নগদ পে অ্যাপ থেকে ইনকাম করুন। প্রতিদিন ৫০ টাকা প্রতিদিন পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে নগদ পপ নামে একটা অ্যাপস শেয়ার করব। এই অ্যাপ থেকে আপনারা প্রতিদিন টাকা ইনকাম করতে পারবেন। এবং আপনার প্রতিদিনের ইনকামের টাকা গুলো আপনি প্রতিদিন আপনার মোবাইলে নিতে পারবেন। আপনার মোবাইল দিয়ে অ্যাপস এ কাজ করতে পারবেন কোন সমস্যা ছাড়া।

অ্যাপসের অনেক সুবিধা অসুবিধা নিয়ে এই পোস্টে আলোচনা করা হবে। তাই আপনি যদি জানতে চান তাহলে মনোযোগ দিয়ে পড়বেন। আমি এই পোস্টে অ্যাপস এর ডাউনলোড লিঙ্ক দিযচ্ছি।  আপনারা সেই লিঙ্কে ক্লিক করে একটা টেলিগ্রাম গ্রুপ এ জয়েন হয়ে সেখান থেকে অ্যাপস ডাউনলোড করতে পারবেন। একটা বিষয় হচ্ছে এসকল অ্যাপস গুলো প্লে স্টোরে পাবলিশ করা হয় না আপনাকে ডাউনলোড করার জন্য অবশ্যই টেলিগ্রাম থেকেই ডাউনলোড করতে হবে।

অ্যাপ ডাউনলোড লিংকঃ- ডাউনলোড করুন

এই অ্যাপস এ কাজ করার জন্য আপনাকে একটা আমেরিকার সার্ভারের ভিপিএন ডাউনলোড করতে হবে। আপনি প্লে স্টোরে গিয়ে সার্চ করলে অনেক ভালো ভালো ভিপিএন পেয়ে যাবেন। আমি মনে করি সবারই ভিপিএন সম্পর্কে ধারনা আছে। তাই এই নিয়ে বিস্তারিত বলছি না। আপনারা প্লে স্টোর থেকে একটা ভিপিএন ডাউনলোড করে নেবেন।

অ্যাপস এ কাজ করার পূর্বে আপনি ভিপিএন টা অন করে সেখানে আমেরিকার সার্ভার অন করে রাখবেন। তারপর আপনি অ্যাপস ওপেন করে সেখানে একাউন্ট করে কাজ শুরু করতে পারবেন। একাউন্ট করা একদম সহজ যেকেউ কোন সমস্যা ছাড়া একাউন্ট করতে পারবে। একাউন্ট করার জন্য আপনার নাম, মোবাইল নাম্বার, পাসওয়ার্ড এবং কনফার্ম পাসওয়ার্ড এগুলো দিয়ে একাউন্ট করতে পারবেন।

এই এপ্স এর সুবিধা হচ্ছে অন্যান্য অ্যাপস গুলো সাধারণত 20 থেকে 30 টা এড দেখে একটা ক্লিক করতে হয়। কিন্তু এখানে আপনি মাত্র বারোটা এড দেখে একটা এড এ ক্লিক করতে পারবেন। যার ফলে আপনার সময় কম লাগবে এবং আপনার ইনকাম অন্যান্য অ্যাপস এর মতই হবে। প্রতি ক্লিক এর জন্য আপনাকে ২-৩ টাকা দেওয়া হবে। আপনি মাএ ৩-৫ মিনিট এ কাজ সম্পন্ন করতে পারবেন।

এখানে আপনি প্রতিদিন আনলিমিটেড ইনকাম করতে পারবেন। আপনি প্রতি ঘন্টায় একবার করে কাজ করবেন। কখনো এড দেখার সময় ক্লিক করবেন না। বারবার ভুল কাজ করলে আপনার আইডি ব্লক করা হবে। তাই সবাই মনযোগ দিয়ে কাজ করবেন।

আপনারা জানেন কিভাবে এড দেখে এড এ ক্লিক করতে হবে। তাই এই নিয়ে বিস্তারিত বলছি না। এই অ্যাপসের আরেকটা সুবিধা হচ্ছে আপনি এখানে মাত্র 10 টাকা হলে মোবাইলে আপনার পেমেন্টটা নিতে পারবেন। আর যদি 40 টাকায় আপনি আপনার বিকাশ একাউন্টটি এখান থেকে পেমেন্ট নিতে পারবেন। আপনি প্রথমে ১০ টাকার কাজ করে দেখতে পারেন পেমেন্ট দেয় কিনা।

অ্যাপ সম্পর্কে আপনার যেকোন জিজ্ঞাসা কিংবা যে কোন কিছু জানার থাকলে আপনারা তাদের টেলিগ্রাম সাপোর্ট গ্রুপ রয়েছে। সেখানে জয়েন হয়ে আপনার সমস্যার সমাধান করে নিতে পারবেন। আর যদি আমার কাছ থেকে কোন কিছু জানার থাকে তাহলে অবশ্যই কমেন্টে জানাবেন আমি আপনাদের রিপ্লাই দেওয়ার চেষ্টা করব। ধন্যবাদ সবাই কে পোস্ট করার জন্য ভাল থাকবেন। আল্লাহ হাফেজ

Related Posts