“পিকো ওয়ার্কারস্ ” মাইক্রো জব সাইট

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের সঙ্গে এমন একটি সাইট নিয়ে আলোচনা করবো যেখানে আপনারা মোবাইল দিয়ে হিউজ পরিমান ইনকাম করতে পারবেন। ওকে এবার মুল আলোচনায় আসা যাক। সাইটটি হলো picoworkers

এটি একটি মাইক্রো আর্নিং সাইট।
2017 সাল থেকে খুবই বিশ্বস্ততার সাথে পেমেন্ট করে আসছে এই সাইটটি। এই সাইটের কাজগুলো অত্যন্ত সহজ। আপনি চাইলেই ঘরে বসে আপনাদের হাতের এন্ড্রয়েড ফোন দিয়ে প্রতি মাসে 5 থেকে 10 হাজার টাকা ইনকাম করতে পারেন।

তাই আর দেরি না করে এখনই এই সাইটটিতে অ্যাকাউন্ট করে ফেলুন। একাউন্ট করার সঙ্গে সঙ্গেই $.50 ডলার বোনাস আপনারা ফ্রিতে পেয়ে যাবেন। এর জন্য পোস্ট এ দেওয়া লিংকটিতে ক্লিক করে একাউন্ট করতে হবে। এবার আসি কি কি কাজ করতে হবে। প্রথমে একাউন্ট করার পরে একাউন্টে সকল ইনফরমেশন সাবমিট করতে হবে । এখানকার সকল কাজেই অনেক সহজ। অনেক ধরনের কাজ পাবেন এখানে।

যেমন :
১. বিভিন্ন ওয়েবসাইট ভিজিট করা।
২. ইউটিউব ভিডিও দেখা,চ্যানেল সাবস্ক্রাইব করা, ইউটিউব এর ভিডিও বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা।
৩. সাইটে সাইন আপ করা ইত্যাদি।

এছাড়াও আরো অনেক কাজ এই সাইটটিতে পাওয়া যাবে। আপনি সামান্য সময় এই সাইটটিতে কাজ করে দিনে চার থেকে পাঁচ ডলার ইনকাম করতে পারবেন।এটি রেগুলার প্রেমেন্ট করে থাকে। আপনি কয়েনবেস এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। কয়েনবেস একাউন্ট না থাকলে ইউটিউবে দেখে একটি অ্যাকাউন্ট করে নিতে পারেন।

এই সাইটটিতে কাজ করতে আপনাদের অবশ্যই একটি বিষয় লক্ষ্য রাখতে হবে। সেটি হল কাজ করার সময় কখনোই অন্যমনস্ক হবেন না। খুব মনোযোগ সহকারে কাজ করবেন। কারণ এই সাইটটিতে সাকসেস রেট এর একটা ব্যাপার আছে।

আপনার সাকসেস রেট যত বেশি হবে আপনি তত বেশি কাজ পাবেন। আপনার সাকসেস রেট সবসময় 75% এর মধ্যে থাকতে হবে। যদি 75% এর নিচে থাকে আপনার অ্যাকাউন্টটি এক মাসের জন্য বন্ধ হয়ে যেতে পারে। তাই সব সময় চেষ্টা করবেন কাজ যাতে ভুল না হয়।

সময় নিয়ে মনযোগ দিয়ে কাজ গুলো করবেন। মাথায় রাখতে হবে প্রতি দশটা কাজের মধ্যে একটা কাজ ভুল করা যাবে এর বেশি করলে আপনার একাউন্ট বন্ধ হয়ে যেতে পারে। বোঝার সুবিধার জন্য নিচের ছবিটি লক্ষ করুন।

আপনি যতো কাজ করবেন ততো বেশী আপনাকে কাজ দেওয়া হবে।এখানে কিছুক্ষণ পরপর কাজের আপডেট দেওয়া হয়।সো বন্ধুরা আর দেরি না করে এখনই উপরের লিঙ্কটিতে ক্লিক করে কাজ শুরু করে দিন।

Related Posts

4 Comments

মন্তব্য করুন