ডেটাএন্ট্রি বা ক্যাপচা পূরণ করে আয়।

আসসাৃু আলাইকুম, বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। আজ আমি আপনাদের মাঝে নতুন একটি আর্নিং সাইট নিয়ে আলোচনা করবো। যেই আর্নিং সাইটের মাধ্যমে আপনি ক্যাপচা পূরণ করে XRP আয় করতে পারবেন এবং মাত্র 300 এক্স আরপি হলেই আপনি সেখান থেকে উথড্রো দিতে পারবেন। দিনে যতবার ইচ্ছে ততবার উইথড্রো করে নিতে পারবেন। যাই হোক আজকের এই কাংখিত সাইটি হচ্ছে Dropz.xyz

এই সাইটে রেজিস্ট্রেশন করার জন্য https://link.grathor.com/kx এই লিংকে ক্লিক করুন।ক্লিক করার পর আপনার সামনে নতুন একটি পেইজ ওপেন হবে।সেখান থেকে আপনি রেজিস্ট্রার অপশন এ ক্লিক করে আপনার জিমেইল, পাসওয়ার্ড এবং কনফারেশন পাসওয়ার্ড দিয়ে তারপর গুগল ক্যাপচাটি পূরন করে রেজিস্ট্রেশন করে নিন।

রেজিস্ট্রেশন করার পর আপনার মেইলে একটি কনফার্মেশন মেইল যাবে।যদি আপনার মেইলে কোন কনফার্মেশন মেইল যায় তাহলে সেই মেইল চেক করে সেই মেইলে ক্লিক করে মেইলটি কনফার্ম করে নিন। তাহলে ই আপনার অ্যাকাউন্টটি কাজ করার জন্য পরিপূরণ প্রস্তুত হয়ে যাবে। মেইলটি কনফার্মেশন করার পর আপনি আবার পুনরায় ড্রপ সাইটে লগইন করুন।

লগইন করার পর দেখবেন যে ক্যাপচা নামক একটি অপশন আছে সেখান থেকে । আনলিমিটেড ক্যাপচা পূরন করে এসআরপি আয় করতে পারবেন। প্রতি ক্যাপচা পূরণ বা একটা কাজ করার জন্য আপনাকে ২০ ড্রপ্স দেওয়া হবে। কাজ করার জন্য প্রথমে ক্যাপচা মেনু ক্লিক করতে হবে। ক্লিক করার পর নতুন একটি পেইজ ওপেন হবে।

একটু নিচে গিয়ে দেখবেন গুগল ভেরিফাই করার জন্য একটি ক্যাপচা পূরণ করার ওপশন পাবেন। সেখানে দেওয়া ফাঁকা ঘরটিতে ক্লিক করে একটি ক্যাপচা পূরণ করবেন। ক্যাপচাটি হলো মূলত ছবি নির্বাচন করা। আপনাকে নির্দেশনা দেওয়া হবে। সেই অনুসারে কাজ করে ভেরিফাই এ ক্লিক করে সাবমিট অপশনে ক্লিক করবেন। তাহলেই আপনার সামনে কাঙ্ক্ষিত পেইজটি আসবে।

যেখানে আপনি ক্যাপচা কাজ পেয়ে যাবেন।কাজ হলো মূলত আপনাকে কিছু শব্দ দেওয়া হলে সেগুলো দেখে দেখে হুবহু নিচে দেওয়া ফাঁকা ঘরটিতে লিখে সাবমিট কার। পর সাবমিট করবেন । এভাবে আপনি আনলিমিটেড ক্যাপচা পুরন করবে পারবেন। ক্যাপচা পূরণ করার পর যখন আপনার ব্যালেন্সে মাত্র 300 ড্রাপ্স জমা হয়ে যাবে তখন আপনি যে কোন XRP ওয়ালেটে উইথড্র করে নিতে পারবেন।

এই সাইটটি শতভাগ পেমেন্ট করে থাকে। আপনি এই সাইটে নিশ্চিত হয়ে নিশ্চিন্তে কাজ করতে পারেন। মাত্র 5 মিনিট কাজ করার পর আপনি চাইলে এই সাইট থেকে আপনি যেকোন আরপি ওয়ালেটে আপনার ড্রপস গুলো উইথড্রো করে নিতে পারবেন।এই সািট থেকে ড্রপ্স উইথড্রো করা নিয়ে আমি আরেকটি বিস্তারিত আর্টিকেল লিখবো।আপনারা শতভাগ নিশ্চিত হয়ে এই সাইটে কাজ করতে থাকুন।অনলাইন থেকে নতুন অবস্থায় আয় করার জন্য এই সাইটি খুবই একটি ভালোমানের সাইট।

যাইহোক আমার এই পোস্টটি যদি কারো ভালো লাগে। এ পোস্টটি পড়ে যদি কেউ কাজ করতে উৎসাহিত হন এবং কাজ করে যদি বিন্দুমাত্র উপকৃত হন তাহলে আমি আমার এই পরিশ্রমকে সার্থক মনে করব।
আল্লাহ হাফেজ।।

Related Posts