না পাওয়ার গল্প। জীবন থেকে নেওয়া।

আমি শুভ্রা।এখন আমি ইন্টার ফাইনাল পরীক্ষা দিয়েছি।দেখতে দেখতে অনেক টা সময় পার করেছি তোমার অবহেলায়। আমি তখন ক্লাস নাইন এ পড়তাম।হটাৎ করেই আমার জীবনে প্রেম আসে।কিন্তু সেটা যে নিজের মামাতো ভাইয়ের সাথে হবে বুঝতে পারিনি।আমার চাচাতো মামার ছেলে।একদিন নানীর বাসায় বেড়াইতে গেলাম।সেখানে দেখেই নাকি আমাকে ভালো লেগেছিলো।

নানীর বাসায় থেকে নিজের বাসায় আসলাম।সন্ধা বেলা দেখি আমার ফোনে একটা মেসেজ আসলো।পরিচয় নিয়ে জানতে পারলাম সে আমার মামাতো ভাই।সে আমাকে পছন্দ করে এইটা সে তখন বলে নি।কিছু দিন কথা বলার পর সে একদিন আমায় প্রপোজাল দিল।আমি রাজি হয়নি।

কিন্তু তার সাথে আমার কথা বলতে ভালো লাগতো।আগে খুব একটা নানীর বাসায় যাওয়া হতো না।কিন্তু এখন তার সাথে দেখা করতে কিছুদিন পরেই যাওয়া হয়।আস্তে আস্তে আমিও তার প্রেমে পরে গেলাম।তারপর থেকে আমাদের মাঝে খুব ভালো একটা সম্পর্ক হইয়ে যায়।আমি মাঝে মাঝে নানীর বাসায় যেতাম তার সাথে দেখা করতে।ঘুরতে যেতাম তার সাথে। মামাতো ভাই হওয়াতে বাসায় থেকে কেও কিছু বলত না।

এভাবেই চলতে থাকে আমাদের রিলেশন।হটাৎ সে আমায় বলে আমাদের রিলেশন টিকিয়ে রাখা সম্ভব না।সেদিন অজান্তেই চোখ দিয়ে পানি পড়ছিল।কারণ আমি তো তাকে হারানোর কথা একটি বারো কল্পনাতেও আনি নি। ১বসর রিলেশন করার পর সে বলে পরিবার আমাদের এই রিলেশন মানবে না।তারপরও আমরা একই ক্লাস এ পড়তাম।আর সেম ইয়ার রিলেশন পূর্ণতা পাইনা বলে সে আর আগাতে চাইলো না।

আমি তাকে বললাম আমি তার জন্য ওয়েট করতে পারবো।যতদিন না তার একট জব হয়।সে মানলো না।ব্রেকআপ করলো।তারপরও আমি প্রতিদিন তাকে মেসেজ দিতাম।বোঝাতাম।কিন্তু সে আমাকে সবসময় অবইড করতে লাগলো।আমি খেয়াল করতাম আমি এফবিতে আসলে সে অফলাইন এ চলে যেত।মেসেজ দিলে ঠিক করে কত বলত না ।অনেক কষ্ট হতো আমার।আমি আস্তে আস্তে ডিপ্রেশন এ চলে গেলাম।

এফবিতে  খুব একটা যেতাম না।আমার মুখের হাসি টায় চলে গেছিলো ।সব সময় চুপ চাপ থাকতাম।সবাই বলত আমি হাসলে নাকি মনে হয় অনেক কষ্ট চাপা রেখে হাসছি। এফবি তে গেলেও তার সাথে ছাড়া কারোর সাথে কথা বলতাম না।তাকেই বার বার মেসেজ দিতাম ।কিন্তু সে আমাকে সবসময় অবহেলা করতো।নানীর বাসায় যাওয়া বন্দ করে দিলাম।

এভাবে 2টা বসর পার করলাম।তার অবহেলায়।ফাইনালি আমি তার সাথে একটা বার লাস্ট দেখা করার জন্য নানীর বাসায় গেলাম।তাকে অনেক রিকোয়েস্ট করা পর সে রাজি হলো।গেলাম দেখা করতে দুইজন দুইজনার দিকে তাকিয়ে রইলাম কিছু বলতে পারলাম না।চোখ দিয়ে অঝোরে পানি পড়ছিল আমার ।

সে বললো কাদছিস কেনো।আমি তখনো কিছু বলতে পারলাম না।সে বললো তুই অনেক সুখাই গেছিস।সেদিন আর কোনো কথা বলতে পারিনি।দেখতে গেছিলাম দেখেই চলে আসলাম।আসার সময় শুধু বলল ভালো থাকিস।তারপর আর কখনো দেখা হয়নি।

Related Posts

16 Comments

মন্তব্য করুন