নিরাপদ এ আপনার TNC coin বিক্রি করুন এবং চোরের হাত থেকে বাঁচুন

আসসালামুয়ালাইকুম বন্ধুরা আশা করছি আপনারা সকলেই অনেক অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো কীভাবে আপনি আপনার TNC coin নিরাপদ এ sell করতে পারবেন। তো চলুন শুরু করা যাক আজকের মূল টপিক। 

 

আমরা অনেকেই Real research app এ কাজ করি এবং কাজ করছি। এবং আমরা TNC coin ইনকাম করছি। আমরা অনেকেই এই coin Exchange করতে পারিনা।

 

আমি কয়েকদিন আগে থেকেই দেখছি অনেকেই Facebook এ এই TNC coin Buy sell এর পোস্ট দিচ্ছেন। এবং buy sell করতে গিয়ে অনেকেই প্রতারণার শিকার হয়েছেন। এবং প্রতিদিন অনেকেই প্রতারণার শিকার হচ্ছে। এজন্য আপনার যারা Exchange করতে পারেন না। তারানি রাপদ এ TNC coin sell দিতে পারছেন না।

 

আপনারা হয়তো ভাবছেন তাহলে কীভাবে TNC coin নিরাপদ এ sell দিবো। আপনাদের চিন্তার কোন কারন নেই। আমি নিজেই এখন থেকে আপনাদের TNC coin কিনে নিবো। এবং আপনাদের

সরাসরি বিকাশ,নগদ, রকেট এর মাধ্যমে পেমেন্ট দিবো। আমি TNC coin কিনবো কারন আমি এগুলো Hold করে রাখবো দাম যখন বেশি হবে তখন exchange করবো। আর যাদের কাজ করতে সমস্যা হচ্ছে অবশ্যই আমাকে জানাবেন।

 

আমার {Talegram ID}

 

TNC coin বিক্রি করতে হলে আপনারা আমার talegram এ ম্যসেজ দিবেন। Hi Hallo দিয়ে কেউ ম্যসেজ দিবেন না। সরাসরি কাজের কথা বলবেন। আমি TNC coin sell দিতে চাই। আশা করি সবাই বুঝতে পেরেছেন।

 

পোস্ট টি মনোযোগ দিয়ে পড়ার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ। আশা করছি আপনারা সকলেই আমার সাথে থাকবেন। কোন বিষয়ে আপনারা জানতে চান অবশ্যই কমেন্ট করে জানাবেন। পোস্ট টি সকলেই একটি করে শেয়ার করে দিবেন। আজ এ পর্যন্তই সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন।

 

সকলেই ধন্যবাদ,

Related Posts