দারুন খবর কুইজ খেলুন পুরুস্কার জিতুন। পেমেন্ট বিকাশ/রির্চাজ এর মাধ্যমে কিভাবে খেলবেন দেখে নিন ছবিসহ।

সুপ্রিয় দর্শক মন্ডলী আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু।
কেমন আছেন আপনারা সকলে? আশা করি আল্লাহ তায়ালার রহমতে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন।

তোর সুপ্রিয় দর্শক মন্ডলী আপনারা খানের দেখে বুঝে গেছেন যে আমার আজকের ভিডিও টপিক নিয়ে আলোচনা করা যাচ্ছে। আমি বরাবরের মতো আবারো একটি ইনকাম অ্যাপ্লিকেশন ওয়েবসাইট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আপনারা চাইলে অ্যাপ্লিকেশন থেকে ভালো পরিমাণের টাকা উপার্জন করতে পারবেন। আমি আপনাদেরকে বলছি না যে আপনারা এই অ্যাপ্লিকেশনটিতে এখনই কাজ শুরু করে দেন। আমি বলব আপনার একটু ট্রাই করে দেখুন একটা আপনার কাছে অবশ্যই ভালো লাগবে কেননা আমার কাছেও অসাম লেগেছে এবং এখানে কাজ করতে খুবই ভালো লাগে।) এখানে কাজ করা খুবই সহজ।
আর বেশি বকবকানি করব না এবার চলুন আমরা সকলে মূল কাজে চলে যাই।

এখানে কাজ করতে হলে প্রথমে আপনার যে কাজগুলো আগে জানতে হবে।
মূলত এই অ্যাপ্লিকেশনের কাজটি হলো কুইজ খেলা অর্থাৎ প্রশ্নের উত্তর দিয়ে টাকা জিতে নেওয়া ।
আর যদি আপনি শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে এটা আপনার কাছে কোন ব্যাপারই না সহজ সহজ প্রশ্ন আর এ প্রশ্ন উত্তর দিতে পারলে টাকা প্রাইজ নিশ্চিত আপনি নিতে পারবেন আপনার বিকাশে কিংবা রিচার্জের মাধ্যমে।

এর জন্য আপনার যে কাজগুলো প্রথমে করতে হবে আপনি প্রথমে চলে আসবেন আপনার মোবাইল ফোনের স্ক্রিনে স্ক্রিন আসার পর আপনি অবশ্যই নেট কানেক্ট করে নেবেন তারপর চলে যাবেন আপনার মোবাইল ফোনের প্লে স্টোরে, প্লে স্টোরে আশার পর এখানে সার্চ করবেন (Bingo Quiz)
খোঁজ করার সাথে সাথে আপনার প্রথম অ্যাপ্লিকেশনটি দেখতে পাবেন এটি আপনি ডাউনলোড করে নিবেন,, অ্যাপ্লিকেশন কে ভালভাবে বুঝার জন্য আমি নিচে স্ক্রিনশট দিয়ে রাখলাম আপনারা সেটা দেখে নিবেন।

এরপর ডাউনলোড হয়ে গেলে আপনারা ওপেন করবেন ওপেন করার সাথে সাথে নতুন একটা ইন্টারফেস শো করবে তো আপনার যেটা পারবেন এখান থেকে আপনারা ফেসবুক থেকেও সাইন আপ করতে পারবেন, আবার গুগল থেকে সাইন আপ করতে পারেন তবে আমি যেটা বলবো যে সব চাইতে বেটার হবে আপনারা গুগল থেকে সাইনআপ করে নিলে।

হয়ে গেলো আপনি একটি নতুন অ্যাকাউন্ট?
প্রথমে আপনি আপনার ড্যাসবোর্ডে দেখতে পাবেন।

আপনারা এখানে দুটি অপশন দেখতে পাবেন একটি হলো কুইজ খেলুন আরেকটি হলো টোকেন জিতুন।
তো আপনারা এই দুটি মাধ্যম থেকে পয়েন্ট উপার্জন করতে পারবেন, এবার আমরা জানবো যে কিভাবে আপনি আপনার পয়েন্টকে টাকায় রূপান্তর করতে পারবেন। এর জন্য আপনারা দেখতে পাবেন উপরের কর্নারে Three … আইকন আছে তো আপনার এটার উপর ক্লিক করবেন ক্লিক করার সাথে সাথে আপনি পুরো মেনু দেখতে পাবেন।
এরপর পেমেন্ট টাইপ এ ক্লিক করবেন, এবার আপনারা এখান থেকে দেখতে পাবেন, পয়েন্ট এবং টাকা।
Withrow অপশন।
১/বিকাশ
২/রির্চাজ
এর মাধ্যমে।

যদি পোস্ট টি অসুন্দর কিংবা লেখায় যদি ভুল থেকে থাকে তাহলে ক্ষমা, সুন্দর দৃষ্টিতে দেখবেন। আর যদি মনে হয় আমার লেখা পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে আর যদি ভালো লেগে থাকে অবশ্যই শেয়ার করতে ভুলবেন না আর যদি আপনাদের বুঝতে কোনো অসুবিধা হয় তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

****হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করুন মাক্স পড়ুন এবং নিরাপদ থাকুন সামাজিক ডিসটেন্স বজায় রাখুন।
লেখক: মুহাম্মাদ সজিব মৃধা
(আল্লাহ হাফেজ)

Related Posts