পিছনে গেল টি ২০ বিশ্বকাপ ২০২০।দেখে নিন পরবর্তী সময় সূচি।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। বর্তমান সময়ের সবচেয়ে বড় দুর্যোগ হচ্ছে করোনা ভাইরাস।করোনা ভাইরাসের কারনে ঘোটা বিশ্বের বিভিন্ন কার্যক্রম বন্ধ রয়েছে। এর সাথে বন্ধ রয়েছে কোটি কোটি মানুষ এর ভালোবাসার ক্রিকেট খেলা।অবশেষে বন্ধ হয়ে গেল টি ২০ বিশ্বকাপ ২০২০..

আইসিসি বিস্তৃত মহামারীর কারণে পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ এর ২০২০ সংস্করণ পিছিয়ে দেওয়ার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছে।

এই সোমবার আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল, কোভিড -১৯ মহামারীর কারণে পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ-এর ২০২০ সংস্করণ স্থগিতের চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছিল যা এই বছরের শুরুর দিকে ক্রিকেটকে থামিয়ে দিয়েছিল। সেরা সম্ভাব্য ফলাফল নির্ধারণের জন্য ক্রিকেটের শীর্ষ সংস্থা গত কয়েক মাসে একাধিক সভা করেছে, তবে সোমবার সর্বশেষ এক সিদ্ধান্তে পৌঁছেছে।

আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২০ এর সময় সূচি নির্ধারণ করছে। টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২০ পিছানোর ফলে পিছিয়ে গেছে ২০২২ এর বিশ্বকাপ।

পুরুষদের বিশ্বকাপ এর সময় সূচি হলঃ-

– আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২০ অনুষ্ঠিত হবে অক্টোবর-নভেম্বর ২০২১, ফাইনালটি 14 নভেম্বর, 2021 এ অনুষ্ঠিত হবে।

– আইসিসি পুরুষদের টি -২০ বিশ্বকাপ ২০২২ অনুষ্ঠিত হবে অক্টোবর-নভেম্বর ২০২২, ফাইনালটি ১৩ নভেম্বর, ২০২২ এ

– আইসিসি পুরুষদের ক্রিকেট বিশ্বকাপ ২০২২ অনুষ্ঠিত হবে ভারতে অক্টোবরের থেকে নভেম্বর মাসে, ২২ নভেম্বর, ২০২২ এর ফাইনাল অনুষ্ঠিত হবে।

“আইসিসি বোর্ড দ্রুত পরিবর্তনশীল পরিস্থিতি পর্যবেক্ষণ অব্যাহত রাখতে এবং ভবিষ্যতে স্বাগতিকদের উপর নির্ভর করে সিদ্ধান্ত গ্রহণের জন্য যে সমস্ত খেলাটি ২০২১ এবং ২০২২ সালে বিশ্বব্যাপী নিরাপদ ও সফল বিশ্বকাপ আয়োজন করতে সক্ষম হবে তা নিশ্চিত করার জন্য উপলভ্য সমস্ত তথ্যের মূল্যায়ন করতে সম্মত হয়েছে,” এক রিলিজে বলা হয়েছে।

অতএব ২০২০ সালে আর টি ২০ বিশ্বকাপ হচ্ছে না। চার ছক্কার আসর দেখার জন্য অপেক্ষা করতে হবে অক্টোবর-নভেম্বর ২০২১ পযন্ত। আশা করি সবাই সে পযন্ত ভালো থাকবেন। আজকের মতো এ পযন্ত। সবার সুস্বাস্থ্য এবং সুন্দর জীবন কামনা করছি। আল্লাহ হাফেজ

Related Posts

18 Comments

মন্তব্য করুন