পিকো ওয়ার্কার থেকে দৈনিক ৫ ডলার এর বেশি আয় করুন

পিকো ওয়ার্কার হচ্ছে এমন একটি সাইট যেখান থেকে আপনারা সহজে ফ্রিলান্সিং করে দৈনিক ৫ থেকে ১০ ডলার আয় করতে পারবেন। এখানে অনেক সহজ কাজ। অনলাইনে যারা নতুন তারা এই সাইটে কাজ করে সফলতা পেতে পারেন। প্রথমে বলি টাকা উঠানোর উপায় তারপর কাজের কথা। এটি একটি রিয়েল সাইট। এখান থেকে আপনারা বিটকয়েন, লাইটকয়েন, পেপাল, পারফেক্ট মানি, পেয়ার ইত্যাদির মাধ্যমে খুব সহজে টাকা উঠাতে পারবেন।

টাকা উঠানোর নিয়ম সর্ম্পকে আপনারা ইউটিউবে অনেক ভিডিও পাবেন। আর পেমেন্ট নিয়ে ভয়ের কিছু নেই। আপনি ইউটিউবে বা গুগলে সার্চ করলে হাজার হাজার পেমেন্ট প্রুফ পাবেন। তাই কাজ করার আগে পেমেন্ট সর্ম্পকে সকলে নিশ্চিত হয়ে নিবেন। আপনার টাকা উঠানোর জন্য আপনাকে প্রথমে একাউন্ট করলে যে বোনাস দিবে তা বাদে ৫ ডলার একাউন্টে আয় করতে হবে। এরপর আপনি ইউথড্র দিলে ৭ কর্ম দিবসের মধ্যে আপনাকে তারা আপনার ওয়ালেট এ পেমেন্ট করে দিবে। এবার আসি কাজের কথায়।

এই সাইটে একাউন্ট করার জন্য প্রথমেই বলছি কোন প্রকার ভিপিএন বা প্রক্সি ব্যবহার করবেন না। তাহলে সোজা সুজি ব্লক করে মামা বাড়ি পাঠায়ে দিবে। প্রথমে রেজিষ্টার এই লিংক থেকে ক্লিক করে সাইন আপ করুন। একাউন্ট খোলার সময় সঠিক নাম, মোবাইল, ইমেইল ও ঠিকানা দিবেন। দেশে অবশ্যই বাংলাদেশ নির্বাচন করবেন। একাউন্ট সাইন আপ হয়ে গেলে ইমেইল ভেরিফাই করবেন। আপনার মেইলে একটা লিংক যাবে। সেখানে ক্লিক করে ভেরিফাই করবেন। ভেরিফাই করার পর আপনার প্রোফাইলে ছবি পরিবর্তন করে নিবেন। অবশ্যই নিজ ছবি ব্যবহার করবেন। এরপর দেখতে পাবেন আপনার সামনে বিভিন্ন জব এসে হাজির হয়ে গছে।

এখানের জব গুলো সাধারনত মার্কেটপ্লেস এর কাজ। এখানে আপনি দেখতে পাবেন আপনাকে বিভিন্ন সাইটে সাইন আপ করতে বলতেছে, তারপর বিভিন্ন চ্যানেল সাব্সক্রাইব করতে বলতেছে, ভিডিও দেখতে বলতেছে, ওয়েব সাইট ভিজিট করতে বলতেছে, এ্যাড ক্লিক করতে বলতেছে। তো আপনি এই কাজগুলো খুব সহজে করতে পারবেন। আর প্রতি কাজের জন্য আপনাকে তারা কত টাকা পেমেন্ট দিবে তা তারা দেখিয়ে দিবে। এরপর আপনার যেকোনো পছন্দমত জবে ক্লিক করে বিস্তারিত নিয়মাবলী ও প্রমানের উপায় পাবেন।

অনেক সময় দেখা যায় লিংক চায়, আবার অনেক সময় স্ক্রিনশট চায়, তো আপনার জবের চাহিদা অনুযায়ী কাজ করে তার প্রমান তাদের দিয়ে দিবেন। কিছুক্ষণ পর দেখবেন আপনার ব্যালেন্সে টাকা যোগ হয়ে গেছে। আপনি যদি নিয়ম মেনে কাজ না করেন তাহলে তারা আপনাকে এক টাকাও দিবেনা। তাই নিয়মের বাইরে কোন মাতব্বরি করবেন না। প্রয়োজনে আপনি যে কাজ পারেন সেটা করবেন। এই সাইটে সারাদিন জব আসে, তাই আপনি যদি প্রতিদিন ৮ থেকে ১০ ঘন্টা সময় দেন তাহলে খুব ভালো পরিমানে আয় করতে পারবেন। ৩ বা ৪ টাকার একটা কাজ করতে আপনার সর্বোচ্ছ ২ মিনিট সময় লাগতে পারে। আর যখন আপনার ব্যালেন্স ইউথড্র করার মত হবে তখন অবশ্যই টাকা উঠিয়ে নিবেন।

সবাইকে ধন্যবাদ। ঘরে থাকুন, সুস্থ থাকুন।

Related Posts

5 Comments

মন্তব্য করুন