ধুমচে ইনকাম করুন শত শত টাকা

তুমি কি জানো যে ভিডিও স্পিন গেমস এগুলো খেলার মাধ্যমে তুমি লাখপতি হয়ে যেতে পারো। হ্যাঁ তোমায় বলতে চলেছি, ভিডিও দেখে, স্পিন করে, কাজ করে, কিভাবে টাকা ইনকাম করবে?? তোমার এটা ফেক মনে হতে পারে। কারণ অনেক অনেক অ্যাপস বের হয়েছে যা তোমায়,টাকা নাও দিতে পারে।  মানে  তোমরা কোন টাকা ইনকাম করতে পারোনা পরিশ্রম করে যাও ঠিকই। কিন্তু আমি আজকে তোমার সাথে পরিচয় করিয়ে দিব এমন একটা এপস এর সাথে যার কমেন্টস ভালো,  রেটিং ভালো।

স্বাগতম তোমাকে আমার নতুন একটা পোস্টে। কেমন যাচ্ছে দিনকাল? নিশ্চয়ই ভালো না. ভালো না হওয়ারই কথা। এই কোভিডের কারণে সবাই এখন ঘরবন্দি। আর ফলস্বরূপ অভাব দেখা যাচ্ছে সব মৌলিক চাহিদায়। সবার মাথায় কেবল একটি প্রশ্ন কিভাবে এই পরিস্থিতিতে ঘরে বসে নিরাপদে টাকা ইনকাম করা যায়। আর যদি প্রশ্নটাই তোমার মাথায় এসে থাকে তাহলে তুমি সঠিক জায়গায় এসেছো।

হ্যাঁ। তোমায় বলতে যাচ্ছি বা দেখিয়ে দিতে যাচ্ছি কিভাবে তুমি ঘরে বসে হাজারো এর অধিক টাকা কামাতে পারবে। শুধু তাই নয়, টাকাটা তুমি বিকাশ নগদ ইত্যাদির মাধ্যমে নিতে পারবে। তো চলো শুরু করি আজকের আলোচনা।

আজ আমি তোমাদের কাছে এর সাথে যে app পরিচয় করিয়ে দিব তা 100% রিয়েল। তা সত্যিকার পেমেন্ট করে থাকে। মাত্র 1 ডলার হলেই বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। ইতিমধ্যে তোমরা অনেক app এর কথা শুনেছো। তবে আমি জানি না এগুলো সত্যি কারের পেমেন্ট করে কিনা।

এজন্য এ কথাটি বলছি, কারণ আমিও জানতে পেরেছি যখন অ্যাপের মাধ্যমে টাকা ইনকাম করা যায়, তখন থেকে আমিও প্রায় বিশ টার মত অ্যাপ ইন্সটল করেছিলাম। কিন্তু সবগুলোই আমায় ধোঁকা দেয়। কোন টাই আমায় পেমেন্ট করে না। তবে হাল ছাড়িনি অনেক খুঁজতে খুঁজতে নতুন একটা অ্যাপ পেয়েছি যা সত্যিকারে পেমেন্ট করে থাকে। আর এটা এখনো নতুন অ্যাপ। তাই নতুন থাকতে তোমরা ইন্সটল করে টাকা কামানো শুরু করো।  চলো এখন পরিচিত হয়ে আসি সেই এপটার সাথে।

তো অ্যাপটির নাম, হচ্ছে turvo cash।  প্লে স্টোরে turvo cash দিয়ে সার্চ করতে হবে

লিংকঃ
https://link.grathor.com/nb

ডাউনলোডঃ ১k+

রেইটঃ ৩★+

Mb: 9.5

ডিটেইলসঃ এখানে ৫ টি ধাপে কাজ করে ইনকাম করতে পারো যেমন

১/ ভিডিও দেখা। তুমি ভিডিও দেখে আর্ন করতে পারো। এখানে একটা ভিডিও সমান আশি কয়েন। তুমি একটা ভিডিও দেখে আশি কয়েন করে আর্ন করতে পারো।

২/ স্কেচ করে ও আপনি এখানে আয় করতে পারবেন।

৩/ স্পিন করা। স্পিন করেও ১৫ থেকে ২০ কয়েন পর্যন্ত আর্ন করতে পার।

৪/ ডেইলি চেকিং।  ডেইলি চেকিং করেও আপনি প্রায় ৩০ কয়েন পর্যন্ত  পেতে পারেন।

৫/রেফার করে
রেফার করেও তুমি এখানে আর্ন করতে পারো। যদি তোমার রেফার থেকে কেউ এই অ্যাপ ডাউনলোড করে তাহলে তুমি কিছু টাকা সেখান থেকে পেতে পারো।

আশা করি বুঝতে পেরেছ। এটা অনেক ভালো একটা অ্যাপ আমি আবারো বলছি, অনেক খুঁজতে খুঁজতে তা পেয়েছি যারা সত্যিকারে পেমেন্ট করে থাকে। আর এটা এখনো নতুন। ইনস্টল করেছে মাত্র ১k+  মানুষ। তাই নতুন থাকতে তোমরা ইন্সটল করে কামানো শুরু করে দাও। আল্লাহ হাফিজ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন