নতুন কিন্তু বিশ্বস্ত আর্নিং সাইট।

 

আমরা৷ প্রতিনিয়তই অসংখ্য জব পোস্ট দেখতে পাই।অনেকেই অনেক ভাবে ইনকাম করার কথা বলে কিন্তু বেশিরভাগই হয় প্রতারক। খুব কমই এমন বিশ্বস্ত এপ বা সাইট আছে যেখান থেকে ইনকাম করা যায়।আবার বেশিরভাগ ক্ষেত্রে কাজ করতে হয় অনেক বেশি কিন্তু টাকা দেয় খুবই কম।প্রতিদিন এভাবে এসব কাজের পিছনে ঘুরে অনেক সময় নষ্ট হয় আর সেই সাথে প্রতিদিন অনেক এমবিও নষ্ট হয়।আর তাছাড়া সেই সাথে বিভিন্ন জায়গায় বার বার ব্যক্তিগত তথ্য দেয়ার ফলে ফোনের নিরাপত্তাও ঝুঁকির মুখোমুখি হয়।কিন্তু সেগুলো নিয়ে আমরা প্রায় কেও ই ভাবি না।আমরা চাই টাকা ইনকাম করতে।।আর তার জন্য বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় চেষ্টা করি যদি কিছু টাকা পাওয়া যায়।কিন্তু অনেক সময় ই এমন দেখা যায় যে অনেক ধৈর্য নিয়ে সময় নিয়ে এমবি নষ্ট করে কষ্ট করে কাজ করার পরও সেখান থেকে টাকা পাওয়া যায় না বা টাকা উঠানোর যে মেথড সেটা আমাদের নেই।আবার অনেক সময় দেখা যায় রিয়েল কাজ পেলেও সেখানে ধৈর্য নিয়ে কাজ করার ইচ্ছে থাকে না যার ফলে সেই কাজটাও ফেইক মনে হয়।আবার আজকাল সবাই ডেইলি পেমেন্ট এর কাজ খুজে। কিন্তু একদিনেই কি এত আয় করা সম্ভব যে ডেইলি পেমেন্ট নেয়া যাবে? একটু তো সময় লাগবেই।কিন্তু সবাই ডেইলি পেমেন্ট পাবে না শুনলেই পিছুতে শুরু করে দেয়
নানা রকম বাহানা খুজে সেই কাজটা না করার।তারপর এভাবে নানা জায়গায় নানা ভাবে প্রতারিত হওয়ার পর প্রতারিত মানুষগুলো ধরে নেয় যে অনলাইন থেকে ইনকাম করা আদোও সম্ভব ই না।সব ই ফেইক সবাই মিথ্যাবাদী। তখন কারো কোনো কথাই আর বিশ্বাস হয় না।আর কেও বার বার কোনো সাইট বা এপ এ একাউন্ট করার কথা বললে তাকে ফেইক মনে হয়। কিন্তু যারা বার বার একটা একাউন্ট খোলার জন্য জোর করে তারা শুধু রেফার করে নিজের পয়েন্ট বাড়ানোর জন্যই জোর করে তাদের বারতি কোনো উদ্দেশ্য থাকে না।
আজ আমি আপনাদের একটা ওয়েবসাইটের কথা বলব যেখানে একটু ধৈর্য নিয়ে কাজ করলে অবশ্যই সফল হওয়া সম্ভব। অনেক ওয়েবসাইটে একাউন্ট একটিভ করতে হলে অনেকগুলো রেফার করতে হয় বা ইনভেস্ট করতে হয় কিন্তু এখানে ফার্স্ট লেভেল কমপ্লিট করলেই একাউন্ট একটিভ হয়ে যাবে।

https://bit.ly/2XAhWFi

এখন আপনারা ভাববেন আমি যে মিথ্যে বলছি না তার কি সিউরিটি।আমি যে সত্যি বলছি সেটা একটু ধৈর্য নিয়ে কাজ করলেই বুঝতে পারবেন। আমি যে ইনকাম সাইটটার কথা বলছি সেটার নাম গ্রামফ্রি।গ্রামফ্রি একটা বিদেশি ওয়েবসাইট। আর এই ওয়েবসাইটটাতে হাজার হাজার মানুষ প্রতিদিন কাজ করছে।কিন্তু এখানে ইনকাম করতে একটু সময় লাগবে।এই ওয়েবসাইটে একাউন্ট খোলার নিয়মও অনেক সহজ।
১. লিংক এ ক্লিক করে লিংক ওপেন করতে হবে
২. সেখানে সাইন আপ, সাইন ইন অপশন থাকবে।সেখান থেকে সাইন আপ এ ক্লিক করতে হবে।
৩.এখন গুগল অথবা ফেসবুক সিলেক্ট করতে হবে।
৪. এরপর অবশেষে ইমেইলে গিয়ে একাউন্ট ভেরিফাই করতে হবে।
একাউন্ট খোলা খুব ই সহজ এখানে।
এখন নিশ্চয়ই ভাবছেন এখানে কাজ কিভাবে করবেন আপনারা।
এখানে কাজ খুব ই সহজ আর প্রতিদিনের কাজ খুব অল্প।যার জন্য প্রতিদিন অন্যান্য সাইটের মত প্রচুর সময় দিতে হবে না।প্রতিদিন ১৫ মিনিট সময়-ই যথেষ্ট।
এখানে কাজ হলোঃ
‌‌
৬০ সেকেন্ড এর ৫ টা ভিডিও দেখা।

প্রতি ঘন্টায় একবার রোল করা

প্রতিদিন স্মার্ট কন্ট্রাক্ট সাইন করা

রেফার করা।
এ-ই হল কাজ।আর এই কাজগুলো করতে ১৫ মিনিট এর বেশি সময় লাগতেই পারে না।আর এর দ্বারা নিসন্দেহে ইনকাম করাও সম্ভব।কিন্তু পেমেন্ট নিতে হলে প্রথম লেভেল অবশ্যই কমপ্লিট করতেই হবে।
আর এখানে পেমেন্ট নেয়ারও অনেক গুলো মেথড আছে যার কারণে পেমেন্ট নিয়ে চিন্তা করার কোনো কারণ নেই।

Related Posts

12 Comments

মন্তব্য করুন