নতুন বাসার অলৌকিক ঘটনা ২

আশা করি সবাই ভালো আছেন, সকলকে সালাম জানিয়ে আজকে  শুরু করতে যাচ্ছি

নতুন বাসার অলৌকিক ঘটনা ২:

পাশের বাসার ছেলেটি খুব অল্প সময়ের মধ্যে আমার সাথে খুব ফ্রি  হয়ে যায়। যার ফলে আমরা সবসময়েই আড্ডা দিতাম, গেম খেলতাম, মাঝে মাঝে কেরাম খেলতাম। কেরাম আমার খুব ভালো লাগে, আমি পারিও মোটামুটি ভালোই, কিন্তু রাফির সাথে পারি না!!

নতুন বাসায় আমার পরিচিত বাইরের মানুষ দুই জন, একজন রাফির বোন, আর অন্য জন তো রাফিই। এখানে রাফিরও তেমন বন্ধু নেই, যার কারণে বন্ধুত্বের মর্ম রাফি বুঝে। কিন্তু রাফির বোন টা একদম লাজুক, কথাই বলতে চায় না, আমার অবশ্য ভালোই লাগে মেয়েটা কে!!!

কিন্ত এর মধ্যে  আমার মন থেকে ওই সোনালি রঙের জিনিসটার কথা প্রায় উধাও হয়ে গেছে, হয়তো ভুলেই যেতাম যদি না আবার ঘটনা টি ঘটতো।

এক দুপুরে, তখন সময় হবে প্রায় ১ টার মতো, আমি আর রাফি আমাদের বাড়ির উঠানে বসে কেরাম খেলছিলাম তখন হটাৎ রাফির বোন আসলো আমাদের বাসায়! আম্মুর কাছে চলে গেল সে, আর আমার তখন একটা কল আসে ফোনে, ভালো নেটওয়ার্ক এর জন্য আমি একটু দূরে আসলাম, কথা বললাম, আমার এক ঢাকার বন্ধু ফোন দিয়েছিলো, ফোন যখন কাটলাম, তারপর পেছনে ফিরে আসতে যাবো তখনই একটা খুব আশ্চর্য রকম অনুভূতি হলো, আমি অনুভব করলাম আমি মাটি থেকে পা তুলতে পারছি না, আমি ফিরে বাড়ির দিকে আসতে পারছি না, আর আমার শরীর অসাড়  হয়ে আসছে, আমি ভাবলাম আমি হয়তো আর বাড়ি ফিরতে পারবো না, আমি হয়তো এখনই মারা যাবো। ঠিক তখনই দেখতে পেলাম সেই সোনালি আভার মানুষ, পুরো শরীর সোনালি বর্ণের, চেহারা বোঝা যাচ্ছি না, আর আমার দিকেই আসছে, আমার মনে হচ্ছে আমি জ্ঞান  হারাবো।

ঠিক তখনই রাফি কোথা থেকে যেনো এসে আমার পিঠে ধাক্কা দেয়, সাথে সাথে আমার শরীর ফ্রি হয়ে যায়, আমি মনে হলো জীবন ফিরে পেলাম, আমার মুখ দিয়ে কথা বের হচ্ছিলো না,  রাফি আমাকে কিছু জিজ্ঞাসা করছিলো, কিন্তু আমার কান পর্যন্ত সেই শব্দ আসছিলো না, তারপর আর আমার কিছু মনে নেই। যখন চোখ খুললাম তখন দেখি আমি শুয়ে আছি আমার ঘরে, মামা এসেছে। পরে জানলাম বাবা মামাকে ফোন দিয়ে আসতে বলেছে। আমার পাশে মা, রাফি আর রাফির বোন বসে  আছে। আমি রাফির বোনের দিকে তাকিয়ে আছি, সেও অনেকটা আতঙ্কিত চোখ নিয়ে আমাকে দেখছে,

মা: কি হয়েছিল বাবা তোর? সারাদিন তো ভালোই ছিলি। ভয় পেয়েছিস নাকি?

আমি: কিছুই না মা, রোদে সামান্য মাথা ঘুরে গেছিলো।

মা: কতবার বলি রোদে বেশি থাকিস না, আমার কথা তো শুনবি না।

রাফি:আচ্ছা আন্টি আর রোদে ঘুরবে না, আমি দেখছি বেপার টা।

মা: তাই দেখো বাবা, আমার কথা তো শোনে না।

রিয়া( রাফির বোন): ভাইয়া একটু রেস্ট নেন আর রোদে ঘুরবেন না, কেমন!

আমি তো প্রায় হা  হয়ে ওর কথা গুলো শুনলাম, আর যাবার আগে আসি ভাইয়া, আবার কালকে  আসবো বলে চলে গেল,  যাবার সময় মিষ্টি করে হাসলো,

আমার যা ভালো লাগছিলো তা বলে বোঝানো যাবে না।

কিন্তু সবকিছুর পরও আমার মন থেকে ভয় যাচ্ছিলো না, কারণ যা দেখার তা তো আমি দেখছি। বিষয় টা কি তা ঠিক বুঝতে পারছি না,

মামা আমার রুমে এসে কিছুক্ষন কথা বললো তারপর

মামা: সত্যি করে বলতো রূপক, আজকে কি হয়েছিল?

আমি: কই কিছুই হয় নি। তোমরাও না বেশি বেশি করো, সামান্য মাথা ঘুরে গেছিলো তাতেই কত প্রশ্ন।

মামা: সেটা আমি বুঝিনা,  আমার মনে হচ্ছে তুই ভয় পেয়েছিস কোনো কারণে আর সেটা আমাদের বললি না কারণ ওই মেয়েটা ছিলো, তুই লজ্জা পাবি তাই। তাই আমি এখন আসলাম তোর থেকে সত্যি টা শুনতে।

মামা যে কেন সবসময় সত্যি কথা  বলে বুঝি না আমি!(মনে মনে)

আমি: না মামা কিচ্ছু হয় নি।

মামা: সত্যি তো,

আমি: হুম।

মামা রেস্ট নে, বলে চলে গেলো। সেদিন রাতে  আমার অনেক জ্বর আসলো, আর কেউ জানুক না জানুক আমিতো জানি আমি কি ভয় টাই না পেয়েছিলাম।

কিন্তু রিয়া যে আমার সাথে কথা বলেছে এটাই অনেক আমার কাছে।

কিন্তু রহস্য টা রহস্যই রয়ে গেলো!!

আসছে ” নতুন বাসার অলৌকিক ঘটনা ৩”

Related Posts