ডিজাইন করে ইনকাম করুন মাসে ২০০০০-৩০০০০ টাকা

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা আমরা যারা ভালো ডিজাইন জানি তারা আর দেরি না করে এই সাইটে একটি একাউন্ট করে নিন আপনাদের জন্য রয়েছে দারুণ সুখবর। এখানে আপনি ডিজাইন করে মাসে প্রচুর প্রচুর প্রচুর টাকা আয় করতে পারবেন। শুধু আপনাকে ডিজাইন টা একটু ভালোভাবে জানতে হবে।

এটা সম্পূর্ণ নতুন একটি সাইট। বন্ধুরা এখানে সাধারণত বিভিন্ন ধরনের ছবি এডিটিং টি-শার্ট ডিজাইন ব্যাকগ্রাউন্ড ডিজাইন এই সকল কাজ এখানে থাকে। এবং যারা এই কাজগুলো দিয়ে থাকে তারা এই কাজের জন্য বেশ ভালোরকম টাকা এখানে দেয়।

তাহলে বন্ধুরা বুঝতেই পারছেন কত ভাল একটি সাইট নিয়ে এসেছি আপনাদের মাঝে। তো চলুন বন্ধুরা দেখিনি এখানে একাউন্ট করার নিয়ম আর কিভাবে কাজ করবেন সবকিছু জেনে নিন। বরাবরের মতো সাইট লিংক নিচে দেওয়া থাকবে।

 সাইট লিঙ্ক এখানে ক্লিক করলে আপনি সরাসরি সাইটে পৌঁছে যাবেন।

বন্ধুরা কিভাবে এখানে একাউন্ট করবেন?

উপরের  লিংকে ক্লিক করার পর আপনাকে সরাসরি একটি সাইটে নিয়ে যাবে। সেখানে আপনি সবকিছু একটু ভালভাবে পড়ে নিবেন। তারপরে ডান পাশে উপরে দেখবেন লগইন লেখা রয়েছে। সেখানে ক্লিক করুন ক্লিক করার পরে একটি নতুন ইন্টারফেস আপনাদের সামনে হবে।

তার উপরে ছোট করে লেখা থাকবে সাইন আপ সেখানে ক্লিক করুন  তারপরও একটি ছোট ফর্ম আসবে এখানে সাধারণত একাউন্ট করতে তেমন কিছু দরকার হয়না এখানে আপনি চাইলে ফেসবুক অ্যাকাউন্ট দিয়ে একাউন্ট করতে পারেন তা না হলে আপনি এখানে আপনার ইমেইল দিয়ে সাইন আপ করতে পারেন তারপর নিচে দুটি টিকমার্ক দিবেন একটু ভালোভাবে পড়ে এবার নিচে ক্যাপচাটি পুরন করে আপনি সাইন আপ করে নিন। আপনার ইমেইলে একটি ভেরিফিকেশন লিঙ্ক চলে যাবে সেটি দিয়ে আপনি আপনার একাউন্টি ভেরিফাই করুন। 

কিভাবে এখানে কাজ করবেন?

তো বন্ধুরা ড্যাশবোর্ডে আসার পরে আপনি সবসময় একটু ভালভাবে পড়ে নিবেন এখানে কি বলা হয়েছে বা তাদের নিয়মবিধি কি কি রয়েছে সেগুলো ভালোভাবে পড়ে নিবেন এতে আপনার কাজ করা আরো অনেক বেশি সহজ হয়ে যাবে।

এবার আপনি একটু নিচের দিকে আসলে দেখতে পারবেন নিচে প্রচুর পরিমাণে কাজ দেওয়া রয়েছে। এখানে থাকবেন বিভিন্ন রকম ছবি এডিট বিভিন্ন রকম টি-শার্ট ডিজাইন বিভিন্ন রকম ছবি ডিজাইন। আপনাদের যে কাজটি করতে হবে আপনারা সে কাজটি করবেন।

বন্ধুরা যারা ফটোশপের কাজ ভালো পারেন তারা এখানে কাজ করে খুবই আনন্দ পাবেন কারণ ফটোশপ দিয়ে এসব করা কোন ব্যাপার না খুবই সহজ। তো বন্ধুরা ডিজাইন করা হয়ে গেলে আপনারা এখানে দেখবেন একটি বাটন রয়েছে যেখানে লেখা রয়েছে  পেয়ে ইওর ডিজাইন সেখানে আপনি ডিজাইন জমা দিবেন।

তাহলে আপনার কাজ শেষ হয়ে যাবে আপনার চেয়ে ক্লায়েন্ট থাকবে সে আপনার কাছ থেকে আপনার একাউন্টে টাকা পৌঁছে দিবে। বন্ধুরা তাছাড়াও আপনি এখানে রেফার করলে আপনাকে একটি রেফার কমিশন দেওয়া হবে। সবশেষে বলতে চাই বন্ধুরা আপনারা আপনাদের ইনকাম করা টাকা পেপাল বা আপনার  ব্যাংক একাউন্টের মাধ্যমে এখান থেকে তুলতে পারবেন।তো বন্ধুরা যারা আমরা ডিজাইন করতে জানি তারা এখনই এখানে কাজ করা শুরু করতে পারেন।

Related Posts

8 Comments

মন্তব্য করুন