টিয়ারেক্স ইনকাম কোন ডিপোজিট ছাড়া। অনলাইন থেকে মাইনিং করে ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে একটা টিয়ারেক্স মাইনিং করার সাইট শেয়ার করবো এই সাইটটাতে আপনি ফ্রিতে মাইনিং করতে পারবেন। এবং এখান থেকে আপনি টিয়ারেক্স ইনকাম করতে পারবেন । যেহেতু ফ্রি মাইনিং সাইট এখানে কাজ বলতে আপনাকে শুধু অ্যাকাউন্ট তৈরি করতে হবে। সব ইনফরমেশন গুলো পোস্ট এ শেয়ার করা হবে। তা অবশ্যই শেষ পর্যন্ত পড়ুন। আর এখানে আপনি একদম কোন প্রকার রিক্স ছাড়াই কাজ করতে পারবেন।

সাইট: https://hightron.net/ref/94042

প্রথমে লিংকে ক্লিক করার পর আপনি সাইটে প্রবেশ করবে। সাইটে প্রবেশ করার পর এখানে আপনাকে একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে। একাউন্ট করার জন্য আপনার টিয়ারেক্স অ্যাড্রেস প্রয়োজন হবে। আপনি চাইলে যেকোন ওয়ালেট ব্যবহার করতে পারেন। আর বেশিরভাগ মানুষই ট্রাস্ট ওয়ালেট ব্যবহার করে। তো আপনি ট্রাস্ট ওয়ালেট থেকে আপনার টিয়ার এড্রেস টা কপি করে নেবেন।

যাদের এখন পর্যন্ত ট্রাস্ট ওয়ালেট নেই। তারা গুগল প্লে স্টোর থেকে অ্যাপটা ডাউনলোড করে একটা অ্যাকাউন্ট তৈরি করে নিতে পারেন। সে ক্ষেত্রে আপনি এটা দিয়ে যে কোন ক্রিপ্টোকারেন্সি লেনদেন করতে পারবেন। এখানে আপনি দুইটা বক্স থাকবে। একটা বক্স আপনাকে পাসওয়ার্ড দিতে হবে এবং অন্য একটা বক্সে আপনার টিয়ারেক্স এড্রেস দিতে হবে দুইটা ইনফরমেশন দেওয়ার পর সাবমিট করলে আপনার একাউন্ট হয়ে যাবে।

আপনি চাইলে অ্যাকাউন্ট তৈরি হয়ে যাওয়ার পর এখানে আপনার ইমেইল এড্রেস টা কে এড করে নিতে পারেন। ইমেইল এড্রেস এড করা বাধ্যতামূলক নয়। তবে আপনি যদি আপনার পাসওয়ার্ড ভুলে যান সে ক্ষেত্রে যদি আপনার ইমেইল এড্রেস এড করা থাকে। তাহলে আপনি ফরগেট পাসওয়ার্ড দিয়ে আপনার একাউন্ট রিকভার করতে পারবেন। আর যদি আপনি ইমেইল এড্রেস এড না করেন সেক্ষেত্রে আপনার পাসওয়ার্ড রিকভার করার কোন উপায় নেই।

একাউন্ট হয়ে যাওয়ার পর আপনাকে এখানে কোন কাজ করতে হবে না। আপনি যখন অ্যাকাউন্ট তৈরি করা কমপ্লিট করবেন এখানে আপনার মাইনিং টা চালু হয়ে যাবে। অন্যান্য মাইনিং সাইট গুলো থেকে আপনি যেই পরিমাণ ইনকামটা করেন। এখানে তার থেকে বেশি ইনকাম আসবে। এখানে একটা প্ল্যান রয়েছে যে আপনি চাইলে এখানে ডিপোজিট করে বিভিন্ন প্লান একটিভ করতে পারেন। তবে এসব সাইটগুলোতে ডিপোজিট করার একটা রিক্স থাকে। কারণ সাইটগুলো পেমেন্ট কতদিন দিবে তার কোন গ্যারান্টি থাকেনা।

আপনাদের রিকোয়েস্ট করব যে আপনারা এখানে ডিপোজিট করবে না। আপনি শুধু একাউন্টে তৈরি করে রাখেন। আর যদি আপনার এরকম কোন ওয়েবসাইট কিংবা ইউটিউব চ্যানেল থাকে। সেখানে চাইলে এই সাইটটা শেয়ার করতে পারেন। এটা শেয়ার করলে আপনার রেফার লিংক ইউজ করবেন। সে ক্ষেত্রে আপনি রেফার থেকে অতিরিক্ত কিছু ইনকাম করতে পারবেন। তবে এখানে ডিপোজিট করবেন না।

এখানে থেকে আপনার শুধু টিয়ারেক্স ইনকাম হবে। আপনি টিয়ারেক্স ওয়ালেটে এটি পেমেন্টটা নিতে পারবেন। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফিজ।

Related Posts