দেখুন কিভাবে অটোমেটিক বিটকয়েন ইনকাম করবেন। প্রতিদিন ১০০-২০০ টাকা ইনকাম হবে।

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই আশা করি অনেক অনেক ভাল আছেন।

বন্ধুরা আপনারা অনেকে আছেন যারা ফ্রিতে ইনকাম করতে চান এবং অনেকেই আছেন যারা কোন ধরনের কাজ ছাড়াই ইনকাম করতে চান তারা ভাবেন যে অটোমেটিক ইনকাম করব তো বন্ধুরা ঠিক আপনাদের জন্যই আজকের এই পুরো পোস্টটি।

পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন যদি আপনি ইনকাম করতে চান অটোমেটিক। তবে আমি বলে দিচ্ছি এখান থেকে আপনাদের কোন ধরনের কাজ করতে হবে না একদম ফ্রিতে ইনকাম করতে পারবেন এবং ফ্রিতে পেমেন্ট পাবেন।

তাদের সাইটে তারা সব সময় পেমেন্ট প্রুফ শেয়ার করে আপনারা সেই সাইটে অ্যাকাউন্ট খুললেই সেটা বুঝতে পারবেন।

সাইটে অ্যাকাউন্ট খুলতে মাত্র ১ মিনিটের মত সময় লাগবে।

তার আগে একটা কথা বলি আপনাদের একটা Coinbase একাউন্ট লাগবে সেই সাইটে একাউন্ট খুলতে হলে আপনাদের একটি কয়েনবেস একাউন্ট থাকতে হবে।

কয়েনবেস একাউন্ট খোলা খুবই সিম্পল আপনারা প্লে স্টোর থেকে Coinbase অ্যাপস ডাউনলোড করবেন। এভাবে ডাউনলোড করতে না পারলে নিচের লিঙ্ক থেকে সরাসরি ডাউনলোড করুন।

https://play.google.com/store/apps/details?id=com.coinbase.android

ডাউনলোড করার পর আপনাদের ডিটেলস দিয়ে সাইন আপ করবেন সাইন আপ করার পর আপনাদের জিমেইলে একটা কনফার্মেশন মেইল পাঠানো হবে সেটা আপনাদেরকে কনফার্ম করতে হবে।

কনফার্ম করার পর আপনাদের একাউন্ট খোলা যাবে আপনাদের সেই কয়েনবেস থেকে বিটকয়েন এড্রেসটি কপি করে আনতে হবে।

তারপর নিচে একটা লিংক দেওয়া আছে সেই লিংকটি কপি করে যেকোনো একটা ব্রাউজারে পেস্ট করে দিবেন।

https://miningcheap.io/56097

পেস্ট করে দেওয়ার পরে দেখতে পারবেন প্রথম বক্সে আপনাদের কাছে বিটকয়েন এড্রেস চাচ্ছে সেখানে আপনারা আপনাদের যে বিটকয়েন এড্রেসটি কপি করে আনলেন সেইটা পেস্ট করে দিবেন।

তারপর নিচে ৬ ডিজিটের পিন কোড দিয়ে দিবেন তাহলে দেখতে পারবেন আপনাদের অ্যাকাউন্ট খোলা শেষ এখন আপনাদের আর কোনো ধরনের কাজ নেই।

এখন শুধু অটোমেটিক ইনকাম হবে এখন এবং আপনাদের আরেকটা কথা বলেনি একটু নিচে গেলে আপনাদের রেফার লিনকটা দেখতে পারবেন। আপনি এখান থেকে রেফার কমিশন পাবেন ১৫% করে।

আপনাদের লিংক আপনাদের বন্ধুদের শেয়ার করবেন এবং আপনাদের বন্ধু যদি আপনার লিংকে ক্লিক করে জয়েন করে।

তাহলে আপনি তার কাছ থেকে ১৫% করে কমিশন পেয়ে যাবেন।

তাহলে বন্ধুরা রেফার করে কিন্তু আপনারা ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন তো বন্ধুরা আর এখানে আপনাদের কোন ধরনের কাজ নেই এইখানে এখন শুধু একাউন্ট খোলা হয়ে গেল এখন আপনাদের অটোমেটিক ইনকাম হয়ে যাবে।

যখন আপনাদের ০.০০২ ব্যালেন্সে হয়ে যাবে তখনই আপনিও withdraw দিতে পারবেন এবং বিটকয়েনে পেমেন্ট টা পেয়ে গেলে সেখান থেকে আপনারা এক্সচেঞ্জ করে বিকাশে টাকাটা নিয়ে নিতে পারবেন।

তো বন্ধুরা আপনাদের বলেছিলাম যে পেমেন্ট প্রুফ দেখতে পারবেন।

একদম নিচে চলে যাবেন নিচে দেখতে পারবে তারা সব সময় পেমেন্ট করতেছে।

তারা তাদের সাইটে পেমেন্ট প্রুফ শেয়ার করে থাকে এবং আপনি চাইলে ইনভেস্ট করে কাজ করতে পারেন।

অনেকেই এখানে বিশ্বাসের সাথে ইনভেস্ট করে কাজ করছে। আপনিও চাইলে ইনভেস্ট করে কাজ করতে পারেন। অথবা ইনভেস্ট ছাড়াও আপনি পেমেন্ট পাবেন।

তো বন্ধুরা আশা করি আপনারা সম্পূর্ণ বিষয়টা বুঝতে পেরেছেন।

তো বন্ধুরা, আজকে এ পর্যন্তই আসসালামুয়ালাইকুম।

Related Posts

7 Comments

মন্তব্য করুন