তোমায় নিয়ে আমার কিছু ইচ্ছা

★মাঝে মাঝে ইচ্ছে করে তাকে খুব করে জড়িয়ে ধরে বলি।ভালোবাসি আপনাক খুব বেশি ভালোবাসি।কিন্ত কখনো কখনো তার কাছে যাওয়াই হয় না।
মাঝে মাঝে তার হাতটা ধরে বলতে ইচ্ছে করে,সারা জীবনের জন্য আপনার হাতটাকে আমার হাতে রাখুন না।
কিন্তু কখনো হাতটাই ধরা হয় না।
মাঝে মাঝে তার চোখের দিকে তাকিয়ে বলতে ইচ্ছে করে।আপনি কি সত্যিই এ চোখের ভাষা বুঝতে পারেন না?
নাকি লুকোচুরি করাটাই আপনার পছন্দ।
কিন্ত কখনো তার চোখের দিকে তাকানোই হয় না।
মাঝে মাঝে ইচ্ছে করে জোর গলায় বলি।আসুন না একবার দেখা করি।
কিন্তু ভয়ে কখনো সে কথা বলাই হয় না।

মাঝে মাঝে ইচ্ছে করে আপনাকে নিয়ে একটা বসন্তর বিকাল কাটাই।যেখানে শহরের কোনো কোলাহল থাকবে না।
রাস্তার দুপাশে থাকবে সারি সারি কৃষ্ণচূড়া গাছ।আপনি খানিকটা ফুল নিয়ে আমার কানে গুজে দিবেন।দুজন মুগ্ধ হয়ে কোকিলের গান শুনবো।
কিন্তু কখনো সেই দিনটাই আসলো না।
মাঝে মাঝে ইচ্ছে করে এমন একটা সময় কখন আসবে, যখন আপনি চায়ের কাপে চুমুক দিতে দিতে আমাকে সুন্দর সন্ধ্যা উপহার দিবেন।তারপর কিছু কবিতা পড়ে শুনাবেন।
কিন্তু কখনো সেই সন্ধ্যাটাই আসলো না।
মাঝে মাঝে খুব ইচ্ছে করে অন্তত আপনার সাথে একটা বার দেখা করি।আপনার দেওয়া ভালোবাসা দিয়ে আমি তিল তিল করে একটা পাহাড় বানিয়েছি, তা দেখাতে চাই।
পাহাড় সমান ভালোবাসি আপনাকে এই কথা শুনার পর আপনার অনুভূতি কেমন হয় বুঝতে চাই।
আচমকা একদিন হুট করে বৃষ্টি নামল,আনমনে আমি বারান্দায় দাড়িয়ে আছি।আপনার কথা খুব মনে পরছে আমার।আপনার জন্য আমার মন খারাপ।অন্তত এই কথা বলার জন্য হলে ও একবার আপনার সাথে দেখা করতে চাই।মাঝে মাঝে খুব ইচ্ছে করে আপনার সাথে খুনসুটি আর ঝগড়া করতে।কিন্তু যদি কখনো ভুল বুঝে আমাকে ছেড়ে চলে যান,সেই ভয়ে আর ঝগড়াই করি না।মাঝে মাঝে খুব ইচ্ছে করে দুজনে মিলে রাতের আকাশে চাঁদ দেখি।কিন্তু ভুলেই যাই আপনি যে আমার চেয়ে অনেক দূরে।ভুলেই যাই চাইলেই যে সব ইচ্ছা কখনো পূরন হয় না।

মাঝে মাঝে খুব বলতে ইচ্ছে করে,আসুন না আজকে সারা রাত আমরা ফোনে গল্প করি।কিন্তু আপনার হাজারো ব্যস্ততা দেখে কখনো সেই কথা বলাই হয় না।মাঝে মাঝে মন উজার করে বলতে ইচ্ছে করে,জীবনের বাকি পথটা আমি আপনার সাথে চলতে চাই।হতে চাই আপনার সহধর্মিণী।
কিন্তু কখনো কিছুই বলা হয়ে উঠে না।

Related Posts

5 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন