টিকটক অ্যাপ্লিকেশনে রেফার কোড দিয়ে একাউন্ট খুললেই 16 টাকা বোনাস। মাত্র 10 টাকা হলেই ফ্লেক্সিলোডের মাধ্যমে উত্তোলন করতে পারবেন। তাড়াতাড়ি লুফে নিন।

আসসালামুআলাইকুম ভিউয়ার্স কেমন আছেন সবাই। আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজকে দারুন একটি এপ্লিকেশন আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। এই অ্যাপ্লিকেশন থেকে আপনারা ডাউনলোড করার সাথে সাথেই 16 টাকা পেয়ে যাবেন। আর 10 টাকা হলে রিচার্জ করতে পারবেন। তো বন্ধুরা খুবই গুরুত্বপূর্ণ এই অ্যাপ্লিকেশনটি। তো আপনারা চাইলে এখানে একটি একাউন্ট করে টাকাটি লুফে নিতে পারেন। হয়তোবা এই অফারটি বেশিদিন থাকবে না। তাই আপনারা তাড়াতাড়ি অফারটি লুফে নিন। তো বন্ধুরা এবার চলুন মূল টিউটোরিয়াল বা মূল পোস্টে চলে যায়।

প্রথমে বন্ধুরা নিচের লিংকে ক্লিক করুন।

https://link.grathor.com/nv

বন্ধুরা উপরের লিংকে ক্লিক করলেই একটি ওয়েবসাইটে নিয়ে যাবে। ওয়েবসাইটের ডাউনলোড লেখাটিতে ক্লিক করলে অ্যাপসটি প্লে স্টোর থেকে ডাউনলোড শুরু হবে। এবং অ্যাপসটির নাম হল টিকটক যেটা আমরা সবাই চিনে থাকে। তো বন্ধুরা এই টিক টকে আপনাদের এখান থেকে টাকা দিবে। তাও আবার বিকাশ নগদ রকেট একাউন্টের মাধ্যমে উত্তোলন করতে পারবেন। এই অ্যাপ্লিকেশনে আপনারা চাইলে ভিডিও দেখে ইনকাম করতে পারেন। তো বন্ধুরা এবার এই অ্যাপ্লিকেশনে প্রথমে আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে। প্রথমে আপনি জিমেইল দিয়ে একাউন্ট খুলবেন। আর হ্যাঁ একটা কথা মাথায় রাখবেন আপনি যদি এখান থেকে ফ্রিতে 16 টাকা নিতে চান। তাহলে অবশ্যই রেফার কোড ইউজ করতে হবে। যারা রেফার কোড ইউজ করবেনা তারা কিন্তু কোন টাকা পাবে না আগেই বলে রাখি সাবধান। তবে আপনি আপনার ইচ্ছা হলে রেফার কোড না ব্যবহার করতে পারেন সেটা আপনার ব্যক্তিগত ব্যাপার।

আপনারা চাইলে আমার রেফার কোড ইউজ করতে পারেন। রেফার কোড:: BD92346636
রেফার কোড টি কপি করে ওয়েবসাইটের পেস্ট করে দিলেই 16 টাকা পেয়ে যাবেন। এই টাকা আপনি চাইলে সাথে সাথে উত্তোলন করতে পারবেন। শুধু মোবাইল রিচার্জ এর ক্ষেত্রে 10 টাকা নিতে পারবেন সর্বনিম্ন। আর এখানে 50 টাকা হলে বিকাশ নগদ রকেট একাউন্টের মাধ্যমে নেওয়া যায়। তাছাড়া এখান থেকে আপনারা রেফার করে ইনকাম করতে পারেন। এবং এখান থেকে আপনারা চাইলে ভিডিও দেখে লাইক করে পোস্ট করে ইনকাম করতে পারেন।

পরিশেষে বন্ধুরা আর্টিকেলটি খুবই ছোট আকারে লিখলাম। আপনারা অবশ্যই আমার কোড ইউজ করলে আমাকে কিছু বোনাস দিবে। তো আপনারা আমার কোড ইউজ করতে পারেন। উপরে আমার রেফার কোড দিয়ে দিয়েছি। সেটা ইউজ করলে আপনাকে 16 টাকা বোনাস দিয়ে দিবেন সেটা সাথে সাথে উত্তোলন করতে পারবেন। আমি জোর করে কাউকে রেফার কোড দিতে বলব না আপনার ইচ্ছা হলে দিতে পারেন। আমি জাস্ট আপনাদের দিলাম বাকিটা আপনাদের ইচ্ছা। বন্ধুরা এতক্ষণ ধৈর্য ধরলে পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আশাকরি আর্টিকেলটি ভালো লেগেছে ভালো লাগলে শেয়ার করতে পারেন। বন্ধুরা সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করে বিদায় নিচ্ছি। আর আগামীকাল ঈদের অগ্রিম শুভেচ্ছা ঈদ মোবারক।

Related Posts

9 Comments

মন্তব্য করুন