ঢাকাওয়ার্ক সাইট থেকে ইনকাম করুন খুব সহজেই

ঘরে বসে কাজ করার অন্যতম মাধ্যম হচ্ছে আউটসোর্সিং। ইন্টারনেটের মাধ্যমে অনলাইনে (https://www.dhakawork.com/) আউটসোর্সিং করে প্রতি মাসে ৩,০০০ টাকা থেকে ৪,০০০ টাকা পর্যন্ত ইনকাম করা সম্ভব। আপনার ঘরে একটি কম্পিউটার/ল্যাপটপ থাকলে আপনি খুব সহজেই আউটসোর্সিং করে ঘরে বসে ইনকাম করতে পারবেন। এছাড়াও অনলাইনে ফ্রি কোর্স বা ট্রেনিং করে আপনি আউটসোর্সিং বিষয়ে দক্ষতা অর্জন করতে পারবেন। ঢাকাওয়ার্ক ওয়েবসাইটের (https://www.dhakawork.com/) মাধ্যমে প্রতিদিন ৩ থেকে ৪ ঘন্টা সময় কাজ করে ১০০ টাকা থেকে ৩০০ টাকা পর্যন্ত ইনকাম করা সম্ভব হয়েছে। এছাড়া এই ওয়েবসাইটের কাজগুলো খুবই সহজ এবং ১০০ টাকা হলেই পেমেন্ট নিতে পারবেন।

ঢাকাওয়ার্ক ওয়েবসাইটে নতুন একাউন্ট কিভাবে খুলবেন জেনে নিন:

এই ওয়েবসাইটে একাউন্ট খুলা খুবই সহজ। এইজন্য আপনাকে আপনার ব্যবহৃত ইমেইল কিনবা নতুন ইমেইল তৈরী করে ঢাকাওয়ার্ক ওয়েবসাইটে (https://www.dhakawork.com/)অনলাইন ব্রাউজারের মাধ্যমে প্রবেশ করতে হবে। সেখানে গিয়ে সাইনআপ বাটনে ক্লিক করলে কম্পিউটারের স্ক্রিনে একটি ফরম আসবে এবং আপনাকে ফরমটি সঠিকভাবে সম্পূর্ণ করে নিতে হবে। ফরমে আপনার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার, পাসওয়ার্ড ও ইমেইল দিয়ে রেজিষ্ট্রেশন করে নিতে হবে। এরপর আপনার ইমেইলে ঢাকাওয়ার্ক নাম একটি ইমেইল যাবে এবং আপনাকে সেখান থেকে বেরিফাইড করে নিতে হবে। ভেরিফিকেশন সর্বোচ্চ ২৪ ঘন্টার ভেতরই সম্পূর্ণ হবে। পরবর্তীতে আপনি আপনার ইমেইল ও পাসওয়ার্ডের মাধ্যমে খুব সহজেই একিউন্টে প্রবেশ করে কাজ করতে পারবেন।

ঢাকাওয়ার্ক ওয়েবসাইটের কাজগুলো সম্পর্কে জেনে নিন:

এই ওয়েবসাইটে বিভিন্ন ধরণের কাজ থাকে। আপনার একাউন্টে লগইন হবার পর দেখতে পাবেন সেখানে কাজের বিভিন্ন ক্যাটাগরি আছে। আপনি আপনার দক্ষতা অনুযায়ী সেখানে কাজ করতে পারবেন।

  • ইউটিউব সাবস্ক্রাইবার, লাইক, কমেন্ট ও শেয়ার
  • স্যোসাল মিডিয়া লাইক, কমেন্ট, ফলো ও শেয়ার
  • ওয়েবসাইট সাইনআপ
  • রেফারালস্

এই ওয়েবসাইটে আপনি ইউটিউবের ভিডিও দেখে খুব সহজেই টাকা উপার্জন করতে পারবেন। ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব, লাইক, কমেন্ট ও শেয়ার করে আপনি খুব সহজেই আপনার উপার্জন বৃদ্ধি করতে পারবেন। এরপর আছে স্যোসাল মিডিয়ার বিভিন্ন ধরণের কাজ। আপনি স্যোসাল মিডিয়া ফেসবুক, টুইটার, ইন্সট্রাগ্রাম ও টেলিগ্রামে পোস্ট লাইক, ফলো, কমেন্ট ও শেয়ার করে খুব সহজেই টাকা উপার্জন করতে পারবেন। এরপর আছে ওয়েবসাইট সাইনআপ। ওয়েবসাইট সাইনআপের মাধ্যমে আপনি ক্লাইন্টের বিভিন্ন ওয়েবসাইট সাইনআপ করে টাকা উপার্জন করতে পারবেন। রেফারালস্ হচ্ছে আপনার পরিচিত ব্যক্তিদের ও বন্ধুদেরকে রেফার করে টাকা উপার্জন করা। রেফার করে দ্বিগুণ টাকা উপার্জন করা সম্ভব।

ঢাকাওয়ার্ক ওয়েবসাইট থেকে কিভাবে টাকা উত্তোলন করবেন জেনে নিন:

এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করা খুবই সহজ। আপনি এই ওয়েবসাইট থেকে সরাসরি বিকাশ, নগদ ও রকেটের মাধ্যমে আপনার মোবাইল একাউন্টে টাকা নিতে পারবেন।

Related Posts

9 Comments

মন্তব্য করুন