেফার করে কিছু টাকা ইনকাম করতে পারবেন। তবে এখানে রেফার ইনকাম খুব কম। বলবো না আপনাদের কারো রেফার করার জন্য তারপর আপনাদের যাদের ইচ্ছা তারা রেফার করতে পারেন।প্রতি রেফার এর জন্য ০.৮৫ টাকা করে পাবেন।এটা এক টাকারও কম। এই সাইটে পূর্বে 5 ডলার হলেই পেমেন্ট দেওয়া হতো রেফার ইনকামের জন্য। কিন্তু বর্তমানে এখানে আপনি লাইক কমেন্ট করে আয় করা ডলার পেমেন্ট নিতে পারবেন এবং 3 ডলার হলেই পেমেন্ট দেওয়া হবে।

অনলাইন থেকে ইনকাম করার জন্য এদের কোম্পানির অনেকগুলো সাইট আছে। এবং এরা সবসময় পেমেন্ট করে থাকে। আমি এখান থেকে পেমেন্ট পাইছি।আপনি তাদের ফেসবুক পেজে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। আপনাদের যাদের ভাল লাগে এই সাইটে কাজ করতে পারেন। ধন্যবাদ সবাইকে আজকের পোস্ট পরার জন্য। পোস্টটি যদি ভালো লাগে অবশ্যই শেয়ার করবেন। ভালো থাকবেন সবাই কথা হবে পরবর্তী পোস্টে। আল্লাহাফেজ

Related Posts