টুইটারের মাধ্যমে খুব সহজেই ইনকাম

বর্তমানে স্যেসাল মিডিয়ার মাধ্যমে আপনি ঘরে বসে খুব সহজেই ইনকাম করতে পারবেন। স্যেসাল মিডিয়ার ভেতর জনপ্রিয় একটি সামিাজিক মাধ্যম হচ্ছে টুইটার। এই টুইটার ব্যবহার করে আপনি খুব সহজেই অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। টুইটার যুক্তরাষ্ট্র ভিত্তিক একটি সামাজিক যোগাযোগ মাধ্যম। টুইটার সমাজের প্রভাবশালী ব্যক্তিবর্গ থেকে শুরু করে ছাত্র-ছাত্রীরাও ব্যবহার করে থাকে। টুইটারে আপনি পরিচিত ক্লাইনটকে ফলো ও ফ্রেন্ড রিকেউস্ট পাঠাতে পারবেন এবং সেও আপনাকে ফলো ও ফ্রেন্ড রিকেউস্ট পাঠাতে পারবে।

টুইটার ব্যবহার করা খুবই সহজ। আপনি আপনার ব্যবসায়িক কার্যক্রমও টুইটারের মাধ্যমে করতে পারবেন। টুইটারে বিভিন্ন প্রকার কোম্পানি ও প্রতিষ্ঠানের প্রোফাইল পাবেন যার মাধ্যমে আপনি খুব সহজেই অনলাইনে তাদের সাথে সম্পর্ক বিস্তার করে নিতে পারবেন। এই স্যোসাল কার্যক্রমকে বলা হয় অনলাইনে বিটুবি (ব্যবসা থেকে ব্যবসা) কার্যক্রম। এই পদ্ধতিতে আপনি আপনার অনলাইন কার্যক্রম বৃদ্ধি করে মাসে ১০,০০০ টাকা থেকে ১৫,০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন খুব সহজেই। টুইটারে অনলাইন ভিত্তিক প্রচার প্রচরণাকে স্যোসাল মিডিয়া মার্কেটিং বলা হয়।

টুইটার একাউন্ট কিভাবে খুলবেন ও টুইটার মার্কেটিং সম্পর্কে জেনে নিন:

টুইটারে একাউন্ট খোলা খুবই সহজ। আপনি টুইটারের অফিসিয়াল ওয়েবসাইট (https://www.twitter.com/) এ গিয়ে ফ্রি টুইটার একাউন্ট খুলে নিতে পারবেন। এজন্য আপনাকে সেখানে গিয়ে ফ্রি সাইনআপ করে নিতে হবে এবং পরবর্তীতে আপনার ছবি,নাম, ঠিকানা ও এনআইডি কার্ডের মাধ্যমে প্রোফাইল সম্পূর্ণ করে নিতে হবে। প্রোফাইল সম্পূর্ণ হওয়ার পর আপনি আপনার একাউন্টে প্রবেশ করতে পারবেন। এরপর আপনি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারের মাধ্যমে আপনার ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করতে পারবেন।

টুইটার একাউন্টের মাধ্যমে কিভাবে টাকা ইনকাম করবেন:

টুইটার একাউন্টের মাধ্যমে আপনি খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন। আপনি অনলাইনে বিভিন্ন ইনকামের ওয়েবসাইট পাবেন। সেখানে আপনি খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন। এছাড়াও বিভিন্ন ফ্রিল্যানসিং সাইট আছে যার মাধ্যমে আপনি টুইটার মার্কেটিং ক্যাটাগরির কাজ নির্বাচন করে সেখান থেকে টাকা উপার্জন করতে পারবেন। ফ্রিল্যানসিং সাইট (https://www.freelancer.com) গিয়ে সেখান থেকে স্যোসাল মিডিয়া মার্কেটিং ক্যাটাগরি নির্বাচন করে আপনি টুইটারের মাধ্যমে অনলাইনে ব্যবসা পরিচালনা করতে পারবেন।

টুইটারের মাধ্যমে মার্কেটিং কিভাবে করবেন:

আপনি খুব সহজেই অনলাইনে টুইটারের মাধ্যমে মার্কেটিং করতে পারবেন। এজন্য আপনি অনলাইন থেকে ফ্রি কোর্স অথবা প্রশিক্ষণ নিয়ে ঘরে বসে প্রতিমাসে ১০,০০০ টাকা থেকে ১৫,০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন খুব সহজেই। আপনি ফিল্যানসিং সাইটে গিয়ে টুইটার মার্কেটিং এর যেকোন ক্যাটাগরিতে গিয়ে বিড করতে পারবেন। বিড করে আপনি সেখানে স্যোসাল মিডিয়া মার্কেটিং এর কাজগুলো সম্পর্কে পর্যালোচনা করে নিতে পারবেন।

এজন্য আপনার যদি স্যোসাল মিডিয়া সম্পর্কে সাধারণ দক্ষতা থাকে আপনি খুব সহজেই টুইটারের মাধ্যমে টাকা উপার্জন করে নিতে পারবেন।

Related Posts

10 Comments

  1. আপনারা যারা নতুন অনলাইনে এসেছেন এবং যারা মোটামুটি অনলাইন মোটামুটি জানেন তাদের জন্য আমার ১৫ জন মিলে একটা টিম তৈরি করে একটা সাইট তৈরি করেছি আপনারা সেখানে সব রকম টিউটোরিয়াল আর্টিকেল পোস্ট পেয়ে যাবেন নিচের লিংকে যান ↓

    আমাদের সাইটের লিংক নিচে ↓
    https://www.expertbd.gq/

    অনলাইন ইনকাম ব্লগ সাইট থেকে জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blogger-income-expertd.html

    টুইটার ফলোয়ার বাড়ানোর ৫ টি টিপস
    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

    পিটিসি সাইট থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/realme-5i-4gb64gb-price-in-bangladesh.html

    জিপিটি সাইট থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blogger-income-expertd.html

    wapkiz সাইট দিয়ে ব্লগ সাইট তৈরি করা জনতে লিংক নিচে↓
    http://www.hilplife360.gq/

    টুইটার থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

    Freedom থেকে ফ্রী ডোমেইন নেয়ার নিয়ম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/freenom-poblome-for-freenom-free-domain.html

    আপনারা আমাদের ইউটিউব চেনেলটি নিচে লিংকে গিয়ে সাবস্ক্রাইব করে রাখুন আমরা যখোন ভিডিও আপলোড করা সুরু করবো তখোন আপনি পয়ে যাবেন নিচে লিংক ↓
    https://youtube.com/channel/UCuhS8Xd4fc5SZzq3hQwfzrg

    আপনি আরো জানতে আমদের সাইটে গেলে বুঝতে পারবেন ৫০টি বেশি টপিক ১হজার আর্টিকেল প্রকাশ করা আছে…

মন্তব্য করুন