নগদে যেভাবে প্রতিদিন ১ ডলার নিবেন

আসসালামু-আলাইকুম বন্ধুরা।

আশা করি সবাই ভালো আছেন। আমি ব্রাদার নাছিরুজ্জামান আল-ফারাবি।  আজকে আমি আপনাদের আরো একটা সাইটের সাথে পরিচয় করে দিতে এসেছি যার থেকে আপনি প্রতিদিন ১ ডলার করে ইনকাম করতে পারবেন কোন এড ফি ছাড়াই। এছাড়া আপনার রেফার থেকে যদি কেউ কাজ করে তাহলে আপনি পাবেন ৭% বোনাস। তো বন্ধুরা এখনি রেজিস্টেশন করে নিন http://nogodbd.com/ref.php?ref=4023 এই লিংক আপনার মোবাইল নাম্বার, নাম, জিমেই,  এবুং সব সময় ডুকার জন্য গোপন একটা পাসওয়ার্ড দিন। তার পর সাবমিট করলেই আপনার একাউন্ট হয়ে গেল।

এখন আপনার কাজ শুরু হয়ে গেল।

আপনি ৩ ভাবে কাজ করে টাকা নিতে পারেন।

১. প্রতি ঘন্টায় বোনাস

২. গোগল সার্চ করে

৩. নিউজ ভিজিট করে

এছাড়াও আপনি দিনে ২-৩ বার ৪-১০ ক্রেডিট করে বোনাস পাচ্ছেন। এখানে সর্বনিম্ন উইথড্র ৮৪.৪ পয়েন্ট বা ১০ টাকা। এভাবে হিসেব করে আপনাকে টাকা আয় করতে হবে। ৬৭৫ পয়েন্ট এ ১ ডলার বা ৮০ টাকা যা আপনি এক দিন কাজ করেই পেয়ে যাচ্ছেন। তো বন্ধুরা এখনি একাউন্ট খুলেনিন আর কাজ শুরু করে দিন। বিশেষ বার্তা হচ্ছে এই সাইইটে এক মোবাইল বা এক আইপি দিয়ে দুই আইডি চালানো যাবে না। যারা ২ এর বেশী একাউন্ট চালানোর কথা ভাবছেন তাদের আইপি ট্রেক করলেই ধরা পড়ে যাবেন। আর তখন আইডি ব্যান করে দিবে। আইডি ব্যান করে দিলে আগের সব পয়েন্ট বা ক্রেডিট কেটে নেওয়া হবে।

১ম বার আইডি বেন করলে ফিরিয়ে দেওয়া হবে কিন্তু টাকা বা ক্রেডিট ফিরিয়ে দেওয়া হবে না। কিন্তু ২ বার ব্যান করা হলে আইডি ফিরত দেওয়া হবে না।

আর প্রতিদিন আর্নিং সাইটের টিপস পেতে আমাকে ফলো করুন। প্রতিদিন আপনাদের রিয়েল সাইট এ কাজ দেওয়ার চেষ্টা করব ইনশাল্লা।

Related Posts

14 Comments

মন্তব্য করুন