ধামাকা পোস্ট: একসাথে ফ্রি আয় করার ৩টি ওয়েবসাইট। বিস্তারিত…

আপনি হয়ত প্লেস্টোরে কিছু অ্যাপের জন্য অর্থ প্রদান করেছেন বা আপনি অ্যাপ্লিকেশন ক্রয় করেছেন।

তবে আপনি কি জানেন যে টিভি দেখা, Practice করা, অ্যাপ্লিকেশন ডাউনলোড করা বা ফটো তোলার মতো সহজ জিনিসের জন্য অ্যাপ্লিকেশন ব্যবহার করে আপনি নগদ অর্থ উপার্জন করতে পারেন। আপনি জানেন না অ্যান্ড্রয়েড ফোন দিয়ে অর্থোপার্জনের এমন ৩ সেরা উপায়গুলির তালিকাটি দেখুন।

১. কয়টিপপ্লাই

এটি একটি মাইকো টাস্ক ওয়েবসাইট যা আপনাকে কাজগুলি করার জন্য বিনামূল্যে বিটকয়েন উপার্জন করতে দেয় যেমন:
-গেম খেলা
-অ্যাপ্লিকেশন ইনস্টল করুন
-জরিপ পূরণ
-বিজ্ঞাপনগুলো দেখা
এবং আরো অনেক.

আপনি প্রতিটি কাজ শেষ করবেন তার জন্য আপনি সটোশি (বিটকয়েনের ভগ্নাংশ) উপার্জন করতে পারবেন।। আপনি এই ওয়েবসাইটগুলি ব্যবহার করে এই উপার্জিত বিটকয়েনটিকে টাকাতে কনভার্ট করতে পারেন:
-কয়েনবেস ও
-বিনেন্স।

২. Swagbuks

সোয়াগবাকস আপনাকে বিভিন্ন ধরণের কাজ দিবে যা থেকে আপনি অর্থোপার্জন করতে পারবেন। এটি অনলাইনে একটি ওয়েব অ্যাপ্লিকেশন এবং একটি মোবাইল অ্যাপ্লিকেশন হিসাবে পাওয়া যায় যা আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোনে ব্যবহার করতে পারেন। এই অ্যান্ড্রয়েড উপার্জন অ্যাপ্লিকেশনটিতে আপনি করতে পারেন এমন কয়েকটি কাজ এখানে দেওয়া হল:
– সার্ভের কাজ।
– প্রশ্ন উত্তর
-খেলা
-ভিডিও দেখা।
প্রতিদিনের Pool থেকে আপনি “এসবি” নামক পয়েন্ট অর্জন করবেন যা আমাজন, পেপাল, টার্গেট, ওয়ালমার্ট এবং স্টারবাক্সের জন্য gift 3 – gift 25 গিফট কার্ড হিসাবে Use করা যাবে।

৩. Payment

এটি একটি আকর্ষণীয় অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন। এখানে আপনি বিভিন্ন কাজ থেকে কাজগুলি নির্বাচন করতে পারেন এবং অর্থ উপার্জনের জন্য এগুলোতে কাজ করতে পারেন।

অ্যান্ড্রয়েড অ্যাপ থেকে আয় হচ্ছে
আপনার ফেসবুক ব্যবহার করে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে এবং আপনার মোবাইল নম্বর Verify করতে হবে। শুধু Sing up এর জন্যও আপনি পয়েন্ট পাবেন।

Related Posts

11 Comments

মন্তব্য করুন