নিজের ভিডিও প্রোমোশন নিয়ে নিন ১ মিনিটেই হাজার হাজার ভিউ হবে।।

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন আরো একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়ে গেলাম তো আমার পোস্ট পড়লে অবশ্যই ভালো থাকারই কথা এবং যারা জারা Grathor.com এর সাথে থাকে তারা সব সময় ভালই থাকে আজকের পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ একটা পোস্ট যারা পড়বেন তাদের লাভ হবে যারা পড়বেন না তাদের কিছু বলার নেই। আমরা যখন ইউটিউবে প্রথম কাজ করি তখন আমাদের সবার একটা সমস্যাই হয় আমাদের ভিডিওগুলি দেখার মত কেউ থাকেনা এবং সাবস্ক্রাইব থাকেনা।

তাই অনেকে রয়েছে হতাশ হয়ে পড়ে এবং অনেকেই ইউটিউব ছেড়ে চলে যায় হতাশ হবেন না মনোযোগ সহকারে কষ্ট করে পরিশ্রম করে কাজ করুন আপনিও একদিন না একদিন সফলতা লাভ করবেন।

আজকের এই পোস্টটিতে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনারা আপনাদের ভিডিওতে ভিউ বাড়াবেন এবং বিনামূল্যে আপনাদের ভিডিও প্রমোশন করাবেন প্রমোশন করানোর জন্য আমরা নানা ধরনের ফেসবুক গ্রুপে এবং নিজেদের বন্ধু-বান্ধবের মাঝে আমাদের ভিডিও শেয়ার করে থাকি।

এবং মোটামুটি কিছু ভিউ পেয়ে থাকি আজকে আমি আপনাদের জন্য এমন একটি দারুন সাইট নিয়ে চলে আসলাম যেখান থেকে আপনি আপনার ভিডিও প্রমোশন করাতে পারবেন কিভাবে কাজ করবেন সমস্ত কিছু এই পোস্টটিতে বলবো তাই সবাই শেষ পর্যন্ত পোস্টটি মনোযোগ সহকারে পড়ে নেবেন।

 

কাজের নিয়ম: প্রথমে আপনি এই লিংকে ক্লিক করুন ক্লিক করার পর আপনার সামনে একটি পেজে নিয়ে চলে আসবে সেখান থেকে প্রথমে আপনি আপনার নাম দিন তারপর আপনি আপনার যে ভিডিও প্রমোশন করাবেন সে ভিডিও লিংক দেন তারপর সেই ভিডিওতে নিউজ করা কিছু ট্যাগ দিয়ে দিন এবং আপনার ভিডিওতে যে টাইটেলটি রয়েছে সেটাকে দিন এবং আপনার ডেসক্রিপশন বক্সে যা হয়েছে সব কিছু কপি করে এখানে দিন এবং আপনি আপনার ক্যাটাগরি টি সিলেক্ট করুন ধরুন আমি গেমিং ভিডিও প্রমোশন করাবো তাই আমি গেমিং ক্যাটাগরি সিলেক্ট করলাম তারপর আপনি আপনার পেলে লিস্ট এর লিংক দেন এবার সাবমিট এ ক্লিক করুন তাহলে আপনার ভিডিওটি অটোমেটিক ভাবে প্রমোশন হয়ে যাবে এবং এখান থেকে ভিউয়ার্স আসবে আপনার ভিডিও দেখবে এবং কি আপনার ভিডিওতে অনেক অনেক ভিউ চলে আসবে এবং আপনি যদি না বুঝে থাকেন তাহলে অবশ্যই নিচের স্ক্রিনশট গুলো ফলো করুন তাহলে আমি মনে করি আপনি বোঝাতে আর সমস্যা হবে না।

অনেকে আছেন গেম খেলে থাকেন কিন্তু অনেকে মোবাইলে গেম লাইক করে সেটার সমাধান নিয়ে আমার একটি ভিডিও রয়েছে চাইলে দেখে আসতে পারেন এবং আমাদের চ্যানেলটিকে সাবস্ক্রাইব করবেন।

বন্ধুরা আজকের পোস্ট এ পর্যন্তই ভালো লাগলে অবশ্যই তোমাদের বন্ধুদের মাঝে শেয়ার করো বেশি বেশি করে যেন তারাও কিছু শিখতে পারে সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন ধন্যবাদ।

Related Posts

14 Comments

মন্তব্য করুন