তামিম কে কেন প্রয়োজন

তামিম কে লিখতে লাগলে আমার এখন মোবাইলের চার্জ শেষ হয় যাবে।তাই বেশি কিছু লিখব না।শুধু কিছু কথা বলব,যেগুলো। না জানলেই নয়।বাংলাদেশ ব্যাটিং স্তম্ভের বর্তমানে সেরা ব্যাটসম্যান তামিম ইকবাল খান।বাভাতি ব্যাটসম্যান যেকোন সময় ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারে।তামিম ইকবাল এখন বর্তমানে বাংলাদেশের পঞ্চপাণ্ডব এর একজন।

একটা সময় ছিল যখন তামিম ইকবাল ভালো ভাবে ব্যাট এর সাথে বল ই লাগাতে পারতেন না।মাশরাফি মাঠের বাইরে থেকে বলতে তুই খেলে আয়।কিন্তু এখন সেই তামিমকে না হলে বাংলাদেশ টিমের হয় না।আবার হটাৎ করে হুজুগ উঠেছে তামিম নাকি এতদিন তার বাপ- চাচা দের জোরে টিকে আছে।আবার অনেকে বলছেন তামিম ইকবালকে বাদ দেওয়া হোক।আবার অনেকে বলছেন তামিম ইকবালের হাতে জং ধরেছে।

শেষ কথাটা ঠিক।কিন্তু এই জং ধরা হাত নিয়ে এশিয়া কাপের মাঠে নেমেছিল তামিম ইকবাল,নিজের জন্যে নয় তার সঙ্গীকে সাপোর্ট দেবার জন্যে।হয়তবা সে কথা ভুলে দিয়েছে তামিম হেটারা।২০১২ সালের এশিয়া কাপে পর পর ৪ হাফ সেঞ্চুরি মারা তামিম ইকবালকে ভুলে গিয়েছে।পাকিস্তানের ব্যাটসম্যানদের উপর চওড়া হবা তামিমকে ভুলে গিয়েছে ।

কিন্তু আমরা ভুলবোনা তামিম নামের সেই ব্যক্তির চাহিদা এখন শেষ হয়নী।তামিমসেদিন ৮০ রন করেছিল ১১৫ বলে।সবাই বলল কচ্ছপ গতিতে রান নিচ্ছিল তামিম।কথা টা আমার একদম ভালো লাগলো না।পুরো ম্যাচে আমি কোথাও অনুভব করলাম না যে তামিম কচ্ছপ গতিতে খেলছে।বরং সেই জায়গায় বলা উচিত ছিল। নেটামিম একজন অভিজ্ঞ ব্যাটসম্যানের মত খেলছে।প্রথমদিকে যেন ঝড়ের মত শান্ত থেকে একটু পরে তন্ধব শুরু করল।

শেষ কথা এতটুকুই বলবো যতদিন না তামিমের বিকল্প খুঁজে পাওয়া যাচ্ছে না ততদিন তাকে নিয়ে কটূক্তি করা যাবে না।কারণ এখন যদি কেউ তাকে নিয়ে কটূক্তি করেন পরে গিয়ে তাকে পস্তাতে হবে।তখন তামিম হেটাররা বলবে ইস আজ যদি তামিম টা থাকতো,কি ভালই না খেলত।

সব সময় একটা কথা খেঁয়াল রাখবেন দেশ মাতৃকা কে ভালো বাসুন।দেশের ক্রিকেটকে কে ভালো বাসুন।১১ জনকে ভালো বাসুন যারা যেকোন সময় ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারে।
Love 💚 🇧🇩

Related Posts