ডলার ইনকাম করুন ফটোগ্রাফি করে।

আসালামুআলাইকুম। আশা করি সকলে সুস্থ আছেন।
আজকে আরও একটি আর্নিং সাইট নিয়ে কথা বলবো। যেটি খুবই ইন্টারেস্টিং। যাদের ফটোগ্রাফি করতে ভালো লাগে বা ফটোগ্রাফি করা একধরনের শখ তাদের জন্য এটি খুব কার্যকর। কারণ তাদের ভালো লাগা থেকেই কাজ করে ইনকাম করতে পারছে।
নিজের তোলা ভালোমানের ছবি তাদের নিয়ম অনুযায়ী পোস্ট করেই আপনি মাসে অনেক টাকা ইনকাম করতে পারবেন।
তাদের নিজস্ব এপস্ আছে, সেখান থেকেও কাজটি করা যায়। আপনারা চাইলে আপনাদের এনড্রয়েড ফোনেই প্লে স্টোর থেকে এপস্ টি ডাউনলোড করে কাজ করতে পারবেন।

এপস্ নাম: EyeEm
দেখে নিন 👇

যুক্ত হবেন কিভাবে:
এপস্ টি ইনস্টল করে ওপেন করে প্রোফাইল খোলার মতো তথ্য দিলেই লগ ইন করে ব্যবহার করতে পারবেন।

কাজ করার পদ্ধতি :
আপনার তোলা ভালোমানের ছবি সেখানে আপনার একাউন্টে পোস্ট করতে হবে। এক্ষেত্রে ছবির সাথে মিল রেখে ক্যাপশন, লোকেশন এবং কিছু ট্যাগ যুক্ত করতে হবে। যারা ইন্সট্রাগ্রাম ব্যবহার করেন তাদের জন্য খুবই ইজি বাকিরাও খুব সহজে নিয়ম বুঝে নিতে পারবেন। আপনার দেওয়া ছবিটি ভালো লাগলে সেটি সেল হবে এবং সেই অনুযায়ী ডলার কামাতে পারবেন। অন্যান্য ফটোগ্রাফারদের ফলো করা এমনকি নিজেরও অনেক ফলোয়ার যুক্ত করতে পারবেন। কিছু কিছু ইভেন্ট এবং কনসার্টের আয়োজন করা হয়ে থাকে সেখানে তাদের ডিমান্ড অনুযায়ী ছবি দিলে বিজয়ীরা পুরস্কৃত হয় পাশাপাশি ডলার তো আছেই। মোট কথা প্রচুর আনন্দ আর ইন্টারেস্ট খুঁজে পাবেন ফটোগ্রাফাররা।

ইনকাম পদ্ধতি :
এটি যেহেতু বিদেশি এপস্ তাই টাকা তোলার ক্ষেত্রে আপনার একটি ভেরিফাইড পেইপাল এ্যাকাউন্ট থাকা লাগবে। বাংলাদেশ থেকে সঠিকভাবে পেইপাল এ্যাকাউন্ট খোলার জন্য আপনারা ইউ-টিউব থেকে অনেক নির্দেশনা মূলক তথ্য দেখে নিতে পারেন।

আজকের মতো এ পযর্ন্তই।
আশা করি সকলে সবকিছু সঠিকভাবে বুঝতে পেরেছেন। ভালো থাকবেন সকলে।
ধন্যবাদ।
আল্লাহ হাফেজ।

Related Posts

6 Comments

মন্তব্য করুন