জয়েন হলেই ১$ বোনাস। ২০১৭ সালে থেকে এখনো ১০০% পেমেন্ট করছে।সরাসরি বিকাশে।

 

 

আসসালামু আলাইকুম বন্ধুরা কেমন আছেন?  আসা করি আল্লাহ তায়ালার অসেস মেহেরবানী ও দয়ার আপনারা সকলেই  অনেক ভালো আছেন। গ্রেথর ডটকমে আপনাকে স্বাগতম,ও আমার পোস্টি ভিউ করার জন্য অনেক ধন্যবাদ।

 

 

 

যাই হোক বন্ধুরা পোস্টটি যেহেতু পড়া শুরু করেছেন তাই ছোট্ট একটা অনুরোধ করছি, সেটা হলো পোস্টি একটু মনোযোগ সহকারে পড়ার। তো এবার চলুন কথা আর বেশি না বলে এবার মূল পোস্টে চলে যায়। ↓ ↓ ↓ ↓

 

 

 

 

আজ আমি একটা এপ্পস এর সাথে আপনাদের পরিচয় করিয়ে দিবো যেটা বাংলাদেশী কিন্তু এখানে অন্য দেশের লোকও কাজ করতে পারে। এটা সম্পূর্ণ বাংলাদেশের কন্ট্রোলে থাকে। এটা সরকারের অনুমতিতেই চলে। এবং এর কোম্পানিও আছে সেটা ঢাকাতে। এটা সাধারণ ২০১৭ সাল থেকে চলছে । তাই আমি আজ আপনাদের কাছে সেটা শেয়ার করবো। আসা করি সম্পূর্ণ পড়বেন।

 

 

 

 

এই এপ্পসে জয়েন করলেই ১$ মানে ৮০৳ পাবেন। এখনো তারা দিচ্ছে তাই আমি শেয়ার না করে পারলাম না। এখানে ১০$ হলেই আপনি তুলতে পারবেন সরাসরি বিকাশে। কাজ নানা ধরনের আছে। এখানে আপনি ফ্রিতেই কাজ করতে পারবেন।

 

 

আবার চাইলে তাদেরকে টাকা দিয়েও আরো অনেক কাজ করতে পারবেন। ফ্রিতে চাইলে ২ কাজ করতে পারবেন। ১রেফার করে আর ২ পোস্ট দেখে,লাইক করে,শেয়ার করে। আর তাদেরকে টাকা দিয়ে কাজ করলে আরো অনেক কাজ করতে পারবেন।

 

 

মনে করেন আপনি যদি দিনে ২ ঘন্টা সময় দেন তাহলে কমকরে হলেও ২০০ টাকা ইনকাম করতে পারবেন নিশ্চিন্তে। আরো রেফার করতে পারবেন আনলিমিটেট।  তো যাই হোক বন্ধুরা এবার চলুন জেনে নিই কি সেই এপ্পস এবং কিভাবে এপ্পসে অ্যাকাউন্ট খুলবেন? ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓

 

 

অনেকেই আছেন যে এই এপ্পস সম্পর্কে বিস্তারিত জেনে গেছেন।বেশিরভাগই লোক এই এপ্পস সম্পর্কে তো জানারিই কথা। কারণ এটা সাধারণ ২০১৭ সালে থেকে চলছে। হয়তো খুব কম লোক এই এপ্পস সম্পর্কে জানে না।

 

তো যাই হোক জানা অজনা সকল  বন্ধুদেরকেই বলি এই এপ্পসটির নাম হলোঃ( Dreamploy) প্লেস্টোরে  Dreamploy (ড্রিমপ্লয়) নামক একটি একটি এপ্পস আছে। যা সকল ডিভাইসে ব্যবহার করা যাবে। আপনারা যদি ইংরেজিতে লিখে Dreamploy নামক একটিই এপ্পস আছে, ওই এপ্পসটা আগে ডাউনলোড করে নিন।

 

 

তার পর অপেন করেন। যা যা ইনফরমেশন চাই তা সঠিক ভাবে দিন। sponer id :1080306 দিয়ে অ্যাকাউন্ট খুলবেন। তাহলে সাথে সাথে অ্যাকাউন্ট খোলা হয়ে যাবে। এবং সাথে সাথে আপনার অ্যাকাউন্টে ১$ দেখতে পারবেন। আপনার অ্যাকাউন্ট খোলা হয়ে গেলো। তো এবার কিভাবে কাজ করবেন?

 

 

এপ্পসে ৩টি দাগে ক্লিক করুন  Tutorial নামে অপশনে ক্লিক করেন। নিচে একটু যাবেন ওখানে কিছু  ভিডিও আছে। কাজ করতে চাইলে ওই ভিডিও গুলো দেখে কাজ করবেন। আসা করি বোঝাতে পারলাম। তবুও যদি কোনো কিছু জানার থাকে তাহলে আমার সাথে যোগাযোগ করবেন কিংবা কমেন্ট করবেন আমি পারলে অবশ্যই আপনাদেরকে সাহায্য করার চেষ্টা করবো। আমার ফোন নম্বর ০১৭৯৬৮৪০২৬১ শুধু এস এম এম করবেন।

 

 

 

আর কোনো পশ্ন থাকলে অবশ্যই আমাকে কমেন্টে জানাবেন। আমি অবশ্যই আপনাদের কে  সাহায্যে করার চেষ্টা করবো ইনশাআল্লাহ। তো সম্পূর্ণ  পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য  ধন্যবাদ।

 

 

 

আমার আজকের পোস্টটি যদি আপনাদের কাছে একটু হলেও ভালো লাগে তাহলে অবশ্যই আমার পোস্টটি আপনাদের বন্ধুদের কাছে শেয়ার করবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং সবাই গ্রেথর ডটকমের সাথে থাকবেন। আল্লাহ হাফেজ।

Related Posts