নীল পাঞ্জাবি নিয়ে ক্যাপশন, কয়েকটি স্ট্যাটাস, উক্তি, ডাইলগ 2022

পাঞ্জাবি পড়তে আমরা অনেকে বেশ পছন্দ করে থাকি। যদিও একেক জনে একেক কালার এর পাঞ্জাবি পড়তে পছন্দ করে, তবে নীল কালার এর পাঞ্জাবি বেশিরভাগ মানুষের অনেক পছন্দের। নীল পাঞ্জাবি নিয়ে ক্যাপশন, কয়েকটি স্ট্যাটাস, উক্তি, ডাইলগ – নীল কালারের পাঞ্জাবি নিয়ে কত কবিতা এর স্ট্যাটাস লেখক, কবিরা লিখে গিয়েছেন, সেগুলো শুনলে যেন মন জুড়িয়ে যায়। আপনিও যদি নীল পাঞ্জাবি পড়তে অনেক পছন্দ করে থাকেন তবে আজকের নীল পাঞ্জাবি নিয়ে লিখা স্ট্যাটাস গুলো আপনার নিশ্চই অনেক ভালো লাগবে। চলুন তাহলে নীল পাঞ্জাবি নিয়ে কয়েকটি স্ট্যাটাস শুনে নেওয়া যাক।

নীল পাঞ্জাবি নিয়ে ক্যাপশন, কয়েকটি স্ট্যাটাস, উক্তি, ডাইলগ

১. ধরো তোমার পড়নে নীল শাড়ি আর আমার পড়নে নীল পাঞ্জাবি। দুজনের জুটিটা একদম দেখার মত হয়ে থাকবে তাইনা?
২. সেই জোছনা ভরা রাতের কথা মনে পড়ে আজও। তোমার পড়নে ছিল নীল শাড়ি, খোঁপায় গোলাপ, পায়ে ছিল আলতা, কপালে টিপ আর আমি ছিলাম তোমার সাথে মিলিয়ে পড়া সেই নীল পাঞ্জাবিটা। সেদিন গল্প করতে করতে রাত কেটে গিয়েছিল, কিন্তু আজ আর এত সহজে রাত কাটে না। সময় যেন তোমাকে ছাড়া ফুরিয়ে যেতে চায় না।

৩. ইচ্ছে আছে খুব নীল পাঞ্জাবি পরে স্বপ্নের সেই তুমিটার সাথে একদিন রাতে তারা গুনার। তুমি কি আমার সেই তারা গুনার সঙ্গী হবে? সেদিন নাহয় পুরো রাত গল্পের ঘোরে কাটিয়ে দেবো তোমার সাথে।
৪. তোমার দেওয়া নীল পাঞ্জাবি আর কালো জিন্সের প্যান্ট গুলো আজও বড় যতনে রেখে দিয়েছি। তুমি ভালোবাসা দিবসের ভালোবাসা হিসেবে দিয়েছিলেন এসব, আর তাই তোমার না থাকার স্মৃতিতে আমি ভালোবাসা দিবসের দিন তোমার দেওয়া নীল পাঞ্জাবি আর কালো জিন্সের প্যান্ট পরে তোমাকে স্মরণ করি। সময় এক না থাকলেও স্মৃতিরা তো আর হারিয়ে যায়না।

৫. সেদিন নীল পাঞ্জাবি পড়ে তোমার সাথে এক খানা ছবি তুলেছিলাম। আর আজ তোমার না থাকায় সে ছবি খানার মধ্যে খানে আমি তোমার স্মৃতিগুলো খুঁজে পায়। এসব স্মৃতিগুলো যেন এক প্রকার হ্যাপিনেস।
৬. তোমার কি মনে পড়ে সেই দিনের কথা? যেদিন নীল পাঞ্জাবি পড়ে তোমায় আমি ভালোবাসার প্রস্তাব দিয়েছিলাম। সেদিন কিন্তু তুমি শাড়ি পরে চাইলে, দেখতে ভারী সুন্দর লাগছিল। আর সেদিন কিন্তু তুমি আমার ভালোবাসার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলে। কিন্তু আমি আজও তোমাকে ভুলতে পারিনি।

৭. ছেলেদের সৌন্দর্য্যে প্রকাশ করার জন্য নীল পাঞ্জাবি, হাতে একখানা ঘড়ি পড়নে জিন্সের প্যান্ট থাকলেই চলে যায়।
৮. আমার নীল আকাশের সাথে আমার নীল পাঞ্জাবির অনেকটাই মিল আছে।
৯. আমাদের সাথে আমার আর তোমার নিক পাঞ্জাবি আর হলুদ শাড়ীর বিয়েটাও দিয়ে দিবো তবে!
১০. কখনো কখনো আমার দেওয়া নীল পাঞ্জাবিটা পড়ে দেখো, হইতো এর মধ্যে আমাকে খুঁজে নিতে পারবে।

বন্ধুরা আজকে আমরা নীল পাঞ্জাবি নিয়ে কয়েকটি স্ট্যাটাস শুনলাম। আশা করছি স্ট্যাটাস গুলো আপনাদের ভালো লেগে থাকবে। এ ধরনের আর্টিকেল আরও পড়তে আমার প্রোফাইল: https://grathor.com/user/shuvo017/?profiletab=posts ভালো লাগলে শেয়ার করবেন অবশ্যই, আল্লাহ হাফেজ। Grathor ফেসবুক গ্রুপ: https://facebook.com/groups/grathor.official/

Related keyword:
সবুজ পাঞ্জাবি নিয়ে ক্যাপশন
লাল পাঞ্জাবি নিয়ে ক্যাপশন
হলুদ পাঞ্জাবি নিয়ে ক্যাপশন
কালো পাঞ্জাবি নিয়ে ক্যাপশন
সাদা পাঞ্জাবি নিয়ে ক্যাপশন

Upcoming keyword:
সবুজ পাঞ্জাবি নিয়ে কবিতা
লাল পাঞ্জাবি নিয়ে কবিতা
হলুদ পাঞ্জাবি নিয়ে কবিতা
কালো পাঞ্জাবি নিয়ে কবিতা
সাদা পাঞ্জাবি নিয়ে কবিতা

Related Posts

9 Comments

মন্তব্য করুন