দেখে নিন ৫ টি অসাধারণ গ্যাজেট

আসসলামু আলাইকুম সবাইকে

কেমন আছেন সবাই?  আশা করি ভালো আছেন। আজকে নতুন আরেকটি টপিক নিয়ে লিখতে যাচ্ছি। পোষ্টের টাইটেল দেখেই হয়তো বুঝে গেছেন যে আজকের পোস্ট টি কোন টপিকের উপর। আজকে এমন ৫ টি গ্যাজেট নিয়ে আলোচনা করবো যা সবারই ভালো লাগবে।

তো চলুন দেখে নেই সেই গ্যাজেট গুলো।

 

 

১.Xiaomi SmartPhone Photo Printer

আমরা অনেকেই স্মার্টফোন বা ডিএসএলআর দিয়ে ছবি তুলে থাকি। অনেকেই এইসব ছবি বের করার জন্য দোকানে যাই। এই মিনি প্রিন্টার গ্যাজেটির মাধ্যমে আপনি সহজেই আপনার তোলা ছবিকে প্রিন্ট করতে পারবেন সহজেই। এই প্রিন্টারের বিশেষ একটি কাজ হলো ছবি প্রিন্ট করার পর যদি আপনি ছবিটিকে আপনার ক্যামেরার সামনে ধরেন তাহলে ছবিটি মুভ করবে যাকে এ আর টেকনোলজি বলে।এই গ্যাজেটটি ব্যবহার করার জন্য আপনার ফোনে Mi Home এপটি ইনস্টল করতে হবে।

২.Third Thumb

আমাদের সবার হাতেই পাঁচটি আঙ্গুল থাকে।আপনি কি চান আপনার হাতে ছয়টি আঙ্গুল থাকুক।অনেকেই ভাবছেন যে এটা আবার সম্ভব নাকি।হ্যা বন্ধুরা প্রযুক্তির ক্রমবিকাশের ফলে নতুন নতুন গ্যাজেট আবিষ্কার হচ্ছে Third Thumb এমন একটি গ্যাজেট যার মাধ্যমে একটি আঙ্গুল ব্যবহার করতে পারবেন একদম আসল আঙ্গুলের মতো।যার মাধ্যমে যেকোনো কাজ করতে পারবেন।

৩.FireWallet

আপনারা অনেকেই হয়তো শুনে অবাক হবেন যে বানিব্যাগ থেকে আগুন জ্বলে।এটা অসম্ভব হলেও সত্যি।এই গ্যাজেট টির মাধ্যমে আপনি আপনার বন্ধুদের সাথে প্রান্ক করতে পারবেন। এই বানিব্যাগটি খোলার সাথে সাথে আগুন জ্বলে উঠবে কিন্তুু কোনো ক্ষতি হবে না।

৪.SonicSoak

এই ডিভাইস টি পানিতে আলট্রাসনিক সাউন্ড ওয়েব এর মাধ্যমে পানিতে থাকা ময়লা পরিষ্কার করতে সক্ষম। এই ডিভাইসটি পানিতে রেখে কোনো ময়লা কাপড় বা ফল রেখে দিয়ে ডিভাইসটি অন করে দিলে এটি ময়লা পরিষ্কার করে দেবে

৫.Nex Fan Ultra Air Cooler

এটি আকারে ছোট এবং দারুন একটি ছোট এয়ার কন্ডিশনার। এই গ্যাজেটটি বিশুদ্ধ বাতাস দেওয়ার পাশাপাশি ঠান্ডা বাতাস দিবে।আকারে ছোট হওয়ায় এটি পাওয়ার ব্যাংক দিয়েও চার্জ করা যায়

ধন্যবাদ সবাইকে পোষ্ট টি পড়ার জন্য।

Related Posts

4 Comments

মন্তব্য করুন