ট্রাস্টেড অ্যাপ Lucky Town থেকে দৈনিক পকেট খরচ ইনকাম করুন।

যদি আজেবাজে ফ্রডবাজদের কিছু পোস্টের মতো আমার আজকের ট্রাস্টেড এই পোস্টটিকে ফেইক ভাবেন তাহলে বলছি আপনারা চরম লস করবেন। কারন, আজকের আলোচ্য অ্যাপটিতে ইতিমধ্যে হাজার হাজার লোক একাউন্ট করে কাজ শুরু করেছে। শতভাগ পেমেন্ট পাচ্ছে। আজও পর্যন্ত পেমেন্ট নিয়ে কোনো অভিযোগ শুনা যায় নি। আসুন জেনে নিই অ্যাপটির বিস্তারিতঃ

অ্যাপটির নাম পোস্টের শিরোনামেই জেনেছেন। এই অ্যাপটি প্রথমে Lucky Town
https://link.grathor.com/i2 এই লিংক থেকে ডাউনলোড করে আপনার ফোনে ইনস্টল করে নিন। তারপর সঠিকভাবে আপনার নাম দিন। মোবাইল নম্বরটি দিন। মনে রাখবেন, আপনি যে মোবাইল নম্বরটি দিবেন সে নম্বরেই পেমেন্ট নিতে পারবেন। ইমেইল দিন। এবার শক্ত একটি পাসওয়ার্ড দিন। সবশেষ একটি রেফার কোড লাগবে। রেফার কোড না থাকলে 8I5057 এটি দিন ও সাবমিট বাটনে ক্লিক করুন।

আপনার দেয়া ইমেইলে একটি ভেরিফিকেশন কোড যাবে সেটি দিয়ে একাউন্টটি ভেরিফাই করে নিন। অ্যাপটি ওপেন করলেই কি কি কাজ আছে তা দেখতে পাবেন। সবগুলো কাজ সঠিক নিয়মে করুন তাহলে পেমেন্ট নিয়ে আপনাকে ভাবতে হবে না। ভুল কাজ করলে পেমেন্ট নিতে সমস্যা হতে পারে। এমনকি একাউন্ট ডিজেবলও হতে পারে।

কাজগুলো করার এক পর্যায়ে যখন আপনার ব্যালেন্স ১০ টাকা হবে তখন মোবাইল রিচার্জে পেমেন্ট রিকুয়েস্ট দিন। অল্প সময়ের মধ্যেই পেমেন্ট পেয়ে যাবেন। আর বিকাশ না নগদে পেমেন্ট নিতে চাইলে আপনার ব্যালেন্স কমপক্ষে ৫০ টাকা হতে হবে। এর কম বিকাশ বা নগদে পেমেন্ট করা হয় না। তবে ১০ টাকার উপরে যে কোন এমাউন্ট মোবাইল রিচার্জ নিতে পারবেন।

প্রতিদিন সবগুলো কাজ করলে কমপক্ষে ৪০ থেকে ৫০ টাকা পর্যন্ত ইনকাম হবে। প্রতিদিনের পেমেন্ট প্রতিদিন করা হয়। ভালো কথা হলো মাত্র ১০ টাকা হলেই পেমেন্ট রিকুয়েষ্ট দেয়া যায়। রেফার অপশনে প্রতি রেফারে ১ টাকা করে পাবেন। কাজের মাঝখানে কোনো অ্যাপ ইনস্টল করলে পাবেন বাড়তি আরও ১ টাকা।

একটি বিশেষ অফারও রয়েছে। একাউন্ট করার পর ৫ স্টার রেটিং দেওয়ার জন্য ২০ জন সৌভাগ্যবান লটারির মাধ্যমে পাবেন ৫০০ টাকা বোনাস। তাই ৫ স্টার রেটিং দিয়ে কমেন্টে আপনার রেফার কোড ও মোবাইল নম্বরটি দিয়ে দিবেন।

আশা করি সবাই বুঝতে পেরেছেন।

Related Posts