নতুন ইনকাম অ্যাপ। আয় করুন কুইজ খেলে। প্রতিদিন 200 টাকা

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আবারো হাজির হয়ে গেছি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে।

 

আজকাল, ইউটিউবের বিভিন্ন ওয়েবসাইট থেকে অনলাইনে অর্থ উপার্জনের জন্য অনেক টিউটোরিয়াল, পোস্ট ইত্যাদি রয়েছে। এবং আমরা সেখানে কাজ করতে আগ্রহী।

তবে দিন শেষে আমি কেবল তাদের প্রতি রাগ এবং বিরক্তি মনে করি। কারণ আমরা আমাদের ইচ্ছামত এবং কাজ অনুসারে সেখান থেকে বেতন পাই না। তবে দয়া করে ভাববেন না যে আমি আজ যে পোস্টটি করছি তা জাল। অন্তত একবার এই ওয়েবসাইটটি দেখুন এবং একবার ফিরে আসুন। তাহলে বুঝতে পারবেন এটি জাল কি না। এটি একটি বাংলাদেশী ওয়েব সাইট।

সেখান থেকে আপনি সহজেই আয় করতে পারবেন এবং মোবাইল রিচার্জ এবং বিকাশের জন্য অর্থ গ্রহণ করতে পারবেন। সুতরাং আসুন কীভাবে আপনি সেখান থেকে আয় উপার্জন করতে পারেন সে সম্পর্কে কথা বলি। নীচের লিঙ্কটি অনুসরণ করে আপনি ওয়েবসাইটটি প্রবেশ করতে পারেন।

লিঙ্ক: http://visaxpresbd.net/ref.php?ref=20331

 

এই লিঙ্ক অনুসারে, আপনি ওয়েবসাইটটি দেখার সময়, আপনাকে প্রথমে একটি অ্যাকাউন্ট তৈরি করতে বলা হবে। সেখানে আপনাকে প্রয়োজনীয় তথ্য যেমন আপনার নাম, ইমেল ঠিকানা, পাসওয়ার্ড, নিশ্চিত পাসওয়ার্ড এবং রেফারেল কোড সহ নিবন্ধকরণ বিকল্পে ক্লিক করতে হবে। তারপরে এটি আপনার অ্যাকাউন্টে তৈরি হবে। তারপরে আপনাকে আপনার অ্যাকাউন্টে লগইন করতে হবে।

এর জন্য আপনাকে নিজের ইমেল ঠিকানা এবং পাসওয়ার্ড সহ লগইন অপশনে ক্লিক করতে হবে। তারপরে আপনার অ্যাকাউন্টটি লগ ইন করা হবে এই ওয়েবসাইটটি আপনাকে কাজগুলি শেষ করতে, সংবাদপত্রগুলি পড়তে এবং বিজ্ঞাপন দেখে আয় করতে সহায়তা করে।

সাধারণত এই ওয়েবসাইটে credit মাধ্যমে অর্থ প্রদান করা হবে। 60 ক্রেডিট = 1 টাকা। আপনাকে প্রথমে সংবাদপত্রটি পড়তে হবে এবং জেটাস্ক সম্পূর্ণ করতে হবে কারণ সেখান থেকে আয় করা তুলনামূলক সহজ। 15 থেকে 20 দ্বিতীয় বিজ্ঞাপন দেখে আপনি সেখান থেকে আয় করতে পারেন। এর জন্য আপনাকে যে কোনও বিজ্ঞাপনে ক্লিক করতে হবে।

তারপরে 15 থেকে 20 সেকেন্ড অপেক্ষা করুন এবং আপনার বোনাস সংগ্রহ করতে সেখানে ক্লিক করুন। তাহলে আপনার ক্রেডিট পাবেন get অবশেষে, অর্থ প্রদান বিকল্পে আপনার সঠিক বিকাশ নম্বর সহ জমা দিন। তারপরে আপনি 24 ঘন্টার মধ্যে আপনার অর্থ প্রদান পাবেন।

আজ এ পর্যন্তই। দেখা হচ্ছে পরবর্তী কোন পোষ্টে। ততক্ষণ পর্যন্ত সকলে ভাল থাকুন। সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ।

Related Posts