নিশ্চিত বিশ্বাস রেখে Burrency Exchange এর সাথেই থাকুন।

আপনারা অনেকেই দেখেছেন যে ইতিমধ্যে Burency Exchange, blockchain ডেভেলপমেন্ট সেন্টার এবং mining ফার্মের সাথে গ্রাহকদের উন্নতির জন্য দিন রাত কঠোর পরিশ্রম করে আসছে। সময় হিসাবে আপনি এগুলোর নিত্য আপডেটগুলির আশা করতেই পারেন।

এর তহবিলগুলি পাওয়া মাত্র এই প্রকল্পটি রোলিংয়ের জন্য Burrency দলটি অতিব আগ্রহী ছিল। এটি এই কারণে আমরা বিশ্বাস করি যে ইতিমধ্যে তাদের উন্নয়নের সময়সূচীর চেয়ে তার ঢের এগিয়ে আছে। এর একটি জ্বলন্ত উদাহরণ Burency Exchange। ইতিমধ্যে তাদের বারেন্সি এক্সচেঞ্জ চালু হয়ে গেছে!

পুরো Burency প্রকল্পের প্রক্রিয়ার জন্য এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়। এই কারণে আপনার যা করা দরকার তা হলো আপনাকে সর্বশেষ উন্নতিতে আপডেট রাখা এবং অবহিত রাখতে সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে তারা। এই মুহুর্তে তাদের মূল ফোকাসটি কেনা টোকেনের দিকে।

টোকেনের প্রচলনে প্রবেশ করার সাথে সাথে তার দামে দ্রুত বা নাটকীয় দোল, পাম্প এবং ডাম্প বা টোকেনের মানকে হ্রাস করা এড়াতে তারা আগ্রহী। আপনারা যারা অনলাইনে Cryptocurrency মার্কেটের সাথে পরিচিত তারা এটি ভালোভাবল জানেন যে এই পরিস্থিতিটি গ্রাহকদেট কতটা হতাশার বিষয় হতে পারে। আরও একটি গুরুত্বপূর্ণ বিষয়, আপনি জেনে থাকবেন যে এগুলি যে কোনও প্রকল্পের জন্য কতটা মারাত্মক ক্ষতিকর হতে পারে।

সুতরাং, এই সময়ের মধ্যে আমরা গ্রাহকগনের বিবেচনায় বিশ্বাস করি যে কেনা টোকেনকে খুঁজে পাওয়া কতটা দরকার। এটি করার জন্য burrency team টোকেনের উপর যে কোনও অর্থনৈতিক চাপ সীমাবদ্ধ করার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছে। এই পদক্ষেপগুলির মধ্যে উল্লেখযোগ্য পদক্ষেপগুলো হলোঃ

*** তাদের পরিষেবা সরবরাহকারীদের মধ্যে কেউ কোনওটিই নেতিবাচকভাবে দামের হেরফের করছে না তা গ্রাহকদের নিশ্চিত করার জন্য নিরীক্ষণ ব্যবসায়গুলি নিবিড়ভাবে ট্রেড করছে।

*** ICO তে অংশগ্রহণকারীদের জন্য টোকেন বিতরণ তাদের জন্য একটি যুগান্তকারি বিস্ময়কর অধ্যায়।

*** আপেক্ষিকতার উত্তরসূরী বিবেচনায় নতুন এক্সচেঞ্জে টোকেন স্থাপন করা।

*** আরও বেশি লেনদেনের গতিবিধি পর্যালোচনার ফলাফল নিয়ে টোকেনগুলি পরীক্ষা করা।

তাদের নিজস্ব তরঙ্গগুলিতে টোকেন সরবরাহ করার কারনে তাদের প্রতি এটা বিশ্বাস করা যায় যে টোকেনের মান বজায় রাখাটাই এখন তাদের বেশি দরকার। দাম বজায় রাখলে এর সাথে জড়িত পুরো সম্প্রদায় উপকৃত হবে। এটি তাদের আরও সুরক্ষিত ও সক্রিয় পরিবেশে টোকেন পরীক্ষা করার সুযোগ করে দেবে।

আপনি কখন টোকেন পাচ্ছেন তা দেখার জন্য দয়া করে আপনার ইমেলের ইনবক্সে নিবন্ধকরণের সময় আপনি যে ঠিকানাটি জমা দিয়েছেন সেটিতে নজর রাখুন। এই পুরো প্রক্রিয়াটি শুরু হতে আনুমানিক 6-8 সপ্তাহের বেশি সময় নেওয়া উচিত হবেনা বলে গ্রাহকদের ধারনা। পুরো বারেন্সি প্রকল্পের আরও বেশি উন্নতিট জন্য এই সময়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনার ধৈর্য সহকারে তাদের সাথে লেগে থাকার জন্য তাদের পক্ষ থেকে গ্রাহকদেরকে ধন্যবাদ জানানো হয়েছে।

Related Posts