নিউজ পড়ে ইনকাম করুন যত খুশি আর প্রতিদিন পেমেন্ট নিন।

আজ আপনাদের জন্য একটি আর্নিং ওয়েবসাইট নিয়ে আসলাম যেখানে নিউজ পড়ে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। এছারা এখান থেকে আরও ইনকামের সুযোগ থাকছে। সাইটের ইনকামের জন্য ক্রেডিট সিস্টেম করা আছে। এই সাইটে প্রতি ৬৩০ ক্রেডিট= ৮০ টাকা দেয়া হয়। ৮০ ক্রেডিট বা ১০ টাকা হলে রিচার্জের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। ৪০০ ক্রেডিট বা ৫০ টাকা হলে অথবা আরও বেশি হলে বিকাশে, রকেটে বা নগদে নিতে পারবেন। সাইটটি বর্তমানে বাংলাদেশের মাইক্রো ফ্রিল্যান্সার দের মধ্যে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে এর পেমেন্ট সিস্টেমের জন্য, কারন এই সাইট টা ২৪ ঘন্টার মধ্যে পেমেন্ট দিয়ে থাকে এবং আপনি যখন খুশি তখন ই পেমেন্ট রিকুয়েস্ট দিতে পারবেন।

ওয়েবসাইট লিংকঃ http://earningpoint.club/ref?ref=7127

রেজিষ্ট্রেশন করতে আপনার আসল নাম, যেই নাম্বারে পেমেন্ট নিবেন ওই নাম্বার, ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে সাবমিট করতে হবে। এরপর আপনি একটি পেজ দেখতে পাবেন, সেখানে ইনকাম করার বিভিন্ন অপশন পাবেন। যেমনঃ

বোনাসঃ দিনে ২-৩ বার বোনাস দেয়া হয়। আপনি হোম পেজেই “বোনাস!  বোনাস! বোনাস!” লেখা দেখতে পাবেন এবং ওই লেখার উপর ক্লিক করলে আরেকটি পেজে নিয়ে যাবে, পেজের একটু নিচে গেলে দেখবেন লিখা আছে “বোনাস পেতে নীচের যে কোনো একটি অ্যাড এ ক্লিক করুন” এই লেখার নিচে ২/৩ টি অ্যাড দেখতে পাবেন, যে কোনো অ্যাড এ ক্লিক করে ১০-১৫ সেকেন্ড অপেক্ষা করুন। এরপর আবার ব্যাক এ গিয়ে ওই অ্যাড গুলোর নিচে “collect your bonus” লেখা অপশন এ ক্লিক করলেই বোনাস পেয়ে যাবেন। প্রতিটি ক্লিকে ৪.১ ক্রেডিট দেয়া হয়।

ইউটিউবে ভিডিও দেখাঃ প্রতি ৬ ঘন্টা পর পর ৩ টি করে ইউটিউব ভিডিও দেয়া হয়। হোম পেজে দেখবেন video watch নামে একটা অপশন আছে, ওখানে ক্লিক করলে ৩ টি ভিডিও লিংক পাবেন। যে কোনো লিংক এ ক্লিক করলে একটি ফেসবুকের পেজে নিয়ে যাবে এবং সেখানে একটি ইউটিউব ভিডিও এর লিংক থাকবে, সেই লিংক এ ক্লিক করে ১ মিনিট ভিডিও দেখতে হবে। এরপর ব্যাক করে collect your point এ ক্লিক করলে আপনার ১ ক্রেডিট জমা হবে।

ক্যাপচা পূরণঃ প্রতিদিন যে কোনো সময় ক্যাপচা পুরন করা যাবে। হোম পেজে “Task 1(easy captcha type)” নামে একটি অপশন পাবেন, এই অপশনে ক্লিক করলে আরেকটি পেজে নিয়ে যাবে, সেখানে ১০ সেকেন্ড অপেক্ষা করে একটি সহজ ক্যাপচা ( সহজ একটি অংক যেমন ২*২=?) পূরণ করে সাবমিট করবেন। এরপর আরেকটি পেজে নিয়ে যাবে যেখানে ১০ সেকেন্ড অপেক্ষা করে আপনি পয়েন্ট কালেক্ট করতে পারবেন। প্রতি ক্যাপচায় ০.৫০-০.৭০ ক্রেডিট দেয়া হয়। দিনে সর্বোচ্চ ৩০ ক্রেডিটের ক্যাপচা করতে পারবেন।

ওয়েবসাইট ভিজিটঃ প্রতিদিন ৬ ঘন্টা পর পর ৭ টি করে ওয়েবসাইট ভিজিটের কাজ দেয়া হবে। এক্ষেত্রে হোম পেজে “Task 2” নামের অপশনে ক্লিক করলে একটি পেজে নিয়ে যাবে, সেখানে ৭ টি Job দেয়া থাকবে। যে কোনও Job এ ক্লিক করলে একটি ওয়েবসাইটে নিয়ে যাওয়া হবে, সেখানে ৫ সেকেন্ড অপেক্ষা করলে উপরের দিকে skip ad অপশন পাবেন, এখানে ক্লিক করলেই আপনার একাউন্ট এ ০.৬০ ক্রেডিট অ্যাড হয়ে যাবে।

নিউজ পড়াঃ উপরের ইনকামের অপশন গুলো লিমিটেড থাকলেও নিউজ পড়ে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। এক্ষেত্রে হোম পেজের নিচে গেলে অনেক গুলো নিউজ দেখতে পাবেন। যে কোনও নিউজে “Read more…” এ ক্লিক করে নিউজ টি ১০ সেকেন্ড পড়বেন। এরপর “collect your credit” ক্লিক করলে আপনি পাবেন ০.২৫ ক্রেডিট । এভাবে প্রতিদিন যত খুশি ক্রেডিট পেতে পারবেন।

উপরের জব গুলো কমপ্লেট করে প্রতিদিন ২০-৫০ টাকা সহজেই ইনকাম করতে পারবেন, আর নিউজ পড়ে আনলিমিটেড ইনকাম তো থাকছেই। আর রেফার বোনাস ১৫% থাকছে, তাই চাইলে রেফার করেও আয় করতে পারবেন। সাইটি টি প্রায় এক বছর ধরে পেমেন্ট দিয়ে আসছে। ইনকাম কম হলেও আপনার এক টাকাও এখানে মারা যাবে না। সাইটের ফেসবুক গ্রুপে শত শত পেমেন্ট প্রুফ পাবেন। চাইলে তাদের ফেসবুক গ্রুপে অ্যাড হয়ে ঘুরে আসতে পারেনঃ https://www.facebook.com/groups/1200078963463959/?_rdc=1&_rdr

তাই আজই এই সাইটে ফ্রি রেজিষ্ট্রেশন করে কাজ শুরু করে দিন আর প্রতিদিন যে কোনো সময় পেমেন্ট নিন। এই সাইট টি ২৪ ঘন্টার মধ্যে পেমেন্ট করে, তাই এটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় আর্নিং সাইট হিসেবে মাইক্রো ফ্রিল্যান্সারদের মধ্যে প্রতিষ্ঠিত।

ওয়েবসাইট লিংকঃ http://earningpoint.club/ref?ref=7127

সবাই ভালো থাকবেন। পোষ্ট টি সবার সাথে শেয়ার করে সবাই কে ইনকাম করার সুযোগ করে দিন। ধন্যবাদ।

Related Posts

41 Comments

মন্তব্য করুন