পাঠ:৩ কিভাবে ইউটিউবে তাড়াতাড়ি চ্যানেল বড় করবেন? দেখে নিন মিস করলেই লস।

  •                      আসসালামুয়ালাইকুম

হ্যালো বন্ধুরা চলে এলাম তোমাদের মাঝে বরাবরের মতো আরও একটি নতুন এবং মজাদার পোস্ট নিয়ে তোমরা জানো যে আমি অনলাইনে ইনকামের এবং ইউটিউবে কিভাবে তাড়াতাড়ি করবে এবং গেমিং বিষয় নিয়ে কাজ করে থাকি। আজকের এই পোষ্ট টি হল পাঠ:৩ কিভাবে ইউটিউবে তাড়াতাড়ি তোমাদের চ্যানেলকে Grow করাবে এবং কিভাবে ট্যাগ ব্যবহার করে তোমার ভিডিও সার্চ Rank নিয়ে আসবে এখন বলতে পারো আপনি এত রং কে নিয়ে আসার কথা বলছেন আপনি কি আপনার ভিডিওর আইনকে নিয়ে আসতে পেরেছেন তাহলে তোমরা প্রমান সহকারে আমার এই চ্যানেলটিকে অবশ্যই গুরে আসবে। তাহলে তুমি বুঝতে পারবে আসলে আমি ট্যাগ ব্যবহার করে আমার ভিডিওগুলি সার্চিং কে নিয়ে আসতে পেরেছি কিনা আর আরেকটা কথা আমার চ্যানেলটি যদি ভালো লাগে তাহলে দয়া করে চ্যানেলটাকে সাবস্ক্রাইব করবে আর কথা না বাড়িয়ে চলো আজকের পোস্ট শুরু করা যাক।

 

আমি আমার প্রত্যেকটা পোস্টে বলে রাখি তুমি যদি এভাবে কাজ করতে চাও তাহলে অবশ্যই তোমাকে ধৈর্যশীল হতে হবে এবং মনোযোগ সহকারে ইউটিউবে কাজ করতে হবে এবং প্রতিদিন একটা করে ভিডিও আপলোড দিতে হবে প্রতিদিন না পারলে একদিন পর পর একটা করে ভিডিও আপলোড দিবে এবং অবশ্যই তোমার চ্যানেলটি গোছানো থাকতে হবে এবং চ্যানেল কিওয়ার্ড সঠিকভাবে দিতে হবে যেন কোথাও কোনো কমতি না থাকে।

 

তোমার ভিডিওতে রং কি আমার জন্য তোমাকে প্রথমে যেকোনো একটি ভাইরাল টপিক নিয়ে কাজ করতে হবে এবং তোমাকে এটা এনা লাস্ট করতে হবে ইউটিউবে কোন বিষয়গুলো বেশি সার্চ হচ্ছে এবং তোমাকে দেখতে হবে টপ যে ভিডিও গুলো রয়েছে সেই ভিডিও গুলো তে কি ট্যাগ ব্যবহার করা হয়েছে। এই সমস্ত ধারণা থাকলে তোমার ভিডিওগুলি খুব তাড়াতাড়ি Rank এ চলে যাবে। প্রথমে তুমি ইউটিউবে চলে যাও তারপর তুমি যেই বিষয় নিয়ে কাজ করতে চাও সেই বিষয়টা সার্চ করো সার্চ করার পর তোমার সামনে একটা ভিডিও চলে আসবে সেই ভিডিও লিঙ্কটা কপি কপি করার পর ট্যাগ নামে একটা অ্যাপ্লিকেশন রয়েছে সেই অ্যাপ্লিকেশনটা ডাউনলোড করে ডাউনলোড করার পর লিংকটা পেস্ট করে সার্চ করবে তাহলে তুমি দেখতে পারবে সে ভিডিও তে কি কি ট্যাগ ব্যবহার করা হয়েছে।

এবং সেখান থেকে কিছু ট্যাগ কপি করো কপি করে তোমার ভিডিও নিচে দিয়ে দাও আর অবশ্যই তোমার ডিসক্রিপশন এ ট্যাগ গুলো সাজিয়ে সাজিয়ে দাও কিন্তু কমা দিবে না।

এবং অবশ্যই যে টপিকে তোমার ভিডিওটা সেই টপিকের একটা ভালো টাইটেল লিখে তারপর ইউটিউবে আপলোড করো আর অবশ্যই মনে রাখবে ইউটিউব এর সঠিক নিয়মে কাজ করে গেলে তোমার ভিডিও একদিন না একদিন রেংকে আসবে আসবে তাই সবাই ইউটিউব থেকে কাজ করো এবং নিজে স্বাবলম্বী হও অর্থ উপার্জন করো আরেকটা কথা ইউটিউবে এসেই অর্থ উপার্জনের ধান্দায় নেমে পড়ো না তুমি কাজ করো অডিয়েন্স এর জন্য তোমার ভিউ আর দের জন্য তাহলে তুমি একদিন না একদিন সফলতা পাবে ইনশাআল্লাহ।

 

বন্ধুরা আজকের এই পোস্ট এ পর্যন্তই যদি ভালো লাগে তাহলে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করো সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন ধন্যবাদ।

Related Posts

14 Comments

মন্তব্য করুন