নিউ ইনকাম অ্যাপ। প্রতি রেফারে ৬০৳ বোনাস।

প্রিয় দর্শকদের জন্য, আমি অন্য একটি অ্যাপ নিয়ে এসেছি যা উল্লেখ করে আপনার অর্থ উপার্জনের পক্ষে সুন্দর এবং নির্ভরযোগ্য। এটি একটি ব্যবসায়িক অ্যাকাউন্টিং অ্যান্ড্রয়েড অ্যাপ। এতে ব্যবসায়িক অ্যাকাউন্টগুলি রাখা ছাড়াও অ্যাপটি উল্লেখ করে ভাল পরিমাণে অতিরিক্ত আয়ের ব্যবস্থা করা যায়। অন্যদিকে, এটা বলা ভুল হবে না যে ব্যবসায়ীদের ব্যবসা পরিচালনা করার জন্য এরিই সেরা অ্যাপ।

আপনার ব্যবসা, ছোট, বড় এবং মাঝারি সমস্ত কিছু চালানোর দরকার যা এই অ্যাপ থেকে করা যেতে পারে। এই অ্যাপ্লিকেশনটি গুগল প্লে স্টোরে উপলভ্য। আপনি যদি প্লেস্টোর থেকে ই-ম্যানেজার টাইপ করে অনুসন্ধান করেন তবে আপনি অ্যাপটি পাবেন। সেখান থেকে এটি ডাউনলোড করুন এবং আপনার মোবাইলে ইনস্টল করুন। একাউন্ট নিতে হবে। অ্যাকাউন্টটি তৈরি হয়ে গেলে, আপনি এই এক অ্যাপের মাধ্যমে আপনার ব্যবসায়ের সমস্ত অ্যাকাউন্ট এবং লেনদেন সম্পূর্ণ করতে সক্ষম হবেন।

আসুন দেখুন এই অ্যাপটি দিয়ে আপনি কী করতে পারেন

1. আপনি প্রতিদিনের ক্রয় এবং বিক্রয়ের মোট অ্যাকাউন্ট রাখতে সক্ষম হবেন।
২. আপনি প্রতিদিন লেনদেনের মোট পরিমাণের ট্র্যাক রাখতে সক্ষম হবেন।
৩. নগদ ছাড়াও আপনি অ্যাপের মাধ্যমে ডিজিটাল পেমেন্ট সংগ্রহ করতে পারেন।
৪. আপনি অ্যাপের মাধ্যমে loanণের জন্য আবেদন করতে পারবেন।
৫. আপনি অ্যাপটি ব্যবহার করে কিস্তিতে পণ্য বিক্রয় করতে পারেন।
। আপনি আপনার দোকানে পণ্য স্টক আপডেট করতে পারেন।
। এমনকি আপনি যে কোনও সংখ্যায় টপ-আপ দিয়ে অতিরিক্ত উপার্জন করতে পারেন।

আপনি স্ব-নিবন্ধকরণ এবং 95 টাকার সাবস্ক্রিপশন বোনাস পাবেন যা আপনার অ্যাকাউন্টে জমা হবে। আপনি এই অর্থ পরে নগদ করতে পারেন। তাই খুব বেশি দেরি হয়নি। এখনই অ্যাপটি ডাউনলোড করুন। আরও আয় করতে অ্যাপের অভ্যন্তরে আপনার পরিচিতদের সাথে অ্যাপটির রেফারেল লিঙ্কটি ভাগ করুন। যদি কেউ আপনার লিঙ্ক থেকে অ্যাপটি ডাউনলোড করে তবে আপনি 60 টাকার রেফারেল বোনাস পাবেন! এটি কেবল 1 সফল রেফারেলের জন্য। এইভাবে আপনি সীমাহীন রেফারেল এবং সীমাহীন বোনাসের অর্থ উপার্জন করতে পারবেন।

 

আরও রেফারেল লিঙ্কটি আরও সফল রেফারেল ভাগ করে দেয়। সুতরাং রেফারেল সংখ্যা বৃদ্ধি করুন। রেফারেল বাড়ান এবং ব্যবসায়ের সমস্ত অ্যাকাউন্ট রাখার পাশাপাশি প্রতি মাসে কমপক্ষে অতিরিক্ত 50,000 টাকা উপার্জন করুন।

Related Posts