নতুন এপ ধুমচে আয় করুন, প্রতিদিন ইনকাম ৫০০৳ আনলিমিটেড কাজ😱

হ্যালো বন্ধুরা,,

আশাকরি সবাই ভালো আছেন।আজকে আমি আপনাদের মাঝে একদম নতুন একটা আর্নিং এপ শেয়ার করবো। এই এপের মাধ্যমে আপনারা খুব সহজেই দৈনিক ৩-৪ ডলার ইনকাম করতে পারবেন।

এপটির নাম হলো Sb Mining,১০০% রিয়েল এপ।এই এপটিতে আমার প্রথম ইনকাম ৭০০ টাকা উইথড্র দিয়েছিলাম পরবর্তী ৫ দিনের মধ্যেই আমি আমার টাকা হাতে পাই।ওপরে পিকে আমার পেমেন্ট প্রুফ দেখুন।

আপনারাও  এই এপটিতে কাজ করুন পেমেন্ট পাবেন গ্যারান্টি।এপটি ডাউনলোড করতে এই লিংকটিতে ক্লিক করুনঃ  https://play.google.com/store/apps/details?id=com.sbmining.aps

ক্লিক করার পর আপনাকে প্লেস্টোরেে নিয়ে যাবে।সেখান থেকে ডাউনলোড করে নিন।যেভাবে রেজিষ্ট্রেশন করবেন,প্রথমে এপটি ওপেন করু, তারপর লগইন করার অপশন আসবে।

আপনি যেহেতু নতুন একাউন্ট খুলবেন সেহেতু নিচে রেজিষ্ট্রেশন লেখায় ক্লিক করুন।এবার আপনার নাম, ইমেইল একাউন্ট এবং ৬ সংখ্যার দুটি লেটার সহ পাসওয়ার্ড দিন।

এখন আপনাকে একটা sponsor id  দিতে হবে।আপনি sponsor id তে এই ৪৫৫৭৭৩৫৫ কোডটি দিন।  এই কোড না দিলে আপনি একাউন্ট খুলতে পারবেন না। রেজিষ্ট্রেশন হয়ে গেলে আপনি কাজ করতে পারবেন।

আপনি এই এপে দুই সিস্টেমে ইনকাম করতে পারবে। যেমন এখানে আপনি ফ্রীতে এবং ইনবেস্ট করেও ইনকাম করতে পারবেন।যদি ফ্রীতে ইনকাম আপনার না পোষে তাহলে আপনি ইনভেস্ট করে দ্বিগুণ ইনকাম করতে পারবেন।

তো যেভাবে কাজ করবেন,এপটি ওপেন করার পর 3ডট মেনুতে ক্লিক করুন।তারপর নিচে গিয়ে Task লেখাটিতে ক্লিক করুন।

এরপর দেখবেন ২০ টার মতো টাস্ক আসবে।প্রতিটা টাস্ক পূরন করার জন্য Start বাটনে ক্লিক করে একটা এড ৪-৫ সেকেন্ড করে দেখুন।এরপর ব্যাক এসে আবার এভাবে একটা একটা করে টাস্ক শেষ করবেন।

২০ টা টাস্ক শেষ হওয়ার পর দেখবেন Start বাটন টা লাল থেকে সবুজ হয়ে গেছে তো এবার আপনি আবার Start বাটনে ক্লিক করবেন এখন যে এড টা আসবে এটাই প্রধান এড। এই এডে ক্লিক করে ৪০-৪৫ সেকেন্ড অপেক্ষা করে ব্যাক আসবেন।

এভাবে প্রতিটা টাস্ক পূরন করা শেষে দেখবেন আপনার ব্যালেন্স যোগ হচ্ছে। এভাবে করে আপনি আনলিমিটেড আয় করতে পারবেন।

প্রতি ২০ টাস্ক=০.০০৫৪

৪০  টাস্ক=$০.০১

৪০০০ টাস্ক= $১.০০

২০,০০০টাস্ক=$৫.০০

এখানে আপনি সর্বনিম্ন ৫ ডলার হলে ক্যাশ আউট করতে পারবেন। Bkash,paytm,Bitcoin এর মাধ্যমে টাকা নিতে পারবেন।উইথড্র দেওয়ার পরবর্তী ৫ দিনের মধ্যে আপনি আপনার টাকা পেয়ে যাবেন।

Related Posts

22 Comments

মন্তব্য করুন