নতুন বিবাহিত দম্পতিকে শুভেচ্ছা জানানোর বার্তা ২০২২

আসসালামুআলাইকুম, কেমন আছেন সকলে? আশা রাখছি সবাই বেশ ভালো রয়েছেন। আবারো নতুন একটি আর্টিকেল নিয়ে চলে আসলাম আপনাদের মাঝে। নতুন বিবাহিত দম্পতিকে শুভেচ্ছা জানানোর বার্তা ২০২২ – প্রত্যেক বন্ধনের তুলনায় বিবাহের বন্ধনটি অনেক মূল্যবান একটি বন্ধন। বিবাহের পর একটি মেয়ে তার বাবার ঘর ছেড়ে স্বামীর ঘরে আসে এবং স্বামীর ঘরকে নিজের ঘর ভেবে নিজের সংসার গুছিয়ে নেয়। প্রাচীন কাল থেকেই এই প্রথা চলে আসছে।

যাহোক আজকে আর্টিকেলে আপনাদের সাথে নতুন বিবাহিত দম্পতিকে কয়েকটি নতুন শুভেচ্ছা বার্তা শেয়ার করবো। যদি আপনার বন্ধু বান্ধবদের মধ্যে বা আত্মীয় স্বজনদের মধ্যে কেউ নতুন বিবাহ দম্পতি হয় তবে আপনি তাদের এই কয়েকটি শুভেচ্ছা বার্তা বলার মাধ্যমে তাদের স্বাগত করতে পারবেন। চলুন তবে শুরু করা যাক। এ ধরনের আর্টিকেল আরও পড়তে আমার প্রোফাইল: https://grathor.com/user/shuvo017/?profiletab=posts

নতুন বিবাহিত দম্পতিকে শুভেচ্ছা জানানোর বার্তা ২০২২:

১. আজ থেকে তোমাদের নতুন একটি অধ্যায়ের সূচনা হলো, তোমাদের বিবাহ জীবনের অনেক অনেক শুভেচ্ছা জানাই। জীবনে অনেক সুখী হও, ভালো থাকো এটাই কামনা করি।
২. তোমাদের দেখলে মনে হয় তোমরাই যেনো পৃথিবীর সবথেকে সুন্দর বিবাহ দম্পতি। দুজনকে দুজনের সাথে খুবই মানিয়েছে। বিবাহ জীবনের অনেক শুভেচ্ছা রইলো!

৩. তোমাদের এত বছরের প্রেম আজ বিবাহের মত পবিত্র একটি বন্ধনে আবদ্ধ হয়েছে। তোমাদের বিবাহ জীবনের সুখ ও শান্তি কামনা করি। বিবাহের শুভেচ্ছা রইলো!
৪. সেই ছোট্ট দুটি ছেলে মেয়েরা আজ একে অপরের সাথী। সময় যে কিভাবে ফুরিয়ে যায় সেটা কেউ টের পায়না। তাদের নতুন অধ্যায়টির যেন শুভ সূচনা হয় সেটাই আশা করি। দুজন সারাজীবন সুখে থেকো।

৫. তোমাদের দুজনকে আজ একটু বেশি সুন্দর লাগছে, কেন জানো? কারণ তোমরা আজ থেকে স্বামী স্ত্রী। তোমাদের বন্ধন আজীবন সুখের হোক, জীবনে হাসি খুশি থেকো।
৬. বিবাহ জীবনে আগমন করার শুভেচ্ছা জানাই তোমাকে। নিজের জীবন সঙ্গীর সাথে আজীবন সুখে শান্তিতে থাকো, তোমাদের ভালোবাসার বন্ধন অটুট থাকুক।

৭. বিয়ে মানে শুধু হাসি , আর আনন্দ নয়। বিয়ে মানে জীবনে এক সূত্রে দুটি জীবন গাঁথা, বিয়ে মানে জীবনে একে অপরের পাশে থাকা, বিয়ে মানে যে মেয়েটা তার সবকিছু ছেড়ে আপনার কাছে এসেছে তার দায়ভার নেওয়া আর তাকে সারাজীবন সুখে রাখা। বিয়ে মানে রাগ অভিমান কিন্তু একে অপরের সবকিছু। তোমাদের জানাই বিবাহ জীবনের শুভ কামনা!
৮. বিবাহ মানে দুটি মনের মিলন। আজকের পর থেকে তোমাদের মনের যে মিলন, যে ভালোবাসার বন্ধন সেটিকে সারাজীবন বাঁচিয়ে রেখো। বিবাহের শুভেচ্ছা!

৯. আজ থেকে তোমরা একে অপরের ভালো থাকার সঙ্গী, তোমরা সবসময় একে ওপরের সঙ্গী হয়ে থেকো। বিবাহের শুভেচ্ছা!
১০. বিবাহ নামক পবিত্র এই বন্ধনে তোমরা দুজনে রেখেছো পা, তোমাদের এই আগমন তোমাদের জীবনে সুখ শান্তি বয়ে আনুক।

বন্ধুরা এই ছিল আপনাদের জন্য নতুন বিবাহিত দম্পতিকে কয়েকটি নতুন শুভেচ্ছা বার্তা। আশা করছি ভালো লেগে থাকবে। ভালো লাগলে মন্তব্য করবেন, আল্লাহ হাফেজ। আমাদের ফেসবুক গ্রুপ ভিজিট করুনঃ https://facebook.com/groups/grathor.official/

Related keyword:
বিবাহিত দম্পতির জন্য দোয়া
নব দম্পতিকে শুভেচ্ছা বার্তা
মামার বিয়ের শুভেচ্ছা
বোনের বিয়ের শুভেচ্ছা স্ট্যাটাস
বিয়ের শুভেচ্ছা পত্র
বিয়ের শুভেচ্ছা ক্রেস্ট
বিয়ের অভিনন্দন ও শুভেচ্ছা মেসেজ
বিয়ের শুভেচ্ছা ব্যানার
বিয়ের শুভেচ্ছা ছন্দ
বিয়ের শুভেচ্ছা কবিতা
বিয়ের শুভেচ্ছা কার্ড
বিয়ের শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস

Related Posts

9 Comments

মন্তব্য করুন