টুর্নামেন্ট খেলে iPhone 11 জিতে নিন। এখন ই টুর্নামেন্ট এ জয়েন হন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন?  আজকে আমি আপনাদের সাথে চমৎকার একটা অফার শেয়ার করব। এই অফারটি রবি সিম কম্পানির অ্যাপ winit এর। এখানে আপনি কুইজ খেলে iPhone 11 জিতে নিতে পারবেন। সম্পূর্ণ পোস্ট টি পরার জন্য অনুরোধ রইল তাহলে সবকিছু বুঝতে পারবেন।

প্রথম এ বলে রাখি এটা একটা কুইজ খেলে আয় করার অ্যাপ। এখানে সহজে একাউন্ট করে কুইজ খেলে ইনকাম করতে পারবেন। আপনার ইনকাম সরাসরি বিকাশ এ নিতে পারবেন। বিকাশ এ পেমেন্ট নেওয়ার জন্য আগে থেকে একাউন্ট এ বিকাশ নাম্বার সেট করে রাখবেন।

অ্যাপ লিংকঃ- https://play.google.com/store/apps/details?id=com.robi.winit
রেফার কোড :- D20E79

এখানে আপনি বাংলালিংক সিম ছাড়া যেকোনো সিম এ একাউন্ট করতে পারবেন। বাংলালিংক সিম থেকে অনেক সময় otp কোড দেয় না। একাউন্ট করা একদম সহজ। রেফার কোড :- D20E79 এটা দিলে একটা লাইফলাইন বোনাস পেয়ে যাবেন। আশা করি একাউন্ট করা নিয়ে কারও কোন সমস্যা হবে না।

এখন আসি আজকের মূল টপিক নিয়ে। এখানে একটি টুর্নামেন্ট শুরু করেছে। আপনি টুর্নামেন্ট খেলে iPhone 11জিতে নিতে পারবেন। টুর্নামেন্ট এর নিয়ম নিম্নরূপঃ-

১) প্রতিদিন ২ টা দিয়ে খেলতে হবে।
২) টুর্নামেন্ট ২৫ সে জুলাই থেকে ৭ সেপ্টেম্বর পর্যন্ত চলবে।
৩) সর্বপ্রথম প্রথম যে ৩ জন ৭০০০ হাজার করে পয়েন্ট করবে তারা iPhone 11 পাবেন।
৪) প্রথম ৪০ দিন প্রতিদিন ১২০ পয়েন্ট করে করতে পারবেন।
৫) পরবর্তী ৫ দিনে সর্বমোট যে ৩ জন সবার প্রথম ৭ হাজার পয়েন্ট করতে পারবেন তারা iPhone 11 পাবেন।

অতএব এই অ্যাপ থেকে সর্বমোট ৩ জন iPhone 11 জিতে নিতে পারবেন। এখানে প্রতিদিন ৩০ টা প্রশ্নের সেট কিনতে হবে ১৫ টাকা দিয়ে। iPhone 11 জিতার জন্য আপনাকে ৭ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিদিন টুর্নামেন্ট খেলতে হবে। এবং সর্বশেষ ৫ দিন অনেক সতর্ক হয়ে এবং সময় দিয়ে খেলতে হবে।

এই অ্যাপ এর সার্ভার টাইম রাত ১২ টার পর থেকে শুরু হয়। তার মানে আপনি রাত ১২ টার পর পরবর্তী দিন এ প্রবেশ করবেন। আর এই অ্যাপ থেকে প্রতারিত হওয়ার কোন সম্ভাবনা নেই। এখন আপনি কাজ করলে যেমন ১০০% পেমেন্ট পাবেন। ঠিক তেমন আপনি এখানে গেম খেলে জিতলেও ১০০% iPhone 11 পেয়ে যাবেন।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। এখানে টুর্নামেন্ট খেলার আগে আপনি নিয়ম গুলো দেখতে পাবেন ওগুলো পরে নিবেন। iPhone 11 জিততে আজকেই টুর্নামেন্ট এ জয়েন হন। আজকের মতো এই পযন্ত। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্টে।আল্লাহ হাফেজ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন