নতুন ইনকাম এপ 2021। ইনকাম হবে এড থেকে রেফার করে

প্রিয় দর্শক, আজ আমি আপনাদের সামনে এমন একটি অ্যাপের সাথে পরিচয় করিয়ে দিচ্ছি যা থেকে আপনি প্রতিদিন একটি নির্দিষ্ট পরিমাণ সময় ব্যয় করতে পারেন এবং ভাল আয় করতে পারেন।

অ্যাপটির নাম ডেলি পেমেন্ট। প্লেস্টোর থেকে প্রথমে এই অ্যাপটি ডাউনলোড করুন। ডাউনলোডের পরে ইনস্টল করুন। অ্যাপটি খোলার পরে এটিতে চারটি কাজ রয়েছে। চারটি কাজের অর্থ চারটি সহযোগী অ্যাপ্লিকেশন।

সহযোগীরা চারটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করবে। চারটি অ্যাপে কাজ করবে। চারটি অ্যাপ একইভাবে অ্যাকাউন্ট করবে। সবগুলিতে রেফারেন্স কোড হিসাবে এটি 01912132228 দিন। পরে যতটা সম্ভব রেফারেল বাড়ান। কারণ প্রতিটি রেফারেল 20% রেফারেল কমিশন আছে।

এখানে চারটি অ্যাপের কাজ হল বিজ্ঞাপনটি দেখা। প্রতিটি বিজ্ঞাপন 3 বা 4 সেকেন্ডের জন্য দেখুন এবং এটি বন্ধ করুন। 10 টি বিজ্ঞাপন দেখার পরে একটি দাবি করুন। তার মানে একটি বিজ্ঞাপন আসবে, এটিতে ক্লিক করুন। ক্লিক করার 60 সেকেন্ড পরে, অটো পিছনে আসবে।

এইভাবে আপনি প্রতিটি দাবির জন্য 100 পয়েন্ট পাবেন। আপনি একটি অ্যাপ্লিকেশনে প্রতিদিন 10 বার ক্লিক করতে পারেন। তারপরে ৪ টিতে মোট 40 টি ক্লিকের অর্থ আপনি 40 ক্লিকের জন্য 40 টাকা পাবেন। আপনি যদি উল্লেখ করেন তবে রেফারেল বোনাস পাবেন। এই বোনাস সীমাহীন।

যদি এটি মাত্র 2000 পয়েন্ট হয় তবে আপনি 20 টাকা রিচার্জ নিতে পারেন। যদি এটি 5500 পয়েন্ট হয় তবে আপনি 50 টাকা বিকাশ করতে পারেন বা নগদ নিতে পারেন। উন্নয়ন এবং নগদ ক্ষেত্রে 500 পয়েন্ট বা 5 টাকা অতিরিক্ত কেটে নেওয়া হবে। বুঝতে হবে আপনি প্রতি 100 পয়েন্টের জন্য 1 টাকা পাবেন।

তারা প্রতিশ্রুতি দেয় 3 থেকে 5 ঘন্টার মধ্যে। অর্থ প্রদানের সময়, আপনি যে নম্বর দিয়ে অ্যাকাউন্টটি তৈরি করেছেন তার সাথে পেমেন্ট নেবেন।

চারটি অ্যাপের সমস্ত আয় মূল অ্যাপে জমা হবে। ক্লিক করার পরে চেক করা আপনার পয়েন্ট যুক্ত করবে। মূল অ্যাপস থেকে অর্থও নেওয়া হবে। দয়া করে আমাকে এই রেফারেল কোডটি 01912132228 দিন।

Related Posts

2 Comments

মন্তব্য করুন