টেলিগ্রাম বোট এ জয়েন করে নিয়ে নিন ৫০০ টাকা একদম ফ্রি

আসসালামু আলাইকুম বন্ধুরা,

কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন।

অনেকদিন যাবত কোনো পোষ্ট করা হয়না তাই আজকে একটি নতুন পোষ্ট নিয়ে হাজির হয়েছি আপনাদের মাঝে।পোস্টের টাইটেল দেখেই হয়তো বুঝে গেছেন যে কোন বিষয়ে আজকের পোষ্ট টা।

আজকের পোষ্টে আমি দেখাবো কিভাবে আপনি টেলিগ্রাম বোট এ জয়েন করে ৫০০ টাকা পেতে পারেন বিকাশ,নগদ বা রকেট এর মাধ্যমে। এই অফার টা শুধুমাত্র বাংলাদেশি লোকদের জন্য।

তো চলুন শুরু করি আজকের মূল টপিক টা নিয়ে।

৫০০ টাকা পেতে হলে সবার আগে আপনাকে একটি টেলিগ্রাম এপ থাকতে হবে।যদি না থাকে তাহলে প্লে স্টোরে গিয়ে Telegram লিখে সার্চ দিলেই পেয়ে যাবেন।এপটি আপনারা আপনার মোবাইলে ইনস্টল করে নিবেন। তারপর টেলিগ্রাম এপটা ওপেন করলে দেখবেন নিচে Next এর অপশন আছে Next  এ ক্লিক করে দিবেন।এরপর দেখতে পারবেন আপনার নাম্বার চাইছে নাম্বার দিবেন। দেবার পর মোবাইলেে একটি কোড যাবে ওটা দিয়ে ভেরিফাই করে নিবেন।এরপর আপনি আপনার নাম ও ছবি দিয়ে অ্যাকাউন্ট টা অ্যাকটিভ করে নিবেন।

অ্যাকাউন্ট অ্যাকটিভ করার পর এখন হচ্ছে আসল কাজ।

আপনারা নিচের দেওয়া লিংকে ক্লিক করবেন।

Link

লিংকে ক্লিক করার পর আপনাকে নিয়ে যাবে টেলিগ্রাম অ্যাপ এ। এখন নিচে দেখতে পাবেন Start লেখা ওখানে ক্লিক করবেন এবং আপনাকে কিছু কাজ দেওয়া হবে ওইগুলো কমপ্লিট করতে হবে। আপনাকে একটি চ্যানেল সাবস্ক্রাইব করতে বলবে এবং ওখানে একটি ভিডিও থাকবে ওটা সম্পুর্ন দেখে ভিডিও টাতে একটা লাইক দিতে হবে।এরপর আপনাকে তাদের টেলিগ্রাম গ্রুপে জয়েন হতে বলবে জয়েন হবেন।তারপর আপনাকে তারা আপনার জিমেইল ও যেই নাম এ টেলিগ্রাম এপ এ সাইন আপ করেছেন ওই নামটা দিতে হবে। তারপর আপনি কিসের মাধ্যমে টাকা তুলতে চান বিকাশ,রকেট,নাকি নগদ সেটা লিখবেন এবং নাম্বার দিবেন।আপনার কাজ শেষ দেখবেন সাথে সাথে ৫০০ টাকা পেয়ে যাবেন।এবং ২১ তারিখে পেমেন্ট পাবেন।

ধন্যবাদ পোষ্টটি পড়ার জন্য।

Related Posts

23 Comments

মন্তব্য করুন