নতুনদের জন্য সেরা ইনকাম সাইট। অনলাইন থেকে ইনকাম মোবাইল ও পিসি দিয়ে

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

নতুনদের জন্য সেরা ইনকাম সাইট। অনলাইন থেকে ইনকাম মোবাইল ও পিসি দিয়ে।

আজকে আমি আপনাদের সাথে বিটকয়েন ইনকাম করার একটা সাইট শেয়ার করব। এই সাইটটা মাত্র মার্কেট এসেছে। আশা করি আপনার এখান থেকে ভালো ইনকাম করতে পারবেন। এখান থেকে ইনকাম করার জন্য অনেকগুলো কাজ রয়েছে। তাই আপনি এখান থেকে বেশি ইনকাম করতে পারবেন।

যে সাইট আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি সেটা শাতোশি হিরু। এই সাইটটি থেকে আপনারা বিটকয়েন ইনকাম করতে পারবেন অনেকগুলো কাজ করে। আপনাদের সবার প্রথম সাইটে একাউন্ট তৈরি করতে হবে। এখান থেকে আপনারা কোন ইনভেস্ট ছাড়া কাজ করতে পারবেন।

সাইটলিংক:https://grathor.com/satoshihero

কিভাবে সাইট এ একাউন্ট করব।

সাইটে একাউন্ট করার জন্য সবার প্রথম উপরে দেওয়া লিংকে ক্লিক করবেন। লিংকে ক্লিক করার পর আপনার সাইটে রেজিস্ট্রেশন পেজে চলে যাবেন। রেজিস্ট্রেশন করার পর আপনার এখান থেকে আপনার নাম ইমেইল আপনার পাসওয়ার্ড দেওয়ার পর এখানে একটা ক্যাপচা থাকবে ক্যাপচা পুরন করতে হবে। তাদের ট্রাম্স এন্ড কন্ডিশন এখানে টিক করে দেবেন তারপর সাবমিট করবেন।

সাবমিট করা হয়ে গেলে আপনাকে আপনার ইমেইল টা কন্ফার্ম করতে হবে। অর্থাৎ আপনি যেই ইমেল দিয়ে এখানে আপনার একাউন্ট তৈরি করবেন। সেই ইমেইলে একটা লিঙ্ক পাঠানো হবে। সেই লিঙ্কে ক্লিক করে আপনার আইডিটা ভেরিফাই করতে হবে। এখানে একটা বিষয় লক্ষণীয় যে আপনি কিন্তু অনেক সময় এর সাইটে যখন একাউন্ট তৈরি করবেন। সাথে সাথে ভেরিফাই লিংক পাবেন না।

এখান থেকে আপনার 10 থেকে 12 ঘন্টার মধ্যে এই লিংকটা চলে আসবে। আপনারা সাথে সাথে না পেলে টেনশন করবেন না। পরবর্তীতে আপনি যখন জিমেইল চেক করে দেখতে পাবেন তখন আপনার একাউন্ট ভেরিফাই করতে পারবেন। এখানে সময়ের ব্যাপার কোন সমস্যা নেই।

সাইট থেকে এ কিভাবে ইনকাম করব।

এখানে একাউন্ট করার পর আপনার হোমপেজে যখন লগইন করবেন। তখন উপরে আপনার ব্যালেন্স দেখতে পাবেন। সেখানে আপনারা পাশে একটা বাটন দেখতে পাবেন যেখানে ডিপোজিট লেখা থাকবে। আপনি যদি এই সাইটে ডিপোজিট করতে চান সে ক্ষেত্রে ডিপোজিট এ ক্লিক করে। আপনি যেই পরিমান ডিপোজিট করতে চাইলে সে পরিমাণ ডিপোজিট করতে পারেন। এই সাইট থেকে আপনি গেম খেলে ইনকাম করতে পারবেন।

এখান থেকে আপনার ইনকাম করার মেথড হচ্ছে আপনি সবার প্রথম করে মেনু বাটনে ক্লিক করবেন। মেনু বাটনে ক্লিক করার পর এখান থেকে আপনি বিটকয়েন ইনকাম করার অনেকগুলো অপশন দেখতে পাবেন। আপনি অফারসহ এখান থেকে আর্ন বিটিসি এগুলো থেকে আপনি ইনকাম করতে পারবেন।

কিভাবে সাইট থেকে পেমেন্ট নিব।

পেমেন্ট নেওয়ার জন্য আবারো আপনারা মেনু বাটন এ ক্লিক করবেন। মেনু বাটনে ক্লিক করার পর আপনার এখানে একটা অপশন দেখতে পাবেন উইদ্র নামে। সেখানে ক্লিক করলে আপনাকে এখানে রিকোয়েস্ট’ দেওয়ার অপশন এ নিয়ে যাবে। এখান থেকে আপনি আপনার কয়েনবাজ এর বিটকয়েন যেই অ্যাড্রেস রয়েছে সেটা থেকে আপনি এখানে পেমেন্ট নিতে পারবেন। এই ছিল আজকের পোস্ট ভাল থাকবেন সবাই। আল্লাহ হাফেজ।

Related Posts